বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চারদিন ধরে নিখোঁজ দুই ছাত্রী, মন্দিরবাজার থানায় দায়ের হল অপহরণের অভিযোগ

চারদিন ধরে নিখোঁজ দুই ছাত্রী, মন্দিরবাজার থানায় দায়ের হল অপহরণের অভিযোগ

নিখোঁজ দুই ছাত্রী।

পুলিশের কাছে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, গত বৃহস্পতিবার এই দুই ছাত্রী বাড়িতে খাওয়াদাওয়া করে স্কুলের পোশাক পরে এবং বইয়ের ব্যাগ নিয়ে বাড়ি থেকে বেরিয়েছিল। তার পর আর বাড়ি ফেরেনি। স্কুলে খোঁজ নিয়ে জানা গিয়েছে ওইদিন তারা স্কুলেই যায়নি। সর্বত্র খোঁজ নিয়ে কোনও হদিশ মেলেনি।

স্কুল যাচ্ছি। এই কথা বলেই বাড়ি থেকে স্কুলের পোশাক পরে বেরিয়েছিল দুই ছাত্রী। কিন্তু আর বাড়ি ফেরেনি। এই ঘটনায় পরিবারের সদস্যরা হন্যে হয়ে মেয়েদের খুঁজছে। স্কুলের সঙ্গে যোগাযোগ করেছেন। আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবদের বাড়িতে খোঁজ নিয়েছেন। কিন্তু এসব করে কেটে গিয়েছে চারদিন। এখনও নিখোঁজ দুই ছাত্রী। দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার থানা এলাকার পূর্ব মল্লিকপুরে এই ঘটনা প্রকাশ্যে আসায় আলোড়ন পড়ে গিয়েছে। অবশেষে দুই কিশোরীর পরিবার থানায় নিখোঁজ ডায়েরি করেছে। স্কুলে গিয়ে কেন বাড়ি ফিরল না মেয়েরা?‌ পরিবারের সদস্যরা মেয়েদের অপহরণ করে পাচার করার আশঙ্কা করছেন।

বিষয়টি ঠিক কী ঘটেছে?‌ স্থানীয় সূত্রে খবর, দুই কিশোরী ছাত্রীর নাম মসাদিকা খাতুন এবং তানিয়া পুরকাইত। এরা দু’‌জনেই একই স্কুলে পড়াশোনা করে। পূর্ব মল্লিকপুরে এই দুই ছাত্রীর বাড়ি। স্কুলের নাম—সারদেশ্বরী বিদ্যামন্দির। মসাদিকা ষষ্ঠ শ্রেণি এবং তানিয়া সপ্তম শ্রেণির ছাত্রী। এরা দু’‌জন একে অপরের পরিচিত। বাড়িতে পর্যন্ত যাতায়াত ছিল। স্কুলের পোশাক পরে বেরিয়ে তারা আর বাড়ি ফেরেনি। আবার স্কুল জানিয়েছে, গত ২৭ জুলাই তারা স্কুলেই আসেনি। ওই দিনই এই দুই ছাত্রী নিখোঁজ হয় বলে মিসিং ডায়েরিতে লেখা হয়েছে। এই ঘটনা নিয়ে মন্দিরবাজার থানায় দুই পরিবারের সদস্যরা নিখোঁজ ডায়েরি করেন।

পরিবার ঠিক কী বলছে?‌ পুলিশের কাছে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, গত বৃহস্পতিবার এই দুই ছাত্রী বাড়িতে খাওয়াদাওয়া করে স্কুলের পোশাক পরে এবং বইয়ের ব্যাগ নিয়ে বাড়ি থেকে বেরিয়েছিল। তার পর আর বাড়ি ফেরেনি। স্কুলে খোঁজ নিয়ে জানা গিয়েছে ওইদিন তারা স্কুলেই যায়নি। সর্বত্র খোঁজ নিয়ে কোনও হদিশ মেলেনি। মেয়েদের অপহরণ করা হয়ে থাকতে পারে বলে পুলিশকে জানিয়েছেন পরিবারের সদস্যরা। এই ঘটনা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন:‌ সব বাসের ভাড়া কি বাড়তে চলেছে?‌ নবান্নে জমা পড়ছে বিধানসভার সুপারিশ রিপোর্ট

আর কে, কি বলছে?‌ এই ঘটনা নিয়ে মন্দিরবাজারের এসডিপিও বিশ্বজিৎ নস্কর বলেন, ‘এই ঘটনার তদন্ত শুরু হয়েছে। সব দিক খতিয়ে দেখে কাজ শুরু হয়েছে। পরিবার, স্কুল কর্তৃপক্ষ এবং স্কুলের বন্ধুদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’ ইদানিং বাড়ি থেকে প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার বিষয়টিও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। তবে ছাত্রী তানিয়ার মা জাহানারা পুরকাইত বলেন, ‘চারদিন ধরে দুটো মেয়ে নিখোঁজ। আমরা কোনও খবর পাচ্ছি না। পুলিশকে সব জানিয়েছি। এই বয়সে কেউ প্রেম তো করে না। আমরা সেটা জানিও না। ওদের অপহরণ করে পাচার করার কথা খালি মাথায় আসছে।’‌

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ফের শূন্য রানে আউট রাহানে, রঞ্জির কোয়ার্টার ফাইনালে শতরান হাতছাড়া পৃথ্বী শ-র ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘ভয়ে’ রাজ্যসভাতেই থাকছেন না! কর্ণাটক থেকে লোকসভা ভোটে লড়ার পথে জয়শংকর-সীতারামন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.