বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > এক স্টেশন-এক প্রোডাক্ট, প্লাটফর্মেই কিনতে পারবেন মালদহের আম

এক স্টেশন-এক প্রোডাক্ট, প্লাটফর্মেই কিনতে পারবেন মালদহের আম

মালদা টাউন স্টেশনে বসেছে আমের স্টল। প্রতীকী ছবি। (HT_PRINT)

পূর্ব রেলের মালদহ ডিভিশন সূত্রে খবর, এই আমের স্টল থেকে প্রয়োজনে আম কিনতে পারবেন সাধারণ যাত্রীরা। ঠিক যেমন ভাগলপুর স্টেশনে খোলা হচ্ছে ভাগলপুরী সিল্কের স্টল।

গরম কাল মানেই আম। আর সেই আম যদি হয় মালদার, তবে তো কথাই নেই। কিন্তু মালদার বাজার ঘুরে আম কেনার মতো পরিস্থিতি থাকে না অনেকেরই। তবে এবার আম প্রিয় রেলযাত্রীদের জন্য খুশির খবর। আম কেনার এবার সুযোগ মিলবে মালদা টাউন স্টেশনে। এমনটাই পরিকল্পনা নিয়েছে রেল।এবার স্টেশন থেকেই আম কিনতে পারবেন যাত্রীরা। আগামী ১৫দিনের জন্য মালদা টাউন স্টেশনে চালু হয়েছে এই আম বিক্রির স্টল। শনিবার থেকে এই স্টল চালু হয়েছে মালদা টাউন স্টেশনে। পূর্ব রেলের মালদহ ডিভিশন সূত্রে খবর, এই আমের স্টল থেকে প্রয়োজনে আম কিনতে পারবেন সাধারণ যাত্রীরা। ঠিক যেমন ভাগলপুর স্টেশনে খোলা হচ্ছে ভাগলপুরী সিল্কের স্টল।

রেলমন্ত্রক সূত্রে খবর, এক স্টেশন, এক প্রোডাক্ট প্রকল্পের আওতায় মালদহ স্টেশনে এই আমের স্টল খোলা হয়েছে। কিন্তু কেন হঠাৎ করে মালদা স্টেশনে আমের স্টল খোলার উদ্য়োগ? স্থানীয় ও রেলমন্ত্রক সূত্রে খবর, মালদার আম জগৎ বিখ্যাত। মালদার লোভনীয় আমের জন্য মুখিয়ে থাকেন অনেকেই। মালদার উপর দিয়ে ট্রেনগুলো যখন যায় তখনও অনেকের মনে পড়ে যায় আমের কথা। এদিকে গরমকালে স্টেশনে আম বিক্রির প্রবণতা রয়েছে। কিন্তু ভালো জাতের বাছাই আম পাওয়া যাবে এবার আম স্টলে। এতে আম চাষিরাও খুশি। মূলত যেখানে যেটি বিখ্যাত সেটিকে প্রমোট করার উদ্যোগ নেওয়া হচ্ছে।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

গ্রেস হ্যারিসের দুরন্ত ব্যাটিং, গুজরাট জায়ান্টসকে হারালো ইউপি ওয়ারিয়র্স রঞ্জি সেমিফাইনালের আগে মুম্বই টিমে ফিরলেন শ্রেয়স, উচ্ছ্বসিত অধিনায়ক রাহানে ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল অনন্তের বিয়েতে রোম্যান্টিক ডান্স মুকেশ ও নীতা আম্বানির, ভিডিয়ো ফাঁস হতেই ভাইরাল ভিডিয়ো: টেস্টের ইতিহাসে ১২ বছরে প্রথমবার রান আউট হলেন কেন উইলিয়ামসন! চারদিন পরেই গঙ্গার তলা দিয়ে মেট্রো চালু? কোন স্টেশনে যেতে কত ভাড়া? দেখুন তালিকা সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.