বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভয় দেখিয়ে দলবদলে বাধ্য করেছিল তৃণমূল, মালদায় BJP-তে ফিরে বললেন পঞ্চায়েত সদস্য
দলবদল করছেন মালদায় কোতুয়ালি পঞ্চায়েতের সদস্য বাবলু ঘোষ।
দলবদল করছেন মালদায় কোতুয়ালি পঞ্চায়েতের সদস্য বাবলু ঘোষ।

ভয় দেখিয়ে দলবদলে বাধ্য করেছিল তৃণমূল, মালদায় BJP-তে ফিরে বললেন পঞ্চায়েত সদস্য

  • বাবলু ঘোষের বক্তব্য, রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস তাঁকে চাপ দিয়ে তাঁকে বিজেপি ছাড়তে বাধ্য করেছিল। এই কারণেই তিনি বিজেপি ছেড়ে তৃণমূলে গিয়েছিলেন।

মালদার কোতুয়ালি গ্রাম গ্রাম পঞ্চায়েত দখল করতে চলেছে বিজেপি। পঞ্চায়েতের এক তৃণমূলি সদস্য রবিবার রাতে আবারও যোগদান করেছেন বিজেপিতে। শহরের পুরাটুলি বিজেপি কার্যালয়ে সাংসদ খগেন মুর্মু ও জেলা সভাপতি গোবিন্দচন্দ্র মণ্ডল পঞ্চায়েত সদস্যর হাতে দলীয় পতাকা তুলে দেন।

কোতুয়ালি গ্রাম পঞ্চায়েতের ছয় জন বিজেপি সদস্যের মধ্যে তিন জন সদস্য তৃণমূলে যোগদান করেছিলেন। তার মধ্যে থেকে বাবলু ঘোষ নামে একজন আবার বিজেপিতে ফিরে এলেন।

বাবলু ঘোষের বক্তব্য, রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস তাঁকে চাপ দিয়ে তাঁকে বিজেপি ছাড়তে বাধ্য করেছিল। এই কারণেই তিনি বিজেপি ছেড়ে তৃণমূলে গিয়েছিলেন। কিন্তু রবিবার সন্ধ্যায় তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে ফিরলেন তিনি। এদিকে বাবলু ঘোষ বিজেপিতে আসায় আগামীতে কোতুয়ালি গ্রাম পঞ্চায়েতে বিজেপি দখল করতে চলেছে বলে আশাবাদী দলের জেলা নেতৃত্ব।

 

বন্ধ করুন