বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > থাকতে পারে আরও শিকার, মাটিগাড়ায় প্রেমিকা খুনে ধৃত আখতারকে লাগাতার জেরা পুলিশের
ধৃত আখতার হোসেন।
ধৃত আখতার হোসেন।

থাকতে পারে আরও শিকার, মাটিগাড়ায় প্রেমিকা খুনে ধৃত আখতারকে লাগাতার জেরা পুলিশের

  • পুলিশের অনুমান, পরিকল্পনা মাফিক একের পর এক মহিলার সঙ্গে প্রণয়ের সম্পর্ক তৈরি করে সঙ্গম করত আখতার। কিন্তু স্ত্রী সেকথা জেনে ফেলতে পারেন এই আশঙ্কায় প্রেমিকাদের শ্বাসরোধ করে খুন করত সে।

মাটিগাড়ায় প্রেমিকা খুনে অভিযুক্ত আখতার হোসেনকে জেরা করে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। পুলিশের অনুমান, ২ জন নয়, আরও বেশ কয়েকজনকে খুন করে থাকতে পারেন আখতার হোসেন। পুলিশের কাছে ধৃত জানিয়েছে, স্ত্রী তাঁর বহুগামিতা জেনে ফেলাতেই প্রেমিকাদের পরিকল্পনা করে খুন করেছে সে।

সোমবার মাটিগাড়ায় আখতারের বাড়ির শৌচাগারের পাশ থেকে উদ্ধার হয় অঙ্কিতা মাহালি নামে এক আদিবাসী তরুণীর দেহ। সূচনা মণ্ডল নামে এক তরুণীর হত্যাকাণ্ডের তদন্তে নেমে আখতারকে আগেই গ্রেফতার করেছিল পুলিশ। তার পরই প্রকাশ্যে আসে গোটা ঘটনা। 

পুলিশের অনুমান, পরিকল্পনা মাফিক একের পর এক মহিলার সঙ্গে প্রণয়ের সম্পর্ক তৈরি করে সঙ্গম করত আখতার। কিন্তু স্ত্রী সেকথা জেনে ফেলতে পারেন এই আশঙ্কায় প্রেমিকাদের শ্বাসরোধ করে খুন করত সে। এভাবে সে আরও মহিলাকে খুন করেছে বলে অনুমান আখতারের। এমনকী জেরায় আখতার জানিয়েছে, খুন করার আগে নেশা করত সে।

জোড়া খুনে অভিযুক্ত আখতারকে সোমবার ৭ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয় শিলিগুড়ি মহকুমা আদালত। তাকে লাগাতার জিজ্ঞাসাবাদ করছেন আধিকারিকরা। তদন্তকারীদের দাবি, আখতারের অনেক দাবিই ভুয়ো বলে মনে হচ্ছে। তবে তার শিকার আরও কোনও মহিলা হয়েছেন কি না জানতে মাটিগাড়া ও লাগোয়া থানাগুলিতে দায়ের মিসিং ডায়েরির তালিকা খতিয়ে দেখছেন তাঁরা।

 

বন্ধ করুন