বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > SP-কে হুমকি দেওয়ার অভিযোগ, শুভেন্দুর বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা পুলিশের
রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী 
রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী 

SP-কে হুমকি দেওয়ার অভিযোগ, শুভেন্দুর বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা পুলিশের

  • সোমবার দলের কর্মীদের বিরুদ্ধে ভুয়ো মামলা দেওয়ার প্রতিবাদে পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপারের দফতরের সামনে দাঁড়িয়ে শুভেন্দুবাবু বলেন, ‘এখানে একটা বাচ্চা পুলিশ সুপার এসেছে। আমি কিন্তু পুরনো খেলোয়াড়।

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে আরও ৩টে মামলা দায়ের করল পুলিশ। সোমবার পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপারের দফতরের সামনে এক সভা থেকে পুলিশ সুপারকে হুমকি দেওয়ার অভিযোগ আনা হয়েছে তাঁর বিরুদ্ধে। এই ঘটনায় স্বতঃপ্রণোদিত হয়ে ৩টে মামলা দায়ের করেছে পূর্ব মেদিনীপুর পুলিশ।

পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার অমরনাথ কে জাানিয়েছেন, শুভেন্দুবাবুর বিরুদ্ধে মহামারি আইন, সরকারি কর্মীদের বাধা দেওয়া ও সরকারি গোপনীয়তা ভঙ্গের অভিযোগে মামলা দায়ের হয়েছে।

সোমবার দলের কর্মীদের বিরুদ্ধে ভুয়ো মামলা দেওয়ার প্রতিবাদে পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপারের দফতরের সামনে দাঁড়িয়ে শুভেন্দুবাবু বলেন, ‘এখানে একটা বাচ্চা পুলিশ সুপার এসেছে। আমি কিন্তু পুরনো খেলোয়াড়। মনে রাখবেন আপনি সেন্ট্রাল ডেপুটেশনে চাকরি করেন। আর ভাইপোর অফিস থেকে ফোন করে কখন কী বলা হয়েছে সব তালিকা আমার কাছে রয়েছে।’

বিজেপির তরফে প্রতিক্রিয়ায় জানানো হয়েছে, রাজনৈতিক কর্মসূচিতে অংশগ্রহণের জন্য বিরোধী দলনেতার বিরুদ্ধে মামলা দায়ের হওয়ায় আরও একবার তৃণমূলের চরিত্র স্পষ্ট হল। মুকুল রায়ও বিজেপিতে থাকাকালীন নানা কথা বলেছিলেন। কই তাঁর বিরুদ্ধে তো কোনও মামলা হয়নি?

 

বন্ধ করুন