বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Road Accident: বালিতে বেপরোয়া গাড়ির গতিতে বলি গৃহবধূ, পুলিশকে ঘিরে বিক্ষোভ স্থানীয়দের

Road Accident: বালিতে বেপরোয়া গাড়ির গতিতে বলি গৃহবধূ, পুলিশকে ঘিরে বিক্ষোভ স্থানীয়দের

মহিলাকে পিষে দিল বেপরোয়া গাড়ি।

এই ঘটনায় ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা। তাঁরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখানো শুরু করেন। পরে ঘটনাস্থলে পুলিশ এলে তাঁদেরও ঘেরাও করা হয়। ঘাতক গাড়িটি যাদের তারা এই এলাকায় নিয়মিত উৎপাত চালায় বলে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ। প্রত্যেকেই বহিরাগত এবং অসামাজিক কাজের সঙ্গে যুক্ত বলে অভিযোগ তাঁদের।

বেপরোয়া গতির বলি হলেন এক নিরীহ গৃহবধূ। আজ, শুক্রবার সকালে মেয়েকে স্কুলে দিতে যাওয়ার সময় ওই মহিলাকে পিষে দিল বেপরোয়া গাড়ি। মর্মান্তিক এই ঘটনায় ক্ষোভ এবং চাঞ্চল্য ছড়াল বালির সাঁপুইপাড়া এলাকায়। স্বামীর টোটোতে করে মেয়েকে স্কুলে নিয়ে যাচ্ছিলেন তিনি। তখনই এই ঘটনা ঘটেছে হাওড়ার বালিতে। তার জেরে বিক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা।

ঠিক কী ঘটেছে বালিতে?‌ স্থানীয় সূত্রে খবর, আজ সকালে টোটোতে চেপে স্বামীর সঙ্গে নিজের ৯ বছরের মেয়েকে স্কুলে ছাড়তে যাচ্ছিলেন ওই মহিলা। তখন আচমকাই পিছন থেকে প্রবল গতিতে আসা একটি এসইউভি ওই টোটোতে সজোরে ধাক্কা মারে। মূহূর্তে টোটো থেকে ছিটকে পড়ে যান ওই মহিলা। এরপর গাড়িটি ওই মহিলাকে পিষে দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই মহিলার। বরাত জোরে প্রাণে বাঁচেন মৃতার স্বামী এবং মেয়ে।

পুলিশ ঠিক কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, মৃত মহিলার নাম সুপ্রিয়া সাহা। স্বামী টোটোচালক সুমন সাহা প্রত্যেকদিনের মতো তাঁর টোটোয় করে স্ত্রী সুপ্রিয়া ও মেয়েকে নিয়ে স্কুলের দিকে যাচ্ছিলেন। হঠাৎ পিছন থেকে প্রচণ্ড গতিতে এক বিলাসবহুল চার চাকা গাড়ি তাঁদের ধাক্কা মারে। ধাক্কার জেরে টোটোটি উল্টে যায়। ছিটকে পড়েন তিনজন। দ্রুত তাঁদের বেলুড় জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে সুপ্রিয়াকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ঘাতক গাড়ি–সহ চালক অবশ্য পলাতক। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

আর কী জানা যাচ্চে?‌ এই ঘটনায় ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা। তাঁরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখানো শুরু করেন। পরে ঘটনাস্থলে পুলিশ এলে তাঁদেরও ঘেরাও করা হয়। ঘাতক গাড়িটি যাদের তারা এই এলাকায় নিয়মিত উৎপাত চালায় বলে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ। প্রত্যেকেই বহিরাগত এবং অসামাজিক কাজের সঙ্গে যুক্ত বলে অভিযোগ তাঁদের। পথ অবরোধ ও পুলিশকে ঘিরে বিক্ষোভ চলে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন