বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রাতের অন্ধকারে রাজীব ঘনিষ্ঠ পঞ্চায়েত প্রধানের বাড়িতে হামলা, কাঁপল লিলুয়া

রাতের অন্ধকারে রাজীব ঘনিষ্ঠ পঞ্চায়েত প্রধানের বাড়িতে হামলা, কাঁপল লিলুয়া

রাজীব বন্দ্যোপাধ্যায়। 

এবার তাঁর ঘনিষ্ঠ পঞ্চায়েত প্রধানের উপর হামলা করা হয়েছে বলে অভিযোগ উঠল।

তিনি সবে বিজেপি সংস্রব ত্যাগ করে ফের তৃণমূল কংগ্রেসে ফিরেছেন। তিনি বলেছেন, তিনি অনুতপ্ত। ভুল করেছেন। কিন্তু তা সত্ত্বেও তাঁর ঘনিষ্ঠদের উপর আক্রমণ নেমে আসছে বলে অভিযোগ। তিনি রাজীব বন্দ্যোপাধ্যায়। এবার তাঁর ঘনিষ্ঠ পঞ্চায়েত প্রধানের উপর হামলা করা হয়েছে বলে অভিযোগ উঠল। বিষয়টি রাজীবের কানেও পৌঁছেছে।

ঠিক কী ঘটেছে?‌ অভিযোগ, রাতের অন্ধকারে রাজীব বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ এক পঞ্চায়েত প্রধানের বাড়িতে হামলা চালায় একদল দুষ্কৃতী। ওই পঞ্চায়েত প্রধানের অভিযোগ, ‘‌আমার বাড়ি লক্ষ্য করে বোমাবাজি হয়েছে। ইট মেরে কাচের জানালা ভেঙে দিয়েছে।’‌ রবিবার রাতে এই ঘটনাটি ঘটেছে হাওড়া জেলার লিলুয়ার আনন্দনগর চকপাড়ায়। এই এলাকার পঞ্চায়েত প্রধান মণিকা দে। তাঁর বাড়িতে গভীর রাতে হামলা চালায় কয়েকজন দুষ্কৃতী। এখানে বিশাল পুলিশবাহিনী এসে তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে খবর, রবিবার রাত প্রায় সাড়ে ১১টা নাগাদ তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত প্রধান মণিকা দে’‌র বাড়ির সামনে পর পর বোমা পড়তে শুরু করে। কেঁপে ওঠে এলাকা। এই ঘটনায় স্থানীয়রা থানায় ফোন করলে সেখানে পৌঁছয় পুলিশ। তখন পঞ্চায়েত প্রধান মণিকা বাড়িতেই ছিলেন। আতঙ্কিত হয়ে জানালা–দরজা বন্ধ করেন তিনি।

অভিযোগ, তারপরই ইটবৃষ্টি শুরু হয় জানালা লক্ষ্য করে। দুষ্কৃতীরা মুখে কালো কাপড় বাঁধা ছিল। এই বিষয়ে পঞ্চায়েত প্রধান মণিকা দে বলেন, ‘আমাকে ভয় দেখাতেই এই আক্রমণ। আগেও আমার উপরে হামলা হয়েছে। যারা হামলা চালিয়েছে, তাদের আমি দেখিনি ঠিকই। তবে আমার মনে হয়, যারা চায় না আমি পঞ্চায়েত প্রধান থাকি তারাই এই হামলা করেছে।’ পুলিশ সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে বলে খবর।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ধোনির ডেরায় ব্যাট হাতে বিরাট নজির গড়তে পারেন রোহিত, দরকার মাত্র ২২ রান নবম থেকে দ্বাদশ শ্রেণির জন্যে 'ওপেন-বুক' পরীক্ষার প্রস্তাব বোর্ডের: রিপোর্ট জনজাতি–কুড়মিদের নিয়ে বৈঠকে মুখ্যমন্ত্রী, জেলা সফরের আগে নবান্নে আদিবাসী সংগঠন TRP: পর্ণার কেরামতিতে উপরে নিম ফুলের মধু, ফুলকি-জগদ্ধাত্রীকে হারিয়ে টিআরপি টপার? মায়ের সঙ্গে প্রথমবার হাইকিংয়ে কোথায়? প্রিয়াঙ্কার সঙ্গে কেমন সময় কাটল খুদে মালতীর হেরে সরাসরি প্যারিসের টিকিট পেল না ভারতের TT দল, তবে এখনও সুযোগ আছে উজবেকিস্তানে তুষারঝড়ে মৃত্যু পূর্ব মেদিনীপুরের ২ শ্রমিকের, সামনে ভয়াবহ ভিডিয়ো পিঠে করতে TMC অফিসে যেতে রাজি না হওয়ায় মহিলাকে বন্দুক দেখিয়ে ধমক, কাঠগড়ায় উদয়ন নারকেল তেলে জাদু আছে, সারা রাত মেখে রাখলে মিলবে চমৎকার ত্বক ছেলে বসে মায়ের ২য় বিয়ে দেখবে, ওকে তাই দূরে পাঠিয়ে দিই'! অকপট খেয়ালী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.