বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মালদায় ফের ধর্ষণ করে খুনের অভিযোগ, একই দিনে উদ্ধার ২ দেহ

মালদায় ফের ধর্ষণ করে খুনের অভিযোগ, একই দিনে উদ্ধার ২ দেহ

প্রতীকী ছবি

ওল্ড মালদার ভাবুক গ্রাম পঞ্চায়েত এলাকায় পরিত্যক্ত ইটভাটায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীর মাথা থেঁতলানো দেহ উদ্ধার হয়। পরিবার সূত্রে জানা গিয়েছেন আদিবাসী ওই কিশোরী গ্রামের বাঁধনা পরবে যোগ দিতে গিয়েছিল। সন্ধ্যায় ইটভাটায় তাঁর দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।

মালদায় একই দিনে ধর্ষণ করে খুনের ২টি অভিযোগ প্রকাশ্যে এল। তাদের মধ্যে একটি ঘটনায় এক নাবালিকার মাথা থেঁতলানো দেহ উদ্ধার হয়েছে। দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। জেলায় একের পর এক একই ধরণের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওল্ড মালদার ভাবুক গ্রাম পঞ্চায়েত এলাকায় পরিত্যক্ত ইটভাটায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীর মাথা থেঁতলানো দেহ উদ্ধার হয়। পরিবার সূত্রে জানা গিয়েছেন আদিবাসী ওই কিশোরী গ্রামের বাঁধনা পরবে যোগ দিতে গিয়েছিল। সন্ধ্যায় ইটভাটায় তাঁর দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। মালদহ থানার পুলিশ পৌঁছে দেহটি উদ্ধার করে। স্থানীয়দের দাবি, কিশোরীকে ধর্ষণ করে খুন করা হয়েছে। পরিচয় যাতে প্রকাশ্যে না আসে সেজন্য ভারী জিনিস দিয়ে আঘাত করে থেঁতলে দেওয়া হয়েছে মাথা।

আরও পড়ুন: ‘‌সন্দেশখালির সমাধান হল আফস্পা’‌, এক্স হ্যান্ডেলে বিজেপিকে বড় পরামর্শ তথাগতর

বৈষ্ণবনগর থানার চরি-অনন্তপুর গ্রাম পঞ্চায়েতের দুই শত বিঘি গ্রামের ভুট্টা খেতে এক গৃহবধূর গলার নলি কাটা দেহ উদ্ধার হয়। নিহতের নাম মৌসুমী মণ্ডল (৩৫)। ছাগল চরাতে গিয়ে তাঁর দেহ দেখতে পায় ২ কিশোর। পরিবারের তরফে জানানো হয়েছে, চার দিন আগে বাপের বাড়ি গিয়েছিলেন ওই মহিলা। শুক্রবার তিনি পারিবারিক জমি দেখভাল করতে মাঠে যান। তার পর থেকেই তাঁর খোঁজ পাওয়া যাচ্ছিল না। দেহ উদ্ধার করে বৈষ্ণবনগর থানার পুলিশ। মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে অনুমান পরিবারের।

আরও পড়ুন: মেট্রোর কাজ- ট্রায়ালের পরে চিংড়িঘাটায় ৭৫ দিনের ‘ব্লক’, এখন কোন পথে যাবে গাড়ি?

মৃতের দাদা জানিয়েছেন, বোন অসুস্থ বাবাকে দেখতে তিন দিন আগে এসেছিল। আজ ও জমি দেখভাল করতে মাঠে যায়। ওকে যৌন নির্যাতনের পর গলায় হাঁসুয়ার কোপ দিয়ে খুন করা হয়েছে।

 

বাংলার মুখ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.