বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কৃষি মান্ডিতে যাওয়ার পথে সজোরে লরির ধাক্কা, মালদায় একসঙ্গে চারজন কৃষকের মৃত্যু

কৃষি মান্ডিতে যাওয়ার পথে সজোরে লরির ধাক্কা, মালদায় একসঙ্গে চারজন কৃষকের মৃত্যু

মর্মান্তিক পথ দুর্ঘটনা

শ্যামনগর পেট্রল পাম্পের কাছে ১২ নম্বর জাতীয় সড়কে একটি লরি ওই টোটোর পিছনে সজোরে ধাক্কা মারে। তখন টোটো উলটে যায়। ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। উদ্ধার করা হয় কৃষকদের। টোটো চালক বেঁচে গেলেও প্রাণ হারাণ চারজন কৃষক। আর একজন কৃষক মৃ্ত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বলে খবর। টোটো থেকে ছিটকে রাস্তায় পড়েন কয়েকজন।

আজ, মঙ্গলবার যাত্রী বোঝাই টোটোকে পিছন থেকে সজোরে ধাক্কা মারল লরি। আর তার জেরে মৃ্ত্যু হল চারজন কৃষকের। আর গুরুতর জখম হয়েছেন একজন। মালদার গাজোল থানার শ্যামনগর এলাকায় এই মর্মান্তিক পথ দুর্ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে। টোটো করে গাজোল কৃষি মান্ডিতে সবজি বিক্রি করতে যাচ্ছিলেন চাষিরা। তখন মালদাগামী একটি লরি পিছন থেকে ধাক্কা মারে টোটোকে। তখনই ঘটনাস্থলে মৃত্যু হয় তিনজনের। আর একজনকে গাজোল হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। গুরুতর আহত আর একজনকে গাজোল হাসপাতাল থেকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। গাজোল থানার পুলিশ ঘাতক লরিটিকে আটক করেছে। তবে চালক পলাতক।

বিষয়টি ঠিক কী ঘটেছে?‌ স্থানীয় সূত্রে খবর, আজ সকালে কৃষি মান্ডিতে সবজি নিয়ে যাওয়ার সময়ে পথ দুর্ঘটনার কবলে পড়েন চারজন কৃষক। এদিন নিয়ন্ত্রণ হারিয়ে লরিটি সজোরে ধাক্কা দেয় সবজি বোঝাই টোটো–কে। আর লরির ধাক্কায় দুমড়ে–মুচড়ে গিয়েছে কৃষকদের সবজি ভর্তি টোটো। এই ঘটনায় চারজন কৃষকেরই মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরও একজন। তবে লরিটি শুধু ধাক্কা মেরেছিল তা নয়, তিন জন কৃষককে পিষে দিয়েছিল। যার জন্য ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয়। আর একজনের অবস্থা আশঙ্কাজনক। ওই তিনজন ছাড়াও আরও একজন কৃষকের মৃত্যু হয়েছে। তাই শোকের ছায়া নেমে এসেছে গ্রামে।

তারপর ঠিক কী হল?‌ পথ দুর্ঘটনাটি ঘটেছে গাজলের গৌরাঙ্গপুর এলাকায়। টোটোয় করে কৃষকরা গৌরাঙ্গপুর থেকে গাজোলের কৃষি মান্ডিতে যাচ্ছিলেন। শ্যামনগর পেট্রল পাম্পের কাছে ১২ নম্বর জাতীয় সড়কে একটি লরি ওই টোটোর পিছনে সজোরে ধাক্কা মারে। তখনই টোটো উলটে যায়। ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। উদ্ধার করা হয় কৃষকদের। টোটো চালক বেঁচে গেলেও প্রাণ হারাণ চারজন কৃষক। আর একজন কৃষক মৃ্ত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বলে খবর। সজোরে ধাক্কা মারায় টোটো থেকে ছিটকে রাস্তায় পড়ে যান বেশ কয়েকজন। তখনই লরিটির চাকায় পিষে যান তিনজন কৃষক। দুর্ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয়।

আরও পড়ুন:‌ মুখ্যমন্ত্রীর বিদেশযাত্রা হঠাৎ বিলম্বিত, কেন দেড় ঘণ্টা দেরি হল বিমান ছাড়তে?

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, টোটো চালকের নাম সুনীল মণ্ডল। তিনি প্রাণে বেঁচে গিয়েছেন। আর মৃত কৃষকদের নাম দীপেন রায় ( ৪০), সুরঞ্জন বিশ্বাস (৪৫), পরান শিকদার (৫০) এবং ননীগোপাল বিশ্বাস (‌৫০)‌। এদের বাড়ি গৌরাঙ্গপুর এলাকায় এবং কালিনগর এলাকায়। সাতসকালে এই পথ দুর্ঘটনা ঘটে যাওয়ায় শোকস্তব্ধ হয়ে পড়েছে গোটা এলাকা। দেহগুলি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এমন পথ দুর্ঘটনা কেমন করে ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ। পলাতক লরি চালককে খোঁজা হচ্ছে। আর গোটা ঘটনার তদন্ত সুরু হয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

অস্বাস্থ্যকরভাবে তৈরি হচ্ছে ল্যাংচা, শক্তিগড়ের একাধিক দোকানের বিরুদ্ধে পদক্ষেপ কম্পিউটার খুললেই আসছে নীল স্ক্রিন? হচ্ছে বন্ধ? বিশ্বজুড়ে সমস্যা! কখন ঠিক হবে? মা - বাবা গিয়েছিলেন কাজে, ফাঁকা বাড়িতে ৮ম শ্রেণির ছাত্রীর সঙ্গে ঘটল ভয়ঙ্কর ঘটনা তামিলনাড়ুর উপমুখ্যমন্ত্রী হতে পারেন স্ট্যালিন পুত্র উদয়নিধি! জোর গুঞ্জন রাজ্যে পর্যটকদের তাড়িয়ে দিচ্ছে বার্সেলোনা! ক্ষুব্ধ স্থানীয়দের এমন পদক্ষেপের কারণ কী ফের সালিশি সভায় নির্যাতন, পঞ্চায়েত প্রধানের স্বামীর সামনে ৪ ভাইকে পেটানোর অভিযোগ হার্দিক নয় সূর্যকে বিশ্বাস করি, প্লেয়ারদের কথাতেই ক্যাপ্টেন হলেন SKY ইস্টবেঙ্গলকে হারাতেই মোহনবাগানে এলাম, হুংকার স্টুয়ার্টের, তবে চিন্তা ফর্ম নিয়ে নিজের স্ত্রী ভেবে জনসমক্ষে অন্য মহিলাকে চুম্বন করতে গেলেন বাইডেন! ভাইরাল ভিডিয়ো সোনাক্ষীকে বিয়ের প্রস্তাব নিয়ে শত্রুঘ্নর কাছে, কী শুনেছিলেন জাহির শ্বশুরের থেকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.