বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ISF হল জঙ্গি সংগঠন, নওসাদ তার নায়ক, দাবি সওকত মোল্লার

ISF হল জঙ্গি সংগঠন, নওসাদ তার নায়ক, দাবি সওকত মোল্লার

সওকত মোল্লা

ফুরফুরা শরিফের পিরজাদা আব্বাস সিদ্দিকি প্রতিষ্ঠিত ISF-কে জঙ্গি সংগঠন বললেন তৃণমূল বিধায়ক সওকত মোল্লা। 

ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট বা ISF-কে জঙ্গি সংগঠন বলে দাবি করলেন তৃণমূল বিধায়ক সওকত মোল্লা। একই সঙ্গে ভাঙড়ের ISF বিধায়ক নওসাদ সিদ্দিকিকে জঙ্গিদের নায়ক বলে দাবি করলেন তিনি। রবিবার বিকেলে ভাঙড় বাজারে তৃণমূলের পার্টি অফিস উদ্বোধনে গিয়ে একথা বলেন সওকত। এব্যাপারে নওসাদ সিদ্দিকির কোনও প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

রবিবার বিকেলে ভাঙড় বাজারে তৃণমূলের নতুন পার্টি অফিসের উদ্বোধনে হাজির ছিলেন দলের পক্ষে ভাঙড়ের পর্যবেক্ষক সওকত মোল্লা। হাজির ছিলেন এলাকার ছোট – বড় অন্য তৃণমূল নেতারাও। সেখানে বক্তব্য রাখতে গিয়ে ISF ও নওসাদকে বেলাগাম আক্রমণ করেন তিনি। এদিন সওকত বলেন, ‘যুব সমাজের হাতে গুলি, বোমা, বন্দুক তুলে দিচ্ছে যারা, তাদের ভোট দেওয়া জঙ্গিদের ভোট দেওয়ার সমান। নওশাদ আমার নামে কেস করেছিল। আমি নাকি জঙ্গি বসেছিলাম। আজ ক্যামেরার সামনে বলছি, নওশাদ শুধু জঙ্গি নয়। জঙ্গিদের নায়ক। কারণ নওশাদের নেতৃত্বে আমাদের দেশের যাঁরা জওয়ান তাঁদের উপর হামলা চলেছে'।

তৃণমূল ও ISF এর লড়াইয়ে বিধানসভা নির্বাচনের পর থেকেই উত্তপ্ত হয়ে রয়েছে ভাঙড়। পঞ্চায়েত নির্বাচনে কার্যত গৃহযুদ্ধ লেগে যায় ভাঙড়ে। শুধুমাত্র গণনার দিনই সেখানে প্রাণ গিয়েছে ৩ জনের। গুলিবিদ্ধ হয়েছেন ১ পুলিশ আধিকারিক। তার পর ভাঙড়ে ১৪৪ ধারা জারি করে প্রশাসন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ভাঙড়কে কলকাতা পুলিশের আওতায় এনেছে রাজ্য সরকার। কিন্তু তার পরেও এলাকায় বোমা - বন্দুকের লড়াই থামেনি।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

কলকাতা পুরসভায় ধরা পড়ল দাঁড়াশ সাপ, বন দফতরকে না জানিয়ে মেরে ফেলার অভিযোগ অশ্বিনের বল খেলা… ধরমশালায় নামার আগে ভারতীয় স্পিনারকে ভয় পাচ্ছেন ইংরেজ তারকা? ২০২৪ চন্দ্রগ্রহণ ও সূর্যগ্রহণের মাঝে ভাগ্য ঘুরবে ৩ রাশির! লাভ সিংহ সহ বহু রাশির সন্দেশখালি কাণ্ডের তদন্তে সিবিআই, শাহজাহানকে হস্তান্তর করতে নির্দেশ হাইকোর্টের ভাবিনি ফিরতে পারব- ১০০তম টেস্টের আগে গোড়ালির চোটের আতঙ্ক নিয়ে দাবি বেয়ারস্টোর 'দিদি নম্বর ওয়ান নই, আমি বিশ্বের দিদি,' মোদীর স্টাইলে এবার গ্যারান্টি দিলেন মমতা নাম না করে অভিষেককে দুষ্কৃতী বললেন অভিজিৎ,লাখ-লাখ ভোটে হারানোর চ্যালেঞ্জ ছুড়লেন যুবভারতীতেই হবে কলকাতা ডার্বি, ১ ঘণ্টা পিছিয়ে গেল মোহন-ইস্টের লড়াই 'ওঁরা যৌনপল্লী খুলে বসে আছেন, ওদের চক্করে পড়বেন না', কপিলকে সাবধান করলেন সুনীল CR7-কে দেখতেই ফের মেসি-মেসি চিৎকার! না রেগে গোল হজম করলেন রোনাল্ডো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.