বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Robbery in Jewellery Shop: 'তবু স্বস্তি...' জোড়া সোনার দোকানে ডাকাতির ঘটনায় মুখ খুলল সেনকো

Robbery in Jewellery Shop: 'তবু স্বস্তি...' জোড়া সোনার দোকানে ডাকাতির ঘটনায় মুখ খুলল সেনকো

বাইকে করে পালাচ্ছে দুষ্কৃতীরা

মঙ্গলবার দুপুরে পুরুলিয়া ও রানাঘাটে গয়না সংস্থার শোরুমে ডাকাতি হয়। আগ্নেয়াস্ত্র নিয়ে নিরাপত্তাকর্মী বেঁধে দোকানের ভেতর লুটপাট চালায় একদল দুষ্কৃতী। মহিলা কর্মীচারীদের মোবাইলও কেড়ে নেওয়া হয় বলেন অভিযোগ।

একই সঙ্গে দুই জেলায় সেনকো গোল্ড এন্ড ডায়মন্ডসের দুই দোকানে ডাকাতির ঘটনায় প্রথম মুখ খুলল গয়না প্রস্তুতকারক সংস্থা। ঘটনাকে ভয়াবহ বলে জানিয়ে সংস্থার পক্ষ থেকে স্বস্তি প্রকাশ করা হয়েছে যে এই ঘটনায় কর্মীরা সুরক্ষিত আছেন।

এই সময় ডিজিটালকে জানানো প্রতিক্রিয়ায় সেনকো মুখপাত্র বলেন, 'রাণাঘাট ও পুরুলিয়ায় আমাদের দুই ফ্র্যাঞ্চাইজি শোরুমে দুর্ভাগ্যজনক ঘটনা ঘটেছে। এর পুলিশ তদন্ত করছে। আমরা প্রশাসনের সঙ্গে যোগাযোগ রাখছি আশাকরি দুষ্কৃতীরা দ্রুত ধরা পড়বে।'

তবে সংস্থার কাছ ভাল খবর হল কর্মীরা সুরক্ষিত আছেন। ওই মুখপাত্র বলেন, 'এই ঘটনার পরও সবথেকে যেটা গুরুত্বপূর্ণ এবং স্বস্তির খবর হল আমাদের সব কর্মীরা সুরক্ষিত এবং সুস্থ আছেন।'

প্রসঙ্গত, মঙ্গলবার দুপুরে পুরুলিয়া ও রানাঘাটে গয়না সংস্থার শোরুমে ডাকাতি হয়। আগ্নেয়াস্ত্র নিয়ে নিরাপত্তাকর্মী বেঁধে দোকানের ভেতর লুটপাট চালায় একদল দুষ্কৃতী। মহিলা কর্মীচারীদের মোবাইলও কেড়ে নেওয়া হয় বলেন অভিযোগষ। রীতিমতো গান পয়েন্টে রেখে পুরো অপারেশন চালানো হয়। দোকানের মধ্যে ভয়ে পরিবেশ বজায় রাখাতে দুষ্কৃতী মাঝে মাঝে গুলিও চালায়।

(পড়তে পারেন। পুরুলিয়ায় সোনার দোকান লুটে উদ্ধার CCTV ফুটেজ, ধরা পড়ল ডাকাতদের পালানোর দৃশ্য)

২৪ ঘণ্টা কেটে গেলেও এখনও দুষ্কৃতীরা অধরা। এরই মধ্যে এই ঘটনার সময়ে এলাকার সিসিটিভি ফুটেজ উদ্ধার করেছে পুলিশ। সেই ফুটেজে দুষ্কৃতীদের বাইকে চেপে পালাতে দেখা গিয়েছে। এছাড়াও, দুষ্কৃতীদের সম্পর্কে আরও বেশ কিছু তথ্য হাতে পেয়েছে পুলিশ। তাদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছেন তদন্তকারীরা।

পুলিশ সূত্রে খবর, ডাকাতরা ওই দুই শোরুম থেকে প্রায় আট কোটি গয়না লুট করেছে। ক্যাশ থেকেও প্রায় চাড়ে চার লাখ টাকা লুট করা হয়। তবে রাণাঘাটের শোরুমে ডাকাতি চলাকালীন পুলিশ পৌঁছে যাওয়া বেশি গয়না নিয়ে পালাতে পারেনি ডাকাতরা। পালানোর সময় চার রাউন্ড গুলিও চালায় তারা।

বন্ধ করুন