বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Robbery in Jewellery Shop: পুরুলিয়ায় সোনার দোকান লুটে উদ্ধার CCTV ফুটেজ, ধরা পড়ল ডাকাতদের পালানোর দৃশ্য

Robbery in Jewellery Shop: পুরুলিয়ায় সোনার দোকান লুটে উদ্ধার CCTV ফুটেজ, ধরা পড়ল ডাকাতদের পালানোর দৃশ্য

বাইকে চেপে পালিয়ে যাচ্ছে দুষ্কৃতীরা । নিজস্ব ছবি।

বাইকে করে দুষ্কৃতীরা সেনকো গোল্ডের আউটলেটে এসেছিল। এরপর হেলমেট মাথায় দিয়ে ওই সোনার দোকানে ঢুকে পড়ে বন্দুক দেখিয়ে সমস্ত গহনা লুট করে চম্পট দিয়েছিল। প্রায় ৮ কোটি টাকার গয়না নিয়ে চম্পট দিয়েছিল ডাকাতের দল। এমনকী সোনার দোকানের নিরাপত্তারক্ষীকে বেঁধে রেখেছিল ডাকাতের ওই দল।

মঙ্গলবার প্রকাশ্য দিবালোকে পুরুলিয়া শহরে সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটেছে। সেই ঘটনার ২৪ ঘণ্টা কেটে যাওয়ার পরেও এখনও অধরা অভিযুক্তরা। এরই মধ্যেই এই ঘটনায় এলাকার সিসিটিভি ফুটেজ উদ্ধার করেছে পুলিশ। সেই ফুটেজে দুষ্কৃতীদের বাইকে চেপে পালাতে দেখা গিয়েছে। এছাড়াও, দুষ্কৃতীদের সম্পর্কে বেশ কিছু তথ্য হাতে পেয়েছে পুলিশ। তাদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছেন তদন্তকারীরা।

আরও পড়ুন: রানাঘাটে গয়নার দোকানে ডাকাতিতে যুক্ত বিহারের গ্যাং, জানালেন DIG

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাইকে করে দুষ্কৃতীরা সেনকো গোল্ডের আউটলেটে এসেছিল। এরপর হেলমেট মাথায় দিয়ে ওই সোনার দোকানে ঢুকে পড়ে বন্দুক দেখিয়ে সমস্ত গহনা লুট করে চম্পট দিয়েছিল। প্রায় ৮ কোটি টাকার গয়না নিয়ে চম্পট দিয়েছিল ডাকাতের দল। এমনকী সোনার দোকানের নিরাপত্তারক্ষীকে বেঁধে রেখেছিল ডাকাতের ওই দল। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে। কিন্তু, ততক্ষণে দুষ্কৃতীরা সেখান থেকে চম্পট দেয়। সঙ্গে সঙ্গে শুরু হয় তল্লাশি অভিযান। পুরুলিয়া শহরের ঢোকার বিভিন্ন রাস্তায় নাকা চেকিং বসানো হয়।

উদ্ধার হওয়া সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, একাধিক বাইকে চেপে লুট করা সোনার গহনা ভর্তি ব্যাগ নিয়ে পালাচ্ছে দুষ্কৃতীরা। ব্যাগ প্রচন্ড ভারী থাকার কারণে রীতিমত বাইক চালককে সামলাতে গিয়ে হিমশিম খেতে দেখা যায়। পুলিশ জানতে পারে, দুষ্কৃতীরা পালানোর সময় দুই দলে ভাগ হয়ে যায়। যদিও পুরুলিয়া পুলিশ সুপার অভিজিৎ বন্দোপাধ্যায় জানান, ঘটনার বেশ কিছু তথ্য তাঁদের হাতে এসেছে। খুব দ্রুত এই মামলার কিনারা করা হবে। ঘটনার পর থেকে রীতিমত থমথমে পুরুলিয়ার ওই এলাকা। একইসঙ্গে আতঙ্কে অন্যান্য স্বর্ণ ব্যবসায়ীরা। 

সোনার আউটলেটের নিরাপত্তারক্ষী জানান, কয়েকদিন আগে দুষ্কৃতীদের মধ্যে দুজন সোনার দোকানে এসে বেশ কয়েকটি গহনা পছন্দ করে গিয়েছিল। এর জন্য তারা ৪ হাজার টাকা অগ্রিমও দিয়েছিল। এদিন ওই দুজন যুবক আবার আসে এবং তাদের পছন্দ করা সোনার গয়নাগুলি বের করে দিতে বলে। তখনই তাদের মধ্যে এক যুবক জলের বোতল নিয়ে আসার নাম করে বাইরে চলে যায়। পরে তার সঙ্গে আরও কয়েকজন যুবক ঢুকে পড়ে। তাদের প্রত্যেকের হাতেই পিস্তল ছিল। তারা রীতিমতো কর্মীদের বেঁধে রাখে। এমনকী সিসিটিভির হার্ডডিস্ক নিয়ে নেয়। সব মিলিয়ে ৮ কোটি টাকার সোনার গয়না নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। তিনি জানান, ওই দুষ্কৃতীরা বাংলা ভাষার পাশাপাশি হিন্দি ভাষাতে কথা বলছিল। নদিয়ায় ডাকাতির ঘটনায় বিহারের গ্যাং জড়িয়ে রয়েছে। পুরুলিয়ার ক্ষেত্রেও বিহারের গ্যাং জড়িয়ে রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

 

বাংলার মুখ খবর

Latest News

লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো প্রকাশিত মাধ্যমিক পরীক্ষার ফলাফল, এবার ঝাড়খণ্ডের পাশের হার কমে দাঁড়াল ৯০.৩১% ফের শোকের ছায়া ইংল্যান্ডের ক্রিকেটে, ৯২ বছর বয়সে প্রয়াত রমন সুব্বা রাও অনুশীলনে গুরুতর চোট হাঁটুতে,প্যারিসের টিকিট পেয়েও যেতে পারবেন না শ্রীশঙ্কর মুরলি পাল্টে গেল DD নিউজের লোগো, DD ইন্ডিয়ার পর গেরুয়ার ছোঁয়া সরকারি খবরের চ্যানেলে প্রথম দফার নির্বাচন, সকাল সকাল বুথে লাইন দিয়ে ভোট দিলেন রজনীকান্ত, ধনুশ, বিজয়রা ‘আবগারি দুর্নীতির ৫০ কোটি তো BJP-র’, কেজরি জেলে থাকলে নড্ডা নয় কেন? তোপ অভিষেকের জলপাইগুড়িতে বিজেপির বুথ অফিসে ঢুকে পড়লেন তৃণমূল প্রার্থী, কী ঘটল সেখানে?‌ PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও ‘অনেক মুসলিমের নাম নেই তালিকায়’, UP-তে বুথ দখলের অভিযোগ BJP-র নামে

Latest IPL News

লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.