বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Shahjahan anticipatory bail plea: শাহজাহানের আগাম জামিনের আবেদনের শুনানি হল না বারাসত আদালতে

Shahjahan anticipatory bail plea: শাহজাহানের আগাম জামিনের আবেদনের শুনানি হল না বারাসত আদালতে

শেখ শাহজাহান

এর আগে হাইকোর্টে একাধিকবার আগাম জামিনের আবেদন করেন শাহজাহান। আইনজীবী মারফত তিনি আদালতকে জানান, ইডির সামনে তিনি হাজির হতে রাজি, যদি ইডি তাঁকে গ্রেফতার না করে।

হাইকোর্ট জানিয়ে দিয়েছে, তাঁরা শেখ শাহজানান গ্রেফতারিতে পুলিশকে কোনও নিষেধাজ্ঞা জারি করেনি। চাইলে পুলিশ তাকে গ্রেফতার করতেই পারে। ইতিমধ্যেই শাহজাহানের বিরুদ্ধে একাধিক অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ তাকে গ্রেফতার করতে ইতিমধ্যেই পদক্ষেপ করেছে। তারই মধ্যে তৃণমূল নেতা জামিনের আর্জির শুনানি পিছিয়ে গেল বারাসত আদালতে।

আইনজীবী কিশোর মণ্ডল ও অমল সাধুখার মৃত্যুর কারণে সোমবার বারাসত আদালতে 'পেন ডাউন' চলছে, সে কারণে মামলার শুনানি পিছিয়ে দেওয়া দেওয়া হয়েছে। এই মামলার পরবর্তী শুনানি ১৫ মার্চ।

এর আগে হাইকোর্টে একাধিকবার আগাম জামিনের আবেদন করেন শাহজাহান। আইনজীবী মারফত তিনি আদালতকে জানান, ইডির সামনে তিনি হাজির হতে রাজি, যদি ইডি তাঁকে গ্রেফতার না করে।

তাঁর বিরুদ্ধে ন্যাজোট থানায় ইডি অভিযোগও দায়ের করে। ইডি-র বিরুদ্ধে পাল্টা অভিযোগ দায়ের করেন শাহজহানও। মামলাটি কলকাতা হাইকোর্টে উঠলে তাঁর পক্ষ হতে চাণ 'নিখোঁজ' শাহজাহানও। পরে অবশ্য মামলা থেকে নিজের নাম তুলে নেন। তার পর তিনি বারাসত আদালতে আগাম জামিনের আবেদন করেন।

৭ দিনের মধ্যেই গ্রেফতার হবে শাহজাহান: কুণাল

শেখ শাহজাহানকে গ্রেফতার করতে পুলিশের কোনও বাধা নেই, প্রধান বিচারপতির এই নির্দেশের পরই শাহজাহানের বিরুদ্ধে একের পর এক এফআইআর করছে পুলিশ। এরই মধ্যে তৃণমূল কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ জানিয়ে দিয়েছেন, সাত দিনের মধ্যে গ্রেফতার হবেন শাহজাহান।

এক্স পোস্টে তিনি লিখেছেন, 'শেখ শাজাহানের গ্রেপ্তার নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় সঠিক বলেছিলেন। আদালতের আইনি জটেই বিষয়টা আটকে ছিল। তার সুযোগে রাজনীতি করছিল বিরোধীরা। আজ হাইকোর্ট সেই জট খুলে পুলিশকে পদক্ষেপে অনুমোদন দেওয়ায় ধন্যবাদ। সাত দিনের মধ্যে শাজাহান গ্রেপ্তার হবে।'

বিস্তারিত পড়ুন। ৭ দিনের মধ্যেই গ্রেফতার হবে শাহজাহান, অভিষেকের হয়ে সওয়াল করে জানালেন কুণাল

আরও পড়ুন। বড় সভা নয় ৩ মার্চ সন্দেশখালিতে ব্রিগেডের প্রস্তুতি সভা করবে তৃণমল, নির্দেশ অভিষেকের

 

বাংলার মুখ খবর

Latest News

অরিজিতের পর এবার রহমানের গান গেয়ে তাক লাগলেন বাংলার শুভ,কেঁদে ফেললেন মুগ্ধ নেহা ফিট থাকলে কাজে ফিরে আসুন, স্টেজ ৪ ক্যানসারে আক্রান্ত মহিলাকে অনুরোধ বসের পরিবারের কেউ সরকারি চাকরি না করলে নিয়োগ পরীক্ষায় ১০ মার্কস গ্রেস, ঘোষণা CM-এর ছেলেকে সাক্ষী রেখে আংটি বদল, বিয়েও করবেন,দ্বিতীয়বার আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা ভোট চুরি কীভাবে রুখবেন? শিখুন হাতেনাতে, বাংলায় ট্রেনিং কোর্স করাচ্ছে বিজেপি সারা, কৃতি থেকে বরুণ, দিলজিতের কনসার্টে কেমন সেজে হাজির হয়েছেন সেলেবরা '২৩ বছরে প্রথম...' মুক্তির ২৫ সপ্তাহ পর কোন নতুন রেকর্ড গড়ল বিক্রান্তের ১২ ফেল? শরীরের ক্ষত চিহ্ন, ঘরে চাপ রক্ত, বরানগরে উদ্ধার একই পরিবারের ৩ প্রজন্মের মৃতদেহ স্বাস্থ্য বিমার নিয়মে বড় পরিবর্তন আনল IRDAI, কোন স্বস্তি পাবেন পলিসিধারকরা? বাড়ির অমতে বিয়ে! দুই পরিবারের খণ্ডযুদ্ধে মৃত ১, নতুন বর সহ আটক ৪

Latest IPL News

CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.