বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভোটগ্রহণ চলাকালীনই তৃণমূলে যোগদানের ইঙ্গিত সামসেরগঞ্জের কংগ্রেস প্রার্থীর
ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

ভোটগ্রহণ চলাকালীনই তৃণমূলে যোগদানের ইঙ্গিত সামসেরগঞ্জের কংগ্রেস প্রার্থীর

  • সামসেরগঞ্জের কংগ্রেস প্রার্থী জইদুর রহমান স্থানীয় সাংসদ খলিলুর রহমানের দাদা। ভাইয়ের সঙ্গে তাঁর সম্পর্ক ভালো বলে জানিয়ে তিনি বলেন, ‘রাজনীতি অন্য জায়গায়। কিন্তু মানুষের স্বার্থে তৃণমূলেও যেতে রাজি।

ভোটগ্রহণ চলাকালীনই তৃণমূলে যোগদানের ইঙ্গিত দিলেন সামসেরগঞ্জের কংগ্রেস প্রার্থী জইদুর রহমান। বৃহস্পতিবার দুপুরে তিনি বলেন, ভোটে জিতলে মানুষের স্বার্থে তৃণমূলে যোগ দিতে পারেন তিনি। এমনকী তিনি কোনও দলের প্রার্থী নন বলেও দাবি করেন জইদুর। যা শুনে হতবাক প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী।

সামসেরগঞ্জের কংগ্রেস প্রার্থী জইদুর রহমান স্থানীয় সাংসদ খলিলুর রহমানের দাদা। ভাইয়ের সঙ্গে তাঁর সম্পর্ক ভালো বলে জানিয়ে তিনি বলেন, ‘রাজনীতি অন্য জায়গায়। কিন্তু মানুষের স্বার্থে তৃণমূলেও যেতে রাজি। আমার লড়াই কোনও দলের বিরুদ্ধে নয়। কাটমানি আর তোলাবাজির বিরুদ্ধে।’

কংগ্রেস তাঁকে প্রার্থী ঘোষণা করলেও প্রথম দিকে ভোটে লড়া নিয়েই দোলাচলে ছিলেন জইদুর। ফলে প্রচারেও নামেননি। ভোটের আগে সপ্তাহখানেক প্রচার করেন তিনি। তার পর ভোটগ্রহণের দিনই তৃণমূলে যোগদানের ইঙ্গিত দিলেন কংগ্রেস প্রার্থী। যা শুনে হতবাক প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী।

 

বন্ধ করুন