বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Shooting: ভরা বাজারে গুলিবিদ্ধ তৃণমূল কর্মী

Shooting: ভরা বাজারে গুলিবিদ্ধ তৃণমূল কর্মী

গুলিবিদ্ধ তৃণমূলকর্মী। ফাইল ছবি

সকাল ১০টায় ইছাপুরের মায়াপল্লিতে বাজারে তখন ছিল থিকথিকে ভিড়। রাস্তার পাশের দোকানে ফুল কিনতে দাঁড়ান তৃণমূলকর্মী রবীন দাস। ঠিক তখনই…

প্রকাশ্য দিবালোকে ব্যস্ত বাজারে তৃণমূল কর্মীকে গুলি করে গুলি চালাল আততায়ীরা। বৃহস্পতিবার সকাল ১০টা নাগাদ এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় উত্তর ২৪ পরগনার ইছাপুরের মায়াপল্লি এলাকায়। আহত তৃণমূল কর্মী রবীন দাস ওরফে ডনকে কলকাতার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, সপ্তাহে কাজের দিন সকালে তখন বাজারে থিকথিকে ভিড় ছিল। তার মধ্যেই ফুলের দোকানে ফুল কিনতে দাঁড়ান পেশায় ইমারতি ব্যবসায়ী রবীনবাবু। তখন ৩ ব্যক্তি তাঁর কাছে গিয়ে দাঁড়ায়। পর পর গুলি চালায় তারা। গুলিবিদ্ধ হয়ে মুখ থুবড়ে পড়েন রবীনবাবু। তাঁকে উদ্ধার করে বারাকপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে কলকাতার রাধাগোবিন্দ কর মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়।

এই ঘটনায় বিজেপির দিকে অভিযোগের আঙুল তুলেছে তৃণমূল। তৃণমূলের বারাকপুর – দমদম সাংগঠনিক জেলার সভাপতি তথা রাজ্যের মন্ত্রী পার্থ ভৌমিক বলেন, বিজেপি এই ঘটনার পিছনে রয়েছে। আমরা এখন আহত রবীনবাবুকে বাঁচানোর চেষ্টা চালাচ্ছি। কে বা কারা গুলি চালাল তা পুলিশ দেখছে।

পালটা বিজেপি নেতা রাহুল সিনহা বলেন, তৃণমূল রাজ্যে জঙ্গলরাজ তৈরি করেছে। তার শিকার হচ্ছেন তৃণমূলকর্মীরাই। তদন্ত করলে দেখা যাবে লুঠের টাকার বখরা নিয়ে মারামারির জেরেই এই খুন। ঘটনার তদন্ত শুরু করেছে নোয়াপাড়া থানার পুলিশ।\

 

বাংলার মুখ খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.