বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > BJP-র বিরোধিতা করে TMC-কে হঠানো যাবে না, নওসাদ সিদ্দিকিকে বার্তা শুভেন্দুর

BJP-র বিরোধিতা করে TMC-কে হঠানো যাবে না, নওসাদ সিদ্দিকিকে বার্তা শুভেন্দুর

বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী  (PTI)

নওসাদ ভাই সহ পশ্চিমবঙ্গে এই ব্যবস্থার যারা প্রকৃত পরিবর্তন করতে চান, তারা বিজেপির বিরোধিতা করে তৃণমূলকে সরাতে পারবেন না। আগে ঠিক করতে হবে পশ্চিমবঙ্গে সময়ের ডাক ও বিশ্বাসযোগ্য বিকল্প কী? শুভেন্দু

ভাঙড়ে ISF – তৃণমূল সংঘর্ষের ঘটনায় উদ্বেগ প্রকাশ করে ISF-কে বার্তা দিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শনিবার দুর্গাপুরে দলের রাজ্য কার্যকারিনী বৈঠকের মধ্যেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, নওসাদ ভাইদের ঠিক করতে হবে, তাঁরা তৃণমূলকে সরাতে চান না বিজেপির বিরোধিতা করতে চান? দুটো একসঙ্গে হবে না।

এদিন শুভেন্দু অধিকারী বলেন, ‘নওসাদ ভাই আমাদের সম্মানীয় বিধায়ক এবং ফুরফুরা শরিফের সম্মানীয় পরিবারের সদস্য তিনি। আমাদের ব্যক্তিগত উৎকণ্ঠা রয়েছে। আমি বিরোধী দলনেতা হিসাবে খোঁজ খবরও নেব। বিধানসভায় বিরোধীদের যখন সময় দেওয়া হয় পুরো সময়টাই ভারতীয় জনতা পার্টি ব্যবহার করতে পারে। কিন্তু আমাদের মুখ্য সচেতক মনোজ টিগ্গা বিজেপি ছাড়া বিধানসভায় একমাত্র বিরোধী সদস্য নওসাদ ভাইকে বলার সুযোগ দেন। নওসাদ ভাই সহ পশ্চিমবঙ্গে এই ব্যবস্থার যারা প্রকৃত পরিবর্তন করতে চান, তারা বিজেপির বিরোধিতা করে তৃণমূলকে সরাতে পারবেন না। আগে ঠিক করতে হবে পশ্চিমবঙ্গে সময়ের ডাক ও বিশ্বাসযোগ্য বিকল্প কী? মানুষ আমাদের ২ কোটি ২৮ লক্ষ ভোট দিয়ে বিরোধী করেছে। স্বাধীনতার পরে এই প্রথম বিধানসভায় কংগ্রেস - সিপিএমের কোনও প্রতিনিধিত্ব নেই’।

শনিবার লেদার কমপ্লেক্স থানা এলাকার হাতিশালা মোড় থেকে দলের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানে যোগ দিতে কলকাতার ধর্মতলায় যাচ্ছিলেন ISF সমর্থকরা। অভিযোগ, তখন তাদের একের পর এক গাড়িতে হামলা চালায় তৃণমূল। গাড়ি থামিয়ে পতাকা বাঁধতে গেলে ISF কর্মীদের বাধা দেয় তৃণমূলিরা। এর জেরে উত্তেজনা ছড়ায়। দু’পক্ষ একে অপরকে লক্ষ্য করে ব্যাপক ইটবৃষ্টি করে। তাতে দুপক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন। এর পর স্থানীয় তৃণমূল পার্টি অফিসে ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয় ISF সমর্থকরা। তৃণমূলের দাবি, প্ররোচনা দিয়েছে ISF-ই।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

বন্ধ করুন