বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'কেন্দ্র আমার কাছে, ভাইপোর অফিসের কল রেকর্ড...', পেগাসাস বিতর্কের মাঝে বেফাঁস শুভেন্দু
রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী 
রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী 

'কেন্দ্র আমার কাছে, ভাইপোর অফিসের কল রেকর্ড...', পেগাসাস বিতর্কের মাঝে বেফাঁস শুভেন্দু

  • পেগাসাস নিয়ে চলতে থাকা বিতর্কের মাঝেই বেফাঁস মন্তব্য করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

পেগাসাস নিয়ে চলতে থাকা বিতর্কের মাঝেই বেফাঁস মন্তব্য করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এদিন তিনি দাবি করেন যে তাঁর কাছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসের কল রেকর্ড রয়েছে। এরপরই প্রশ্ন উঠেছে, এই রেকর্ড তাঁর কাছে কীভাবে রয়েছে? উল্লেখ্য, শুভেন্দু এদিন এও বলেন, আপনাদের হাতে যদি রাজ্য সরকার থাকে, আমার কাছেও কেন্দ্রের সরকার আছে। এরপরে জল্পনা আরও বাড়ে।

শুভেন্দু বলেন, আমি আইসি, ওসি, এবং ওসির ভূমিকার তদন্তের জন্যে সিবিআই-এর তদন্তের দিকে যাচ্ছি। তাহলে বুঝতে পারবেন, তখন কিন্তু পিসিমণি, চটিমণি কেউ বাঁচাতে পারবে না। ভাইপোর অফিস থেকে যারা আপনাকে ফোন করে, আমার কাছে প্রত্যেকটা কল রেকর্ড, ফোন নম্বর আছে। আপনাদের হাতে যদি রাজ্য সরকার থাকে, আমার কাছেও কেন্দ্রের সরকার আছে।

এদিকে এদিন পুলিশকে এদিন তোপ দেগে কাশ্মীরে বদলির হুঁশিয়ারি দেন শুভেন্দু। বলেন, 'আপনি সেন্ট্রাল ক্যাডারের অফিসার। এমন কিছু কাজ করবেন না যাতে করে কাশ্মীরের অনন্তনাগ বা বারমুলা গিয়ে ডিউটি করতে হয়। রাজ্যের অশান্তি নিয়ে কোর্টে মামলা চলছে। তাতে একাধিক পুলিশ কর্তার নাম রয়েছে। দিদিমণি, অভিষেক, কেউ বাঁচাতে পারবে না। বেছে বেছে আমাদের নেতা কর্মীদের মামলা দেওয়া হচ্ছে। এখনও সময় আছে সচেতন হন। না হলে ভবিষ্যৎ অন্ধকার।'

উল্লেখ্য, পেগাসাস ইস্যুতে সরগরম জাতীয় রাজনীতি। দ্য ওয়ারের প্রকাশিত এক রিপোর্টে দাবি করা হয়, ফোনে আড়ি পাতা হচ্ছে একাধিক রাজনৈতিক নেতার। তালিকায় নাম রয়েছে রাহুল গান্ধি থেকে শুরু করে অভিষেক বন্দ্যোপাধ্যায়, প্রশান্ত কিশোর। রিপোর্টে দেখা যাচ্ছে, অভিষেকের ব্যক্তিগত সচিবের নামও রয়েছে সেই তালিকায়।

বন্ধ করুন