বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফের হুগলিতে একই পরিবারের তিন সদস্য খুন, খুড়তুতো ভাইয়ের হাতে শেষ পরিবার

ফের হুগলিতে একই পরিবারের তিন সদস্য খুন, খুড়তুতো ভাইয়ের হাতে শেষ পরিবার

কুপিয়ে খুন।

নৃশংসভাবে কুপিয়ে খুনের ঘটনা ঘটেছে হুগলির চণ্ডীতলায়। দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। এখানেও মূল অভিযুক্ত পলাতক।

সিঙ্গুরের পর এবার চণ্ডীতলা। সিঙ্গুরের প্যাটেলদের পরিবারকে কুপিয়ে খুন করার রেশ এখনও কাটেনি। তার মধ্যেই সম্পত্তি বিবাদের জেরে একই পরিবারের তিনজনকে কুপিয়ে খুন করার ঘটনা ঘটল। এটাও ঘটেছে হুগলি জেলায়। পর পর এমন কুপিয়ে খুনের ঘটনা ঘটায় এলাকায় আতঙ্কের বাতাবরণ তৈরি হয়েছে। নৃশংসভাবে কুপিয়ে খুনের ঘটনা ঘটেছে হুগলির চণ্ডীতলায়। দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। এখানেও মূল অভিযুক্ত পলাতক।

স্থানীয় সূত্রে খবর, হুগলির চণ্ডীতলার বাসিন্দা সঞ্জয় ঘোষ। তাঁর স্ত্রী মিতালি এবং মেয়ে শিল্পা। তিনজনের সংসার হলেও এলাকায় ভালই পরিচিত তাঁরা। এই পরিবারের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ ছিল তাঁর খুড়তুতো ভাইয়ের। এই নিয়ে প্রায়ই অশান্তি চলত। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছেছিল কিছুদিন আগে যে, অশান্তি মেটাতে সালিশি সভা ডাকা হয়েছিল। তাতে তখনকার মতো অশান্তির বাতাবরণ কমলেও ধিকিধিকি আগুন জ্বলছিল। যার খেসারত কুপিয়ে খুন।

পুলিশ সূত্রে খবর, সোমবার সঞ্জয়ের বাড়ি থেকে চিৎকার শুনতে পান প্রতিবেশীরা। তাঁরা ছুটে গিয়ে দেখেন, রক্তে ভেসে যাচ্ছে গোটা ঘর। আর বিছানায়–মাটিতে পড়ে রয়েছে সঞ্জয়, মিতালি, শিল্পার দেহ। কিন্তু ততক্ষণে চম্পট দিয়েছে মূল অভিযুক্ত। স্থানীয়রাই খবর দেয় পুলিশে। তখন এসে মৃতের বাড়ি থেকে দেহগুলি উদ্ধার করে পাঠানো হয় ময়নাতদন্তে। সন্দেহজনক একজনকে আটক করা হয়েছে। গোটা ঘটনার তদন্ত এবং অভিযুক্তের তল্লাশি শুরু করেছে পুলিশ।

উল্লেখ্য, দু’‌দিন আগেই সিঙ্গুরে খুন হয়েছিল প্যাটেলদের পরিবার। কুপিয়ে খুন করা হয়েছিল তাঁদের। চণ্ডীতলাতেও কুপিয়ে খুনের ঘটনা ঘটেছে। দুটি ঘটনাই ঘটেছে সম্পত্তি বিবাদ থেকে। তবে চণ্ডীতলার ঘটনায় একজন ছিল বলে মনে করছে না পুলিশ। তবে কে বা কারা ছিল তা খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্টের পাশাপাশি এলাকার বিভিন্ন জায়গা থেকে খোঁজ নেওয়া হচ্ছে।

বাংলার মুখ খবর

Latest News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন?

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.