বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > টিটাগড়ে গণধর্ষণ তরুণীকে, নির্যাতিতাতে গুম করে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে
টিটাগড় থানার সামনে বিজেপির বিক্ষোভ। নিজস্ব চিত্র

টিটাগড়ে গণধর্ষণ তরুণীকে, নির্যাতিতাতে গুম করে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে

  • নির্যাতিতার দাবি, বুধবার রাত ১০টা নাগাদ বাড়ির সামনে বসে মোবাইল ফোনে গেম খেলছিলেন তিনি। তখন গাড়িতে করে আসে ৪ দুষ্কৃতী। তরুণীর মুখ চেপে তারা পাশে একটি ঝোপের মধ্যে নিয়ে যায়। সেখানে মদ্যপান করে দুষ্কৃতীরা। এর পর পালা করে তরুণীকে ধর্ষণ করে।

রাতে অন্ধকারে বাড়ির সামনে থেকে ১৯ বছরের তরুণীকে মুখ চাপা দিয়ে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ। বুধবার রাতে হাড় হিম করে দেওয়ার মতো এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার টিটাগড়ের কয়লাডিপো এলাকায়। বৃহস্পতিবার পুলিশে অভিযোগ দায়ের হলে তরুণীর শারীরিক পরীক্ষা করানো হয়। ওদিকে পরিবারের দাবি, তার পর থেকেই নির্যাতিতার খোঁজ পাওয়া যাচ্ছে না। শুক্রবার বিজেপির প্রতিনিধিরা তরুণীর বাড়িতে যান। এর পর টিটাগড় থানার সামনে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। পুলিশ বিক্ষোভকারীদের সরানোর চেষ্টা করলে ধস্তাধস্তি বেঁধে যায়। এই ঘটনায় এখনো পর্যন্ত ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

নির্যাতিতার দাবি, বুধবার রাত ১০টা নাগাদ বাড়ির সামনে বসে মোবাইল ফোনে গেম খেলছিলেন তিনি। তখন গাড়িতে করে আসে ৪ দুষ্কৃতী। তরুণীর মুখ চেপে তারা পাশে একটি ঝোপের মধ্যে নিয়ে যায়। সেখানে মদ্যপান করে দুষ্কৃতীরা। এর পর পালা করে তরুণীকে ধর্ষণ করে।

বৃহস্পতিবার সকালে টিটাগড় থানায় অভিযোগ দায়ের করেন তরুণী। এর পর তাঁর শারীরিক পরীক্ষা হয়। পরিবারের দাবি, তার পর থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না তরুণীকে। শুক্রবার সকালে তরুণীর বাড়িতে পৌঁছন বিজেপি ও VHP-র প্রতিনিধিরা। তরুণীর ঠাকুমার অভিযোগ শোনেন তাঁরা। এর পর টিটাগড় থানার সামনে বিক্ষোভ দেখাতে থাকে বিজেপি। পুলিশ তাদের সেখান থেকে হঠাতে গেলে ধস্তাধস্তি শুরু হয়ে যায়। যার জেরে বিটি রোডে যান চলাচল বেশ কিছুক্ষণের জন্য বন্ধ থাকে।

নির্যাতিতার ঠাকুমা জানিয়েছেন, মা বাবার সঙ্গে থানায় এসেছিলেন তরুণী। থানা থেকে বেরনোর পর থেকে তাদের সন্ধান পাওয়া যাচ্ছে না।

 

বন্ধ করুন