বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-বাবা বারণ করেছেন! তাই উইকেট নিয়ে উচ্ছাস দেখান না, রহস্য ফাঁস নারিনের

IPL 2024-বাবা বারণ করেছেন! তাই উইকেট নিয়ে উচ্ছাস দেখান না, রহস্য ফাঁস নারিনের

মুম্বইয়ের বিপক্ষে উইকেট নেওয়ার পর সুনীল নারিন। ছবি - এপি (AP)

এবারের আইপিএলে ইতিমধ্যে নিয়েছে ফেলেছেন ১৪ উইকেট, রয়েছেন বোলারদের মধ্যে সপ্তম স্থানে। আর ব্যাটারদের মধ্যে তাঁর স্থান পঞ্চম। ১১ ম্যাচে করেছেন ৪৬১ রান। কিন্তু ভালো পারফরমেন্সের পরেও কেন করেন না সেলিব্রেশন, সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই রহস্যই ফাঁস করলেন নারিন। বললেন তাঁর বাবার বারণ আছে

আইপিএলে দুরন্ত ছন্দে রয়েছে কলকাতা নাইট রাইডার্স। এই মূহূর্তে লিগ টেবিলে সবার ওপরে রয়েছে তাঁরাই। সৌজন্যে দুই ওপেনার সুনীল নারিন এবং ফিল সল্টের রানের মধ্যে থাকা। বুড়ো ঘোড়া সুনীল নারিন ফর্মে ফিরতেই আর পিছন ফিরে তাকাতে হচ্ছে না নাইট রাইডার্সকে। শনিবার তাঁদের ম্যাচ রয়েছে কলকাতার ইডেন গার্ডেন্সে, মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে। ওয়াংখেড়ে স্টেডিয়ামে গিয়ে মুম্বইকে হারানো পর তাঁদের বিরুদ্ধে কলকাতায় নিঃসন্দেহে ফেভারিট হিসেবেই মাঠে নামবে কেকেআর। কিন্তু টি২০তে সবই সম্ভব, তাই প্রতিপক্ষকে সমীহ করতেই হবে নারিন, সল্টদের।

মুম্বই ম্যাচের আগে অবশ্য অন্য বিষয় আলোচনায় এলেন সুনীল নারিন। বরাবরই চুপ চাপ স্বভাবের নারিন কখনই উইকেট নিয়ে হোক বা শতরান করে, তেমন সেলিব্রেশন করেন না। তাঁর মুখে হাসি দেখার জন্য অপেক্ষা করতে হয় সমর্থকদের। কারণ কালে ভদ্রে সেই দৃশ্য দেখা যায়। এবারের আইপিএলে ইতিমধ্যে নিয়েছে ফেলেছেন ১৪ উইকেট, রয়েছেন বোলারদের মধ্যে সপ্তম স্থানে। আর ব্যাটারদের মধ্যে তাঁর স্থান পঞ্চম। ১১ ম্যাচে করেছেন ৪৬১ রান। কিন্তু ভালো পারফরমেন্সের পরেও কেন করেন না সেলিব্রেশন, সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই রহস্যই ফাঁস করলেন নারিন।

আরও পড়ুন-IPL 2024-'ক্রিকেটারদেরও মান সম্মান আছে', লোকেশ রাহুলের পাশে দাঁড়িয়ে গোয়েঙ্কাকে এক হাত শামির

কলকাতা নাইট রাইডার্সের তারকা অলরাউন্ডার বলছেন, উচ্ছাস দেখাননা মানে খেলা উপভোগ করেন না, সেটা নয়। কিন্তু বাবার শিক্ষাতেই তিনি, বেশি সেলিব্রেট করেন না। কারণ যেই ক্রিকেটারের বিরুদ্ধে সফল হওয়ার জন্য তিনি সেলিব্রেট করবেন, পরে আবার তাঁরই বিরুদ্ধে খেলতে হবে। তাই প্রতিপক্ষকে সম্মান জানানোর জন্যই বাবার কথা প্রতি অক্ষরে পালন করে চলেন ক্যারিবিয়ান তারকা।

 

আরও পড়ুন-IPL 2024- পডকাস্ট চলাকালীন হঠাৎই হাজির বিরাট, ঘাবড়ে গেলেন রাবাদা! দেখুন ভিডিয়ো

নাইট রাইডার্সের এক পডকাস্টে এসেছিলেন সুনীল নারিন এবং আন্দ্রে রাসেল। সেখানে নারিন বলেন, ‘বড় হওয়ার সময় আমি বাবার থেকে একটা জিনিস শিখেছি, আমি আজকে যাকে আউট করব, কাল আবার তাঁর বিরুদ্ধেই খেলতে হবে। তাই শুধু সেই মূহূর্তটা উপভোগ করা উচিত, কিন্তু কখনই বেশি উচ্ছাস করা উচিত নয়। এটা আমি ছোট থেকেই শিখে এসছি, তাই সেটাই মেনে চলার চেষ্টা করি’।

আরও পড়ুন-৩৫-এর বিরাট যেন মানুষ নয় যন্ত্র, রান মেশিন কোহলি তাক লাগালেন সুপার রান আউট করে-ভিডিয়ো

নারিনের এই বক্তব্য অবশ্য অনেকের কাছেই শিক্ষার বিষয়। কারণ সাম্প্রতিক সময় বারবার বিভিন্ন সেলিব্রেশন নিয়ে চর্চা হয়েছে। নাইট রাইডার্সের হর্ষিত রানা তো শাস্তিও পেয়েছেন। বেশি কথা না বলে বা লোক দেখানো সেলিব্রেশন না করে পারফরমেন্সের মাধ্যমেই যে সকলকে জবাব দেওয়া যায়, সেটাই দেখিয়ে দিয়েছেন এই ক্যারিবিয়ান অলরাউন্ডার। সেই কারণে বর্তমান ক্রিকেট বিশ্বের ক্রিকেটারদের কাছে অত্যন্ত প্রীয় পাত্র নারিন, অনেকের রোল আইকনও বটে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

শাহরুখদের পিছনে ফেলে ভারতের সবচেয়ে মূল্য়বান সেলিব্রিটি বিরাট, ব্যান্ড ভ্যালু কত? অশান্ত মণিপুরে জ্বালিয়ে দেওয়া হয় সিআরপিএফ জওয়ানদের বাস, তারপর কী ঘটল? ‘‌রেখা সন্দেশখালির বাঘিনী’‌, বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্যদের সম্বোধন দুরন্ত সেঞ্চুরির পুরস্কার, ICC র‍্যাঙ্কিংয়ের তিনে উঠলেন স্মৃতি! উত্থান দীপ্তিরও ৭.৭৯ কোটি টাকার ব্রিজ ভেঙে পড়ল উদ্বোধনের আগেই! শুরু তদন্ত, কোথায় ঘটল? এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের জাহিরের গায়ে ছোঁয়ানো হলুদ কবে শরীরে মাখবেন সোনাক্ষী? হবু বর বয়সে কত ছোট জানেন? জিম্বাবোয়ে সফরে শিকে ছিঁড়তে পারে রিয়ান পরাগদের, শ্রেয়স ফিরবেন শ্রীলঙ্কা সিরিজে! Video: ভোটে জয়ের হ্যাটট্রিকের পর কাশীর মন্দিরে পুজো বারাণসীর MP মোদীর জয়ের হ্যাটট্রিকের পর বারাণসীতে ফিরেই ভাষণে ভোজপুরী! ফোকাসে কৃষি, কী বললেন মোদী?

T20 WC 2024

এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.