বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > আবাস যোজনার টাকা পাইয়ে দিতে কাটমানি চাওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

আবাস যোজনার টাকা পাইয়ে দিতে কাটমানি চাওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • টাকা না দেওয়ায় সময় পেরিয়ে গেলেও তাঁর আধার লিংকিং হয়নি বলে দাবি সাহানারা পারভিনের। এই মর্মে স্থানীয় বিডিও ও মহকুমা শাসককে চিঠি দিয়েছেন তিনি। একই অভিযোগ করেছেন এলাকার আরও ২ বাসিন্দা।

আবাস যোজনার টাকা পাইয়ে দেওয়ার জন্য উপকৃতদের কাছ থেকে কাটমানি চাওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ঘটনা মলদার হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লকের। অভিযুক্ত ২ তৃণমূল নেতা অভিযোগ অস্বীকার করেছেন। 

হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লকের রশিদাবাদ গ্রামপঞ্চায়েতের বাসিন্দা সাহানারা পারভিনের অভিযোগ, আবাস যোজনায় তাঁর নাম ওঠার পর তিনি স্থায়ীন তৃণমূল পঞ্চায়েত সদস্য একরামুল হকের কাছে যান। প্রকল্পের সুবিধা পাওয়ার জন্য আধার লিংক করাতে তাঁর কাছে ৩,০০০ টাকা দাবি করেন ওই পঞ্চায়েত সদস্য। সেকথা পঞ্চায়েত প্রধান পুষ্প রবিদাসকে জানিয়েও সুরাহা হয়নি। তিনিও জানান, টাকা দিতেই হবে। 

টাকা না দেওয়ায় সময় পেরিয়ে গেলেও তাঁর আধার লিংকিং হয়নি বলে দাবি সাহানারা পারভিনের। এই মর্মে স্থানীয় বিডিও ও মহকুমা শাসককে চিঠি দিয়েছেন তিনি। একই অভিযোগ করেছেন এলাকার আরও ২ বাসিন্দা। 

কাটমানি চাওয়ার কথা অস্বীকার করেছেন পঞ্চায়েত সদস্য একরামুল হক। তিনি বলেন, ‘আমার বিরুদ্ধে রাজনৈতিক চক্রান্ত হচ্ছে। যারা অভিযোগ করছেন তারা আগেই বাড়ি পেয়েছেন। তাঁদের আধার লিংক করা রয়েছে। নতুন করে লিংক করার কিছু নেই।’

পঞ্চায়েত প্রধান পুষ্প রবিদাস জানিয়েছেন, তাঁর কাছে এব্যাপারে কখনও কোনও অভিযোগ কেউ করেননি। 

 

বন্ধ করুন