বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নদিয়ার তৃণমূল নেতা খুন মুর্শিদাবাদে, ঘিরে ধরে বোমা, গুলি, গোষ্ঠীদ্বন্দ্বের জের?

নদিয়ার তৃণমূল নেতা খুন মুর্শিদাবাদে, ঘিরে ধরে বোমা, গুলি, গোষ্ঠীদ্বন্দ্বের জের?

নওদায় তৃণমূল নেতাকে খুন করল দুষ্কৃতীরা।

তৃণমূল নেতা সাজিজুর হকের দাবি, আমাদের দক্ষ সংগঠককে খুন করে দিল। গুলি করা হয়েছে। মারা গিয়েছেন। ভাটার শেয়ার নিয়েও গণ্ডগোল ছিল। চক্রান্ত করে ষড়যন্ত্র করে খুন করা হল। নওদার ব্লক নেতা খুনের মদতদাতা।খুন করার হুমকি আগে থেকেই ছিল। প্রশাসন জানা সত্ত্বেও কেন তাকে মার্ডার করা হল।

নদিয়ার তৃণমূল নেতাকে ঘিরে ধরে খুন করা হল মুর্শিদাবাদের নওদাতে। ঘিরে ধরে তাকে নিশানা করে গুলি, বোমা ছোঁড়া হয় বলে অভিযোগ। মৃতের নাম মণিরুল ইসলাম(৪৫)। তিনি নদিয়ার করিমপুর ২ ব্লকের নারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের প্রধানের স্বামী ও তৃণমূলের সংখ্যালঘু সেলের সভাপতি। নওদাপ হস্টেলে ছেলের সঙ্গে দেখা করে তিনি ফিরছিলেন। তখনই একেবারে পরিকল্পিত হামলা।

অভিযোগ উঠেছে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই ঘটনা। এদিকে সেই সময় তার দেহরক্ষীও ছিলেন। সেই অবস্থাতেই গুলি করা হয়। বোমা ছোঁড়া হয়। মনে করা হচ্ছে আততায়ীরা তাকে খুনের ছক কষেছিল আগে থেকেই। সেই অনুসারে অপারেশন চালানো হয়।

এদিন সূত্রের খবর, নওদার শিবতলা এলাকা এলাকায় ৩-৪জন বাইক নিয়ে আসে। এরপরই শুরু হয় বোমাবাজি। মতিরুলকে ঘিরে ধরে শুরু হয় বোমাবাজি। অপারেশন চালিয়েই চম্পট দেয় তারা।

তৃণমূল নেতা সাজিজুর হকের দাবি, আমাদের দক্ষ সংগঠককে খুন করে দিল। গুলি করা হয়েছে। মারা গিয়েছেন। ভাটার শেয়ার নিয়েও গণ্ডগোল ছিল। চক্রান্ত করে ষড়যন্ত্র করে খুন করা হল। নওদার ব্লক নেতা খুনের মদতদাতা।খুন করার হুমকি আগে থেকেই ছিল। প্রশাসন জানা সত্ত্বেও কেন তাকে মার্ডার করা হল। টিএমসির ছদ্মবেশে যারা রয়েছে তাদের দল থেকে বরখাস্ত করতে হবে।

 

বন্ধ করুন