বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আর ‘দাদার অনুগামী’ নয়, এবার নিজের নাম দিয়ে শুভেন্দুর পোস্টার ছাপলেন তৃণমূল নেতা
শুভেন্দু অধিকারী। ফাইল ছবি
শুভেন্দু অধিকারী। ফাইল ছবি

আর ‘দাদার অনুগামী’ নয়, এবার নিজের নাম দিয়ে শুভেন্দুর পোস্টার ছাপলেন তৃণমূল নেতা

  • রবিবারের পর মঙ্গলবার ফের বাঁকুড়ায় শুভেন্দু অধিকারীর ছবিসহ পোস্টার পড়ে। তাতে দেখা যায় লেখা রয়েছে ‘সৌজন্যে সুদীপ চক্রবর্তী’।

নন্দীগ্রাম দিবসে গোকুলনগরের সভামঞ্চ থেকে যখন তৃণমূলের সঙ্গে তাঁর দূরত্ব স্পষ্ট করছেন শুভেন্দু অধিকারী তখনই বাঁকুড়ায় দেখা গেল তাঁর ছবিসহ পোস্টার। তবে এই পোস্টার আগের পোস্টারের মতো নয়। ‘দাদার অনুগামী’-র বদলে পোস্টারে লেখা তৃণমূল নেতার নাম। যা নিয়ে নতুন করে তোলপাড় শুরু হয়েছে তৃণমূলের অন্দরে। 

রবিবারের পর মঙ্গলবার ফের বাঁকুড়ায় শুভেন্দু অধিকারীর ছবিসহ পোস্টার পড়ে। তাতে দেখা যায় লেখা রয়েছে ‘সৌজন্যে সুদীপ চক্রবর্তী’। এতদিন ‘দাদার অনুগামী’ লিখে শুভেন্দুর পোস্টার টাঙাচ্ছিলেন তৃণমূল নেতারা। এই প্রথম নিজের নাম দিয়ে শুভেন্দুর পোস্টার টাঙালেন কেউ। 

সুদীপবাবুর দাবি, মাস কয়েক আগে রেলবস্তি উচ্ছেদের সময় জেলা ও রাজ্যের কোনও নেতাকে পাশে পাইনি। পাশে ছিলেন শুধু শুভেন্দু। লকডাউনের সময় ব্যাগ ভরে ত্রাণ পাঠিয়েছেন তিনি। উনি ছাড়া কেউ আমাদের খোঁজ নেন না। আমরা একটা কালীমূর্তির উদ্বোধন করতে দাদাকে ডেকেছি। আমরা দাদার একনিষ্ঠ অনুগামী। 

পালটা তৃণমূলের জেলা সভাপতি শ্যামল সাঁতরা বলেন, ‘কেউ কালীমূর্তি উদ্বোধনে কাউকে ডাকতেই পারেন। তবে ব্যাপারটা আমি খোঁজ নিয়ে দেখব।’

 

বন্ধ করুন