বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ব্যাঙ্কে ঢুকে তৃণমূল নেতার দাদাগিরি, ম্যানেজারকে ডাম্পার দিয়ে পিষে মারার হুমকি

ব্যাঙ্কে ঢুকে তৃণমূল নেতার দাদাগিরি, ম্যানেজারকে ডাম্পার দিয়ে পিষে মারার হুমকি

প্রতীকী ছবি

ঘটনাটি জলপাইগুড়ির ধূপগুড়ি শহরের ভাণ্ডানি জলঢাকা রোডে উত্তরবঙ্গ ক্ষেত্রীয় গ্রামীণ ব্যাঙ্কের। ওই ব্যাঙ্ক থেকে ঋণ নিয়েছিলেন তৃণমূল নেতা। কিন্তু, ঋণের টাকা পরিশোধ করতে পারেননি তিনি। সেই কারণে নিয়ম অনুযায়ী ব্যাঙ্কের তরফে তার অ্যাকাউন্ট ফ্রিজ করে দেওয়া হয়। 

ব্যাঙ্কের মধ্যে ঢুকে দৌরাত্ম্য চালাল তৃণমূল নেতাকর্মীরা। ব্যাঙ্ক ম্যানেজারকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করা হল। শুধু তাই নয় ব্যাঙ্কের ম্যানেজারকে খুন করার হুমকি দেওয়া হল। এমনই অভিযোগ উঠেছে জলপাইগুড়ির ধুপগুড়ি শহরের এক তৃণমূল নেতার বিরুদ্ধে। পুরো ঘটনার দৃশ্য ধরা পড়েছে ব্যাঙ্কের সিসিটিভি ক্যামেরায়। এমন ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছে জলপাইগুড়িতে। অভিযোগ, ব্যাঙ্ক ম্যানেজারকে ডাম্পার দিয়ে পিষে খুন করার হুমকি দিয়েছেন ওই তৃণমূল নেতা।

আরও পড়ুন: BJP-RSS নেতা, কর্মীদের পা মেরে ভেঙে দেওয়ার হুঁশিয়ারি, বিতর্কে তৃণমূল বিধায়ক

জানা গিয়েছে, ঘটনাটি জলপাইগুড়ির ধূপগুড়ি শহরের ভাণ্ডানি জলঢাকা রোডে উত্তরবঙ্গ ক্ষেত্রীয় গ্রামীণ ব্যাঙ্কের। ওই ব্যাঙ্ক থেকে ঋণ নিয়েছিলেন তৃণমূল নেতা। কিন্তু, ঋণের টাকা পরিশোধ করতে পারেননি তিনি। সেই কারণে নিয়ম অনুযায়ী ব্যাঙ্কের তরফে তার অ্যাকাউন্ট ফ্রিজ করে দেওয়া হয়। তাতেই বেজায় ক্ষুব্ধ হন ওই তৃণমূল নেতা। তিনি অনুগামীদের নিয়ে ব্যাঙ্কে চড়াও হন। এরপর ব্যাঙ্ক ম্যানেজারকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ শুরু করেন। তিনি জানতে চান, কেন তার ব্যাঙ্ক অ্যাকাউন্ট ব্লক করা হল? তৃণমূল নেতার স্পষ্ট হুঁশিয়ারি, কোনওভাবেই তার ব্যাঙ্ক অ্যাকাউন্ট ব্লক করা যাবে না। তাকে টাকা তোলার সুবিধা দিতে হবে। অবিলম্বে ব্লক খুলে দিতে হবে। তা না হলে ব্যাঙ্ক ম্যানেজারকে বাড়ি ফেরার পথে ডাম্পার যে পিষে খুন করা হবে বলেও হুমকি দেন তৃণমূল নেতা।

জানা গিয়েছে, তৃণমূল নেতা এবং তার অনুগামীরা ব্যাঙ্কে ঢুকে চিৎকার চেঁচামেচি করতেই ক্রমেই উত্তপ্ত হয়ে ওঠে ব্যাঙ্কের পরিবেশ। আতঙ্কে গ্রাহকরা ব্যাঙ্ক থেকে বেরিয়ে আসেন। গ্রাহকদের পাশাপাশি ব্যাঙ্কের অন্যান্য কর্মীরাও ব্যাপক আতঙ্কিত হয়ে পড়েন। এমন হুমকি পাওয়ার পরে অবশেষে তৃণমূল নেতার ব্যাঙ্ক অ্যাকাউন্টটি ডিফ্রিজ করে দেওয়া হয়। পুরো ঘটনার দৃশ্য সিসিটিভি ক্যামেরায় বন্দি হয়েছে। এর পাশাপাশি ব্যাঙ্কের তরফে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছে। যদিও এখনও পর্যন্ত ব্যাঙ্কের তরফে থানায় কোনও ধরনের অভিযোগ দায়ের হয়নি। তবে সে ক্ষেত্রে অভিযোগ দায়ের হলে সিসিটিভি ফুটেজ কাজে লাগানো যেতে পারে বলে মনে করছে কর্তৃপক্ষ।

বাংলার মুখ খবর

Latest News

বিজেপি MLA শিখাকে আটকাতে দিনভর ছুটে বেড়াল পুলিশ, মমতা বলেছিলেন ‘ওর কত ফুটানি!’ মেরামত হওয়ার পর কেমন দেখতে হয়েছে প্রিয়াঙ্কা-নিকের LA হোম, প্রকাশ্যে এল ছবি তারকেশ্বর–বিষ্ণুপুর রেল সংযোগ নিয়ে সমস্যা অব্যাহত, জট কাটছে না ভাবাদিঘির 'কোটি টাকা খরচ করার দরকার নেই...', সুন্দরী হওয়ার কোন টিপস দিলেন রবিনা? 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস নিশীথের গ্রামে মহিলাদের বিক্ষোভের মুখে উদয়ন, পুলিশ পাহারায় ছাড়লেন ভেটাগুড়ি 'তোমাকে ছুঁতে পাওয়াটাই…', এমন কমেন্টে কী উত্তর দিলেন কাঞ্চনের প্রাক্তন পিঙ্কি পুরনো আয়কর কাঠামোয় লোকসান হচ্ছে না তো? নয়া স্ল্যাবে কত টাকা দিতে হবে! রইল হিসাব রাজনৈতিক হিংসার জন্য দায়ী অনুপ্রবেশ ও জনবিন্যাসের পরিবর্তন: শংকর ঘোষ ‘সবুজ ছাড়া গতি নেই’, কদিন আগে জয়কে ‘পজেসিভ’ বলেন লোপামুদ্রা, এখন মুখে ভোট-কথা?

Latest IPL News

'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.