বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > BJP-RSS নেতা, কর্মীদের পা মেরে ভেঙে দেওয়ার হুঁশিয়ারি, বিতর্কে তৃণমূল বিধায়ক

BJP-RSS নেতা, কর্মীদের পা মেরে ভেঙে দেওয়ার হুঁশিয়ারি, বিতর্কে তৃণমূল বিধায়ক

তৃণমূল বিধায়ক পরেশ রামদাস। 

পরেশ রামদাস বিজেপি এবং আরএসএসকে সতর্ক করে হুঁশিয়ারি দিয়েছেন, কোনওভাবে ধর্মীয় ভেদাভেদের রাজনীতি করা যাবে না। নির্বাচনের প্রচার করতেই পারে তাতে সমস্যা নেই, তবে উস্কানিমূলক কিছু করলেই মেরে পা ভেঙে দেওয়া হবে। উল্লেখ্য, আগামী ১০ মার্চ ব্রিগেডে জনগর্জন সভা রয়েছে তৃণমূলের। 

লোকসভা নির্বাচনের আর বেশি দেরি নেই। গতকালই প্রথম দফার প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজেপি। আর ভোট এগিয়ে আসতেই রাজনৈতিক নেতা নেত্রীদের মুখে বেশি করে শোনা যাচ্ছে কুকথা। একে অপরকে হুঁশিয়ারি পালটা হুঁশিয়ারি দিচ্ছেন রাজনৈতিক নেতৃত্ব। এই পরিস্থিতিতে বিজেপি, আরএসএসের নেতা কর্মীদের হুঁশিয়ারি দিয়ে বিতর্কে জড়ালেন ক্যানিংয়ের তৃণমূল বিধায়ক পরেশ রামদাস। তিনি বিজেপি-আরএসএস নেতা কর্মীদের পা মেরে ভেঙে দেওয়ার নিদান দিয়েছেন। তৃণমূল বিধায়কের এমন নিদানকে ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

আরও পড়ুন: ‘‌শুভেন্দু অধিকারীকে বেঁধে রাখব’‌, বিস্ফোরক হুমকি দিলেন ক্যানিং পশ্চিমের তৃণমূল বিধায়ক

ঠিক কী বলেছেন তৃণমূল বিধায়ক?

পরেশ রামদাস বিজেপি এবং আরএসএসকে সতর্ক করে হুঁশিয়ারি দিয়েছেন, কোনওভাবে ধর্মীয় ভেদাভেদের রাজনীতি করা যাবে না। নির্বাচনের প্রচার করতেই পারে তাতে সমস্যা নেই, তবে উস্কানিমূলক কিছু করলেই মেরে পা ভেঙে দেওয়া হবে। উল্লেখ্য, আগামী ১০ মার্চ ব্রিগেডে জনগর্জন সভা রয়েছে তৃণমূলের। এই সভাকে ঘিরে জেলায় জেলায় প্রচার চলাচ্ছে তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। শনিবার সেই সভার প্রচার করেন পরেশ রামদাস। সেই প্রচার পর্বেই তিনি প্রকাশ্য জনসভা থেকে বিজেপি এবং আরএসএস কর্মীদের হুঁশিয়ারি দেন।

প্রসঙ্গত, এর আগে বিভিন্ন ধরনের হুঁশিয়ারি দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন তৃণমূল বিধায়ক। এর আগে তিনি বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে বেঁধে রাখার হুঁশিয়ারি দিয়েছিলেন। আর এবার লোকসভা ভোটের আগে বিজেপি এবং আরএসএসের নেতা কর্মীদের পা ভেঙে দেওয়ার হুঁশিয়ারি দিলেন।

তৃণমূল বিধায়কের এমন মন্তব্যকে কেন্দ্র করে শুরু হয়েছে ক্যানিংয়ের রাজনীতিতে আলোড়ন পরে গিয়েছে। এর তীব্র প্রতিবাদ জানিয়েছে বিজেপি। দলের স্থানীয় নেতৃত্বের বক্তব্য, এর আগেও পরেশ রামদাসের নেতৃত্বে তৃণমূলের দুষ্কৃতীরা বিজেপির কর্মীদের ওপর অত্যাচার চালিয়েছে। তাদের বাড়ি ভাঙচুর করেছে। তাদের বক্তব্য, বালি দখল থেকে শুরু করে সরকারি জমি দখল চলছে এই তৃণমূল বিধায়কের নেতৃত্বে। এ বিষয়ে স্থানীয় বিজেপি নেতৃত্বের পালটা হুঁশিয়ারি বীরভূমের নেতা অনুব্রত মণ্ডল এখন জেলে রয়েছে, শেখ শাহজাহানও জেলে রয়েছে। তাই তৃণমূলের অসুরদের আগামী দিনে বধ আসন্ন।

বাংলার মুখ খবর

Latest News

নিজের কেন্দ্রে ভোটের দিন গিয়েছিলেন হাসপাতালে, পরদিনই মৃত্যু BJP প্রার্থীর ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি দুর্গাপুর-চেন্নাই বিমান পরিষেবা চালু করছে ইন্ডিগো, তারিখ- সময়সূচি সবটা জেনে নিন আগেই এক্সপ্রায়ার করে গিয়েছে, প্রিসাইডিং অফিসারদের বাজে খাবার দেওয়ার অভিযোগ 'আমি তো হতবাক!' দুরদর্শনের গেরুয়া লোগো দেখে চটেছেন মমতা, বিজেপি কী বলছে? TMC-র বিদায়ী সাংসদের বাড়িতে দিলীপ, কাটলেন কেক, ফের কি BJP-তে সুনীল? জল্পনা রাম নবমীর মিছিলে অস্ত্র, হাওড়ায় স্বতঃপ্রণোদিত FIR করল পুলিশ ‘বাড়ির লোক চায় না আমি বিয়ে করি', শোভন-সোহিনীর বিয়ে নিয়ে কী বললেন বোনু দীপ্সিতা 'গুন্ডাদের তালিকা ফাঁস করেছেন কমিশনের অফিসাররাই', অভিযোগ ঠুকলেন আশঙ্কিত রাজ্য়পাল আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক

Latest IPL News

ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.