বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > SSC: ‌মেয়ে–সহ নিখোঁজ পরেশ অধিকারী!‌ ডিভিশন বেঞ্চে যাবেন মন্ত্রী?
পরেশ অধিকারী। (ছবি, সৌজন্যে ফেসবুক)

SSC: ‌মেয়ে–সহ নিখোঁজ পরেশ অধিকারী!‌ ডিভিশন বেঞ্চে যাবেন মন্ত্রী?

  • ফরওয়ার্ড ব্লক ছেড়ে তিনি তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছিলেন। সেটা ছিল—২০১৮ সালের ২৩ অগস্ট। বাম জমানার খাদ্যমন্ত্রী শাসকদলে যোগ দেওয়ার পরই মেয়ে অঙ্কিতা অধিকারীর নাম উঠে যায় এসএসসি নিয়োগের মেধাতালিকায় বলে অভিযোগ। এই অনিয়ম নিয়ে কলকাতা হাইকোর্টের সিঙ্গল বেঞ্চ সিবিআই তদন্তেন নির্দেশ দিয়েছে।

স্কুল সার্ভিস কমিশন মামলায় পরেশ অধিকারীকে সিবিআই দফতরে হাজিরা দিতে নির্দেশ দেয় কলকাতা হাইকোর্টের সিঙ্গল বেঞ্চ। সেই নির্দেশের পর মঙ্গলবার রাতে পদাতিক এক্সপ্রেসে উঠেছিলেন শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী। কিন্তু আজ, বুধবার সকালে পদাতিক এক্সপ্রেস শিয়ালদহে পৌঁছলেও ট্রেন থেকে নামতে দেখা যায়নি তাঁকে।

বিষয়টি ঠিক কী ঘটেছে?‌ জানা গিয়েছে, মঙ্গলবার রাতে পদাতিক এক্সপ্রেসে মেয়েকে (‌অঙ্কিতা অধিকারী)‌ নিয়ে চড়েছিলেন পরেশ অধিকারী। কিন্তু আজ, বুধবার সকালে সেই ট্রেন শিয়ালদহ স্টেশনে পৌঁছলেও মন্ত্রী ও তাঁর মেয়ের দেখা নেই। সুতরাং তিনি মাঝপথে নেমে গিয়েছেন বলে মনে করছেন অনেকে। সেক্ষেত্রে গন্তব্য পরিবর্তন হয়েছে বলেও মনে করা হচ্ছে।

কোথায় গেলেন মেয়ে–সহ পরেশ?‌ সূত্রের খবর, পরেশ অধিকারী এবং তাঁর মেয়ে বর্ধমান স্টেশনে নেমে পড়েন। সড়কপথে কলকাতায় আসার পরিকল্পনা রয়েছে। তবে সিবিআই দফতরে হাজিরা দেবেন কিনা তা এখনও নিশ্চিত হয়নি। সিঙ্গল বেঞ্চের রায়কে চ্যালেঞ্জ করে তিনি ডিভিশন বেঞ্চে যেতে পারেন। এমনটাও খবর পাওয়া যাচ্ছে।

উল্লেখ্য, ফরওয়ার্ড ব্লক ছেড়ে তিনি তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছিলেন। সেটা ছিল—২০১৮ সালের ২৩ অগস্ট। বাম জমানার খাদ্যমন্ত্রী শাসকদলে যোগ দেওয়ার পরই মেয়ে অঙ্কিতা অধিকারীর নাম উঠে যায় এসএসসি নিয়োগের মেধাতালিকায় বলে অভিযোগ। এই অনিয়ম নিয়ে কলকাতা হাইকোর্টের সিঙ্গল বেঞ্চ সিবিআই তদন্তেন নির্দেশ দিয়েছে।

বন্ধ করুন