বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌জিনা হারাম করে দেব’, প্রকাশ্য সভা থেকে আইএসএফ’‌কে হুঁশিয়ারি তৃণমূল বিধায়কের

‘‌জিনা হারাম করে দেব’, প্রকাশ্য সভা থেকে আইএসএফ’‌কে হুঁশিয়ারি তৃণমূল বিধায়কের

ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লা।

গত শুক্রবার এক নম্বর ব্লকের বদরা অঞ্চলের খরগাছি এলাকায় আইএসএফের দলীয় ব্যানার লাগানোকে কেন্দ্র করে আইএসএফ–তৃণমূল কংগ্রেসের মধ্যে একটা সংঘর্ষ হয়। সেই ঘটনায় দু’‌জন তৃণমূল কংগ্রেস কর্মীকে ধারালা অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ উঠেছিল আইএসএফের বিরুদ্ধে। এই গোটা বিষয়টি নিয়ে তদন্ত করছে ভাঙড় থানার পুলিশ।

আবার বিস্ফোরক মন্তব্য করলেন তৃণমূল কংগ্রেস বিধায়ক শওকত মোল্লা। দু’‌দিন আগে এখানে তৃণমূল কংগ্রেসের দুই কর্মীর উপর আক্রমণ নামিয়ে এনেছিল আইএসএফ বলে অভিযোগ। তারই পাল্টা বিপ্লবী মতাদর্শ মাথায় নিয়ে জবাব দেওয়ার বার্তা দেন শওকত। আর তা নিয়েই রবিবার সকাল থেকে জোর চর্চা শুরু হয়েছে। কারণ আইএসএফের সঙ্গে কোনও আপষ করা হবে না বলে জানিয়ে দিয়েছেন ক্যানিং পূর্বের বিধায়ক। তাই লোকসভা নির্বাচনের প্রাক্কালে এমন গরম বার্তা ভাঙড়ের পরিবেশকে তপ্ত করবে বলে অনেকে মনে করছেন। যদিও ভাঙড় এখন কলকাতা পুলিশের অধীনে।

ঠিক কী বলেছেন বিধায়ক?‌ দলীয় কর্মীদের উপর আক্রমণ নেমে আসায় আইএসএফ নেতাদের উপর বেজায় চটেছেন তৃণমূল কংগ্রেস বিধায়ক। এই বিষয়ে শওকত মোল্লা বলেন, ‘গান্ধীবাদী মতাদর্শ হলে হবে না। বিপ্লবী মতাদর্শ হতে হবে। এই বিষয়টা মাথায় রেখেই চলতে হবে। যে ঘটনা আইএসএফের পক্ষ থেকে ঘটানো হয়েছে তাতে তাদেরকে চরম মূল্য দিতে হবে। দু’‌দিন আগে তৃণমূল কংগ্রেসের দুই কর্মী খুন হয়ে যেতেই পারত। তাই আমাদের ছেলেদের বলব দেউলিঅন এবং সারাঙ্গাবাদে আজ থেকে ওখানে যেন না যায়। আইএসএফ ওই এলাকায় ফিসারি ব্যবসা করছে। এই আইএসএফ যখন তখন ওখানে খুন করতে পারে’।

এদিকে ওই এলাকায় মাছ ধরার সময় কেউ না গেলেও পরে দলবল–সহ ওখানে ঘুরতে পারেন। আসলে একা পেয়ে আইএসএফ যেন আক্রমণ নামিয়ে আনতে না পারে সেই বার্তা দেওয়া হয়েছে। বিধায়ক শওকত মোল্লা সভা থেকে বলেছেন, ‘রাজনৈতিকভাবে আমাদেরকে মোকাবিলা করতে হবে। সেই লড়াই করতে গিয়ে আমাদের যদি আরও দুটো খুন হতে হয় বা রক্ত ঝরে তাহলেও কোনওভাবে শত্রুর সঙ্গে এক ইঞ্চি কম্প্রোমাইজ করব না। ছেলেরা সব তৈরি তো। প্রশাসনের উপরে আমাদের আস্থা আছে। ওইদিন আমাদের দুই কর্মী মার্ডার হতে গিয়েও হয়নি। প্রশাসন যদি ওদের দৃষ্টান্তমূলক শাস্তি না দিতে পারে তাহলে এখানকার জনগণ ওদের শাস্তির ব্যবস্থা করবে’।

আরও পড়ুন:‌ তৃণমূলের সঙ্গে জোট চাইছেন না প্রদেশ নেতারা, এআইসিসি’‌র পর্যবেক্ষককে রায় জানালেন

অন্যদিকে চরম হুঁশিয়ারিও দিয়েছেন ক্যানিং পূর্বের বিধায়ক। তাতে আজ, রবিবার সকাল থেকে বিভিন্ন মোড়ে মোড়ে চর্চা শুরু হয়েছে। শওকত মোল্লা সরাসরি বলেন, ‘ওদের বাঁচাতে কেউ পারবে না ওই এলাকায়। জিনা হারাম করে দেব’। গত শুক্রবার এক নম্বর ব্লকের বদরা অঞ্চলের খরগাছি এলাকায় আইএসএফের দলীয় ব্যানার লাগানোকে কেন্দ্র করে আইএসএফ–তৃণমূল কংগ্রেসের মধ্যে একটা সংঘর্ষ হয়। সেই ঘটনায় দু’‌জন তৃণমূল কংগ্রেস কর্মীকে ধারালা অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ উঠেছিল আইএসএফের বিরুদ্ধে। এই গোটা বিষয়টি নিয়ে তদন্ত করছে ভাঙড় থানার পুলিশ। ২১ জানুয়ারি আইএসএফের প্রতিষ্ঠা দিবস। তার আগে এমন হুঁশিয়ারি ভাবিয়ে তুলেছে সকলকে।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

খাস কলকাতা থেকে যুবককে অপহরণ, ফিল্মি কায়দায় উদ্ধার করল পুলিশ, গ্রেফতার ৮ তামিলনাড়ুতে বিষমদে এতজন মারা গেলেন অথচ আপনারা নীরব, কংগ্রেসকে কড়া চিঠি নড্ডার পতৌদির নবাব-নন্দিনী, রবি ঠাকুরের বংশধর সারার শরীরে বইছে দিলীপ কুমারের রক্ত! ইতালির কিংবদন্তি ফুটবলারের বাড়িতে ভয়াবহ ডাকাতি, বাধা দিতে গিয়ে জখম তারকা বিশেষভাবে সক্ষম অফিসারকে পদোন্নতি নিয়ে হেনস্থা ব্যাঙ্কের, জরিমানা করল হাইকোর্ট ‘যোদ্ধারা ফিরেছেন’, সংসদের প্রথম দিনে ছবি পোস্ট করে হুঙ্কার মহুয়ার, কী বললেন MP? ১৬ বছর পুরনো ‘শারীরিক হেনস্থা’র ক্ষত আজও দগদগে, নানা পাটকরকে কী বললেন তনুশ্রী? রথযাত্রা ২০২৪র তারিখ এগিয়ে আসছে! দেবদেবীদের পুরীর রথের নামকরণ একনজরে WTC-র জন্য প্রস্তুত হতে পাকিস্তান ও নিউজিল্যান্ডের এ দলের সঙ্গে খেলবে টাইগাররা ভগবান রাম ও শ্রীকৃষ্ণের সম্পর্কিত স্থানগুলিকে তীর্থক্ষেত্র হিসেবে গড়ে তুলবে MP

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.