বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > যেতে পারেননি শুভেন্দু, তাও ‘আমরা দাদার অনুগামী’-র সভায় লোকারণ্য পুরুলিয়ায়
পুরুলিয়ায় আমরা দাদার অনুগামী আয়োজিত বিজয়া সম্মিলনী। 
পুরুলিয়ায় আমরা দাদার অনুগামী আয়োজিত বিজয়া সম্মিলনী। 

যেতে পারেননি শুভেন্দু, তাও ‘আমরা দাদার অনুগামী’-র সভায় লোকারণ্য পুরুলিয়ায়

  • এদিনের সভা থেকে নাম না করে দলের ক্ষমতাসীন গোষ্ঠীকে শকুন বলে কটাক্ষ করেন সৃষ্টিধরবাবু। বলেন, ‘হায়নার দল জেলাটাকে গ্রাস করেছে।’

ফের ‘আমরা দাদার অনুগামী’-র সভা ঘিরে অস্বস্তিতে তৃণমূল। শনিবার পুরুলিয়ায় বিজয়া সম্মিলনীতে আসার কথা ছিল শুভেন্দু অধিকারীর। তিনি না এলেও উপচে পড়ে ভিড়। আর সেখান থেকে দলীয় নেতৃত্বের নাম না করে একের পর এক তোপ দাগেন বিক্ষুব্ধ তৃণমূল নেতারা। 

শনিবার পুরুলিয়ায় শুভেন্দু অনুগামীদের সভাকে অরাজনৈতিক বলে দাবি করেন উদ্যোক্তারা। সভায় হাজির থাকার কথা থাকলেও আসতে পারেননি শুভেন্দু। কিন্তু তাতে ভিড় কমেনি। সভার শেষে মোবাইল ফোনে বক্তব্য রাখেন তমলুকের বিধায়ক। 

গত কয়েকমাস ধরেই দলের প্রতীক বা মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ছাড়া সভা করছেন শুভেন্দু। সেখান থেকে বলেছেন নানা ইঙ্গিতপূর্ণ কথা। যাতে শুভেন্দুর রাজনৈতিক অবস্থান নিয়ে জল্পনা ছড়িয়েছে। শনিবার পুরুলিয়ার সভাতেও ছিলেন তৃণমূলের বিক্ষুব্ধরা। ছিলেন প্রাক্তন জেলা সভাপতি সৃষ্টিধর মাহাতো। জেলা কমিটির সাধারণ সম্পাদক গৌতম রায়সহ একাধিক প্রাক্তন ব্লক সভাপতি, পঞ্চায়েত প্রধান ও পঞ্চায়েত সমিতির সদস্য। 

এদিনের সভা থেকে নাম না করে দলের ক্ষমতাসীন গোষ্ঠীকে শকুন বলে কটাক্ষ করেন সৃষ্টিধরবাবু। বলেন, ‘হায়নার দল জেলাটাকে গ্রাস করেছে।’

সভার শেষে মোবাইল ফোনের মাধ্যমে বক্তব্য রাখেন শুভেন্দুবাবু। সবাইকে বিজয়ার শুভেচ্ছা জানিয়ে বলেন, জগদ্ধাত্রী পুজোয় পুরুলিয়া যাবেন তিনি।  বিক্ষুব্ধদের এই সভা নিয়ে মুখে কুলুপ এঁটেছে জেলা তৃণমূল। বিজেপির তরফেও শুভেন্দু অনুগামীদের সভা নিয়ে সাবধানী মন্তব্য করা হয়েছে। তাদের বক্তব্য, তৃণমূলের কোন্দল তৃণমূল সামলাক।

বন্ধ করুন