বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ইদের বাজার করে ফেরার পথে হামলা, ৮ বছরের ছেলের সামনেই TMC কর্মীকে কুপিয়ে খুন

ইদের বাজার করে ফেরার পথে হামলা, ৮ বছরের ছেলের সামনেই TMC কর্মীকে কুপিয়ে খুন

ইদের বাজার করে ফেরার পথে হামলা, ৮ বছরের ছেলের সামনেই TMC কর্মীকে কুপিয়ে খুন

ধারালো অস্ত্রের আঘাতে মৃত পঞ্চায়েত সদস্যার স্বামী। আশঙ্কাজনক আরও কয়েকজন। ঘটনাটি ঘটেছে নদীয়ার নাকাশিপাড়া থানার হরনগর গ্রাম পঞ্চায়েতের ঘুর্নি এলাকায়।

ইদের বাজার করে ফেরার পথে আক্রান্ত তৃণমূল পঞ্চায়েত সদস্যের পরিবার। প্রথমে বোমাবাজি পরে খেজুর গাছের গুড়ি রাস্তায় ফেলে এলোপাথাড়ি কোপাল দুষ্কৃতীরা। ধারালো অস্ত্রের আঘাতে মৃত পঞ্চায়েত সদস্যার স্বামী। আশঙ্কাজনক আরও কয়েকজন। ঘটনাটি ঘটেছে নদীয়ার নাকাশিপাড়া থানার হরনগর গ্রাম পঞ্চায়েতের ঘুর্নি এলাকায়। 

এই ঘটনায় অভিযোগের তির কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। জানা গিয়েছে, রাত ন'টা নাগাদ হরনগর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্যা সাগিরা বিবি এবং তার স্বামী জাহিদুল শেখ তার পরিবার এবং কয়েকজন প্রতিবেশীকে নিয়ে ইদের বাজার করে বাড়ি ফিরছিলেন। ঘূর্ণি গ্রামে পৌঁছাতেই হঠাৎ তাদের লক্ষ্য করে শুরু হয় বোমাবাজি। তাঁরা সামনে কিছুটা এগিয়ে যেতে গিয়ে দেখেন একটি খেজুর গাছের গুড়ি রাস্তায় ফেলা রয়েছে। 

এরপরই আচমকা জনা দশেক দুষ্কৃতী ধারালো অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। পঞ্চায়েত সদস্য সাগিরা বিবি অস্ত্রের কোপে গুরুতর আহত হন। আক্রান্ত হয় তাঁর আট বছরের সন্তানও তাঁর স্বামী জাহিদুল শেখকে রক্তাক্ত অবস্থায় নাকাশিপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। বাকিরা আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন।

আরও পড়ুন। দুদিন নিখোঁজ থাকার পর স্কুলের পাশ থেকে উদ্ধার গৃহশিক্ষকের পচাগলা দেহ

এই ঘটনা নিয়ে মৃত জাহিদুল শেখের ভাইপো বাসির শেখ বলেন, ‘আমরা খবর পাই আমার কাকা এবং তার পরিবারকে নিয়ে যখন ইদের বাজার করে বেতোয়া থেকে বাড়ি ফিরছিলেন। ঠিক তখনই তাদেরকে রাস্তা আটকানো হয় এবং বোমাবাজি করা হয়। তাঁদের আটকে এলোপাথারি কোপায় দুষ্কৃতীরা।’ তবে কী কারণে  হামলা চালানো হল সে সম্পর্কে কিছুই বলতে পারেননি না তিনি।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে নাকাশিপাড়া বিশাল পুলিশ বাহিনী। পরিবারের সঙ্গে কথা বলে দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। যদিও এই ঘটনা এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। অন্যদিকে লোকসভা ভোটের আগে এই খুনের ঘটনায় যথেষ্ট আতঙ্কিত সাধারণ মানুষ।

এই খুনের ঘটনা নিয়ে বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ বলেন,'যত দুষ্কৃতী সব তৃণমূলে। কারণ যতবার তৃণমূল নেতা খুন হন, ততবার দেখা গিয়েছে, তৃণমূলের লোকই খুন করেছে। পরিবার সবসময়ই সিবিআই তদন্ত চায়। কারণ পার্টিকেও ওরা বিশ্বাস করে না।' তৃণমূলের তরফে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

বাংলার মুখ খবর

Latest News

বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর মমতার দেওয়া জমি পছন্দ নয়! মুর্শিদাবাদের স্কুলে দুবছর ধরে বাস ৩৫ পরিবারের DC vs GT, IPL 2024: ১০০তম ম্যাচে বড় নজির শুভমনের, ভেঙে দিলেন কোহলির রেকর্ড ‘‌রাহুল গান্ধী কি নিজেকে কোনও মাওবাদী নেতা ভাবেন?’‌ আক্রমণ করলেন দেবেগৌড়া

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.