বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > TMC worker Shot at in Bhagwanpur: এবার ভগবানপুরে তৃণমূল কর্মীদের ওপর গুলি চালানোর অভিযোগ কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে

TMC worker Shot at in Bhagwanpur: এবার ভগবানপুরে তৃণমূল কর্মীদের ওপর গুলি চালানোর অভিযোগ কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে

ভগবানপুরে জখম তৃণমূল কর্মী

ভগবানপুর নিয়ে পালটা অভিযোগ করল শাসকদল তৃণমূল কংগ্রেস। গতকাল রাতে তৃণমূলের অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করে দাবি করা হয়, কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা তৃণমূল কর্মীর ওপর গুলি চালিয়েছেন। বিজেপি কর্মীরাও নাকি তৃণমূল সমর্থকদের লক্ষ্য করে ইটবৃষ্টি করেছে।

এগরা বিস্ফোরণের আঁচে তপ্ত ভগবানপুর। পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুরে গতকাল তৃণমূলের বিরুদ্ধে মিছিল বের করেছিল বিরোধী দল বিজপি। গেরুয়া শিবিরের অভিযোগ, সেই মিছিলে শাসক শিবিরের কর্মী-সমর্থকরা বোমাবাজি চালায়। এমনকী মিছিল লক্ষ্য করে গুলি ছোড়া হয় বলেও অভিযোগ করে গেরুয়া শিবির। আর এবার ভগবানপুর নিয়ে পালটা অভিযোগ করল শাসকদল তৃণমূল কংগ্রেস। গতকাল রাতে তৃণমূলের অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করে দাবি করা হয়, কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা তৃণমূল কর্মীর ওপর গুলি চালিয়েছেন। বিজেপি কর্মীরাও নাকি তৃণমূল সমর্থকদের লক্ষ্য করে ইটবৃষ্টি করেছে। (মাধ্যমিকের ফলাফল দেখতে এবং লাইভ আপডেট জানতে ক্লিক করুন এখানে)

এর আগে গতকাল বিজেপি অভিযোগ করে, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের হামলায় মিছিলে থাকা বিধায়ক রবীন্দ্রনাথ মাইতি সহ দলের ৭ কর্মী-সমর্থক জখম হন। সেই দাবি ওঠার পরে রাতে একটি টুইট করে তৃণমূল লেখে, 'ভগবানপুরে বিজেপির মিছিলে গুন্ডামি এবং বর্বরতা প্রদর্শনে আমরা হতবাক। মিছিল থেকে আমাদের কর্মীদের লক্ষ্য করে ইটপাটকেল ছোড়া হয়েছিল। এছাড়াও, আমাদের এক কর্মীকে লক্ষ্য করে গুলি চালায় কেন্দ্রীয় বাহিনী। এই আবহে সেই তৃণমূলকর্মী গুলিবিদ্ধ হন।' এরপর টুইটের শেষ লাইনে লেখা হয়, 'ক্ষমতার এই নির্লজ্জ অপব্যবহার আমাদের গণতন্ত্রের উপর কালো দাগ!' এদিকে পোস্ট করা ছবিদে দেখা গিয়েছে, একজন একটি গাড়িতে বসে রয়েছেন খালি গায়ে। তাঁর বাঁহাতে গামছা দিয়ে চাপা দেওয়া। সেই হাত রক্তাক্ত।

প্রসঙ্গত, এগরার বিস্ফোরণের প্রতিবাদে বৃহস্পতিবার বিকেলে ভগবানপুরের পাউশি বাজার থেকে বিজেপির তরফে একটি প্রতিবাদ মিছিল বের করা হয়েছিল। বিজেপি বিধায়ক রবীন্দ্রনাথ মাইতি সেই মিছিলের নেতৃত্বে ছিলেন। গেরুয়া শিবির অভিযোগ করে যে তাদের সেই মিছিলে হামলা চালানো হয়। পুলিশ সেখানে নীরব দর্শকের ভূমিকা পালন করে বলে অভিযোগ। পুলিশের সামনেই মিছিল লক্ষ্য করে গুলি-বোমা বর্ষণ করা হয়। যদিও পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূলের সভাপতি তরুণকুমার মাইতি বিজেপির সেই অভিযোগ অস্বীকার করেছিলেন। তবে বিজেপি বিধায়ক রবীন্দ্রনাথ বলেন, 'পুলিশের সামনেই তৃণমূলের লোকেরা বিজেপির মিছিলে হামলা চালায়। আমাদের মিছিল লক্ষ্য করে বোমাবাজি করা হয়, গুলি চালানো হয়। তবে পুলিশ নীরবে সেখানে দাঁড়িয়ে থাকে।' তিনি আরও হুঁশিয়ারি দেন, ভগবানপুরকে তৃণমূল মুক্ত করবে বিজেপি। পরে রাতে তৃণমূলের তরফে পালটা অভিযোগ করে টুইট করা হয়।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

Rubyglow Pineapple: ৩৩,০০০ টাকায় বিক্রি হচ্ছে বিশ্বের সবচেয়ে দামি আনারস ভিডিয়ো-KKR-কে চ্যাম্পিয়ন করবে বলে রাজনীতি ছেড়েছেন গম্ভীর! বড় দাবি নাইট তারকার মানিপ্ল্যান্ট বাড়িতে রেখেও মিলছে না সমৃদ্ধি? এই ভুল করছেন না তো!রইল বাস্তুটিপস 'শেষ হয়েও হইল না শেষ'! দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো ফেরার কথা জানালেন কপিল শর্মা 'মরেই তো যেতাম…রেল সফর আর নিরাপদ নয়…'ট্রেন দুর্ঘটনায় আহতরা ভর্তি NBMC-তে ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক ‘‌সাধারণ মানুষের ট্রেনগুলি মৃত্যুপুরী হয়ে উঠছে’‌, দুর্ঘটনা নিয়ে তোপ দেবাংশুর 'ওর কেরিয়ার তো...' ‘অগ্নি’র অগ্নিমিত্রা হওয়ার গল্প ফাঁস করলেন জুন মেয়ে সেজে ভারতীয়দের মধুচক্রে ফাঁসাচ্ছে পাক গুপ্তচররা, জানা গেল আদালতের নথি থেকে শুভ জন্মদিন লিসা: দেখে নিন স্বামী ও সন্তানদের নিয়ে তাঁর ছুটি কাটানোর মুহূর্তগুলি

T20 WC 2024

২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.