বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Train Accident and Locals Cancelled: বাতিল একাধিক লোকাল, তারই মাঝে লাইনচ্যুত মালগাড়ির জেরে বন্ধ থাকল ট্রেন চলাচল

Train Accident and Locals Cancelled: বাতিল একাধিক লোকাল, তারই মাঝে লাইনচ্যুত মালগাড়ির জেরে বন্ধ থাকল ট্রেন চলাচল

লাইনচ্যুত মালগাড়ি, রক্ষণাবেক্ষণের জন্যে বাতিল একাধিক লোকাল ট্রেন

আজ এবং রবিবার শিয়ালদা শাখার একাধিক রুটের বেশ কয়েকটি লোকাল ট্রেন বন্ধ। এছাড়া বর্ধমান-হাওড়া কর্ড শাখাতেও চলবে সংস্কারের কাজ। যার জেরে ট্রেন চলাচল স্বাভাবিক থাকবে না। 

পূর্ব বর্ধমানের কালনা এবং কাটোয়া শাখার আপ এবং ডাউন লাইনে ট্রেন চলাচল বন্ধ সকাল থেকেই। একটি মালগাড়ি লাইনচ্যুত হওয়ার কারণে এই বিপত্তি দেখা দিয়েছে বলে জানা গিয়েছে। রিপোর্ট অনুযায়ী, রংপাড়ায় স্টেশন সংস্কারের কাজ চলছিল। সেই সময় মালগাড়ির একটি চাকা রেললাইন থেকে ছিটকে যায়। এর জেরেই সকাল থেকে প্রায় বেশ কয়েক ঘণ্টা এই রুটে ট্রেন চলাচল পুরোপুরি বন্ধ থাকে।

রেলের তরফ থেকে জানানো হয়েছে, শনিবার ভোর সাড়ে ৫টার সময় কাটোয়াগামী একটি মালগাড়ির চাকা রেল লাইন থেকে পড়ে যায়। এর জেরে কালনা এবং কাটোয়া শাখায় আপ এবং ডাউন লাইনে ২ ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকে। সকাল সাড়ে ৭টা থেকে অবশ্য ট্রেন চলাচল আবার শুরু হয়। বেলা গড়াতেই লোকাল ট্রেন পরিষেবা স্বাভাবিক ছন্দে ফিরে আসে।

এদিকে আজ, শনিবার এবং আগামিকাল রবিবার শিয়ালদা শাখার একাধিক রুটের বেশ কয়েকটি লোকাল ট্রেন বন্ধ। এছাড়া বর্ধমান-হাওড়া কর্ড শাখাতেও চলবে সংস্কারের কাজ। যার জেরে ট্রেন চলাচল স্বাভাবিক থাকবে না। রিপোর্ট অনুযায়ী, শিয়ালদহ স্টেশনের কমন লাইনে রক্ষণাবেক্ষণের কাজের জন্য ৮ ঘণ্টা ট্রাফিক ব্লক থাকবে আজকে। শনিবার, ৯ ডিসেম্বর রাত বারোটা থেকে রবিবার, ১০ ডিসেম্বর সকাল ৮টা পর্যন্ত ওই কাজ চলবে। এর জেরে শিয়ালদা থেকে বনগাঁ লোকাল, কল্যাণী সীমান্ত লোকাল, শান্তিপুর লোকাল, হাসনাবাদ লোকাল, হাবড়া লোকাল, ডানকুনি লোকাল, ব্যারাকপুর লোকাল, দত্তপুকুর লোকাল, রানাঘাট লোকাল এবং কৃষ্ণনগর লোকাল বাতিল থাকবে। এছাড়া মাঝেরহাট স্টেশনেও শনিবার রাত ১০টা ৪০ থেকে রবিবার সকাল ১০টা ৪০ পর্যন্ত ১২ ঘণ্টা ট্রাফিক এবং পাওয়ার ব্লক চলবে। তাই শনিবার দু'টো শিয়ালদা-বজবজ লোকাল বাতিল থাকবে।

এদিকে শিয়ালদহ শাখায় বেথুয়াডহরি ও দেবগ্রাম স্টেশনের মাঝে সাবওয়ে তৈরির কাজ চলবে। তাই বিবার সকাল ৯টা ৫০ থেকে রাত ৮টা পর্যন্ত রেল ট্র্যাফিক ব্লক থাকবে। এর জেরেই লালগোলা-শিয়ালদা রুটে চলবে না একাধিক ট্রেন। অপরদিকে রবিবার হাওড়া থেকে ৩৭৩১৫ এবং ৩৭৮২৫ দু’টি আপের কর্ড লাইন লোকাল ট্রেন বাতিল হয়েছে। বর্ধমান থেকে বাতিল করা হয়েছে ৩৬৮৪০ ডাউন লোকাল এবং তারকেশ্বর থেকে বাতিল করা হয়েছে ৩৭৩২৬ ডাউন লোকাল ট্রেন। এদিকে ১৩০১৫ আপ হাওড়া জামালপুর কবিগুরু এক্সপ্রেস, ৩১২৫১ শিয়ালদা বর্ধমান লোকাল ও ১২৩৩৮ বোলপুর হাওড়া শান্তিনিকেতন এক্সপ্রেস নির্ধারিত সময়ের পরে ছাড়বে।

বাংলার মুখ খবর

Latest News

আইপিএলের ফাইনালে হারলেও একাধিক পুরস্কার পেল সানরাইজার্স হায়দরাবাদ IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় আইপিএলে অধিনায়ক হিসেবে কেমন পারফরমেন্স শ্রেয়সের? গাড়ি, সম্পত্তি কেনার ইচ্ছা হবে পূরণ, বাড়বে টাকাও! জুনের আগেই লাকি বৃষ সহ কারা? 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! বাজারে নয়া স্মার্টওয়াচ নিয়ে এল Honor, জানুন আছে কী কী বৈশিষ্ট্য জানুন T20 World Cup 2024 Warm up match-র সম্পূর্ণ সূচি! কোন ম্যাচ কীভাবে দেখবেন IPL শেষ হতেই নতুন লুকে ধোনি, খোশমেজাজেই স্যাঁলোতে চালালেন পুরনো দিনের গান কত যৌতুক পেতে পারেন, হিসেব দিচ্ছে জনপ্রিয় ওয়েবসাইট, শেষে আছে ট্যুইস্ট ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে?

Latest IPL News

IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.