বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অজ্ঞাতপরিচয় মহিলার দেহ উদ্ধার শিলিগুড়িতে, ধর্ষণ করে খুন?‌ তদন্তে পুলিশ
কচুরিপানার ভিতর এক মহিলার মৃতদেহ
কচুরিপানার ভিতর এক মহিলার মৃতদেহ

অজ্ঞাতপরিচয় মহিলার দেহ উদ্ধার শিলিগুড়িতে, ধর্ষণ করে খুন?‌ তদন্তে পুলিশ

  • কে বা কারা এই মহিলার দেহ ফেলে গেলেন?‌ এটা ধর্ষণ করে খুন নাকি আত্মহত্যা?‌ তা নিয়ে উঠেছে প্রশ্ন।

বৃহস্পতিবার সকালে অজ্ঞাত পরিচয়ের এক মহিলার মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ল শিলিগুড়িতে। শীতের সকালে এমন ঘটনায় জোর চর্চা শুরু হয়ে গিয়েছে। ঘটনাটি ঘটেছে শিলিগুড়ির নিউজলপাইগুড়ি এলাকার কাশ্মীরা কলোনী নিচ পাড়ায়। কে বা কারা এই মহিলার দেহ ফেলে গেলেন?‌ এটা ধর্ষণ করে খুন নাকি আত্মহত্যা?‌ তা নিয়ে উঠেছে প্রশ্ন।

স্থানীয় সূত্রে খবর, আজ সকালে কয়েকজন বাচ্চা কাঠ কুড়াতে এখানে আসে। তখন ডোবার মধ্যে কচুরিপানার ভিতর এক মহিলার মৃতদেহ দেখতে পায় তারা। এই দেখে পড়শিদের ডাকাডাকি করে বাচ্চারা। তাঁরা বেরিয়ে এসে দেখেন জলে ভাসছে মহিলার মৃতদেহ। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। তখন তাঁরা পুলিশে খবর দেন।

পুলিশ সূত্রে খবর, স্থানীয়রা নিউ জলপাইগুড়ি থানায় খবর দিয়েছিল। পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করেছে। উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতলে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেওয়া হয়েছে মহিলার দেহ। মৃতদেহটি থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। কয়েকদিন আগে কেউ মেরে এখানে মৃতদেহটি ফেলে দিয়েছে বলে পুলিশের প্রাথমিক অনুমান।

তবে মৃত মহিলার নাম পরিচয় জানা যায়নি। পুলিশ কিছু জানতে পারেনি। তবে গোটা বিষয়টি নিয়ে তদন্তে নেমেছে পুলিশ। মহিলার শরীরে আঘাতের চিহ্ন আছে কিনা তা পুলিশ কিছু জানায়নি। খুন–ধর্ষণের বিষয়েও পুলিশ কিছু জানায়নি। তবে মেরে এখানে ফেলে দিয়ে গিয়েছে বলে তাঁরা মনে করছেন। বেশ কয়েকটি বিষয় খতিয়ে দেখা হচ্ছে।

বন্ধ করুন