বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > WB Thunderstorm kills 2: সকাল থেকে প্রবল ঝড়বৃষ্টি জেলায় জেলায়, তারকেশ্বরে বজ্রাঘাতে মৃত ২

WB Thunderstorm kills 2: সকাল থেকে প্রবল ঝড়বৃষ্টি জেলায় জেলায়, তারকেশ্বরে বজ্রাঘাতে মৃত ২

তারকশ্বরে বজ্রাঘাতে মৃত ২ (প্রতীকী ছবি)

জানা গিয়েছে, পিয়াসাড়া থানায় মৃত যুবকের নাম লক্ষণ মালিক। বয়স ২৬ বছর। এদিকে গাইঘাটা থানার বর্ণবেড়িয়া এলাকায় মৃত ব্যক্তির নাম নেপাল হালদার। বয়স ৩৮ বছর।

আজ সকাল থেকেই দক্ষিণবঙ্গের আকাশে জমেছে ঘন কালো মেঘ। জায়গায় জায়গায় বজ্রপাত হচ্ছে। ঝোড়ো হাওয়া বইছে বহু জায়গায়। এই আবহে আজ সকাল সকাল বজ্রপাতে হুগলি জেলার তারকেশ্বরে মৃত্যু হল দুই ব্যক্তির। রিপোর্ট অনুযায়ী, তারকেশ্বরের পিয়াসাড়া এবং গাইঘাটা থানার বর্ণবেড়িয়া এলাকায় দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত দু'জনই কৃষক ছিলেন। (আরও পড়ুন: NIA অফিসারদের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে FIR ভূপতিনগরে, তদন্তে পুলিশ)

আরও পড়ুন: বিতর্ক সভায় দর্শকদের রোষানলে কুণাল ঘোষ, পরে ডঃ কুণাল সরকারের নামে বিস্ফোরক পোস্ট

জানা গিয়েছে, পিয়াসাড়া থানায় মৃত যুবকের নাম লক্ষণ মালিক। বয়স ২৬ বছর। আজ ভোরে মাঠে গিয়েছিলেন কাজ করতে। সেই সময় আকাশে ঘন ঘন মেঘ ডাকতে শুরু করলে তিনি বাড়ি ফেরার জন্য পা বাড়ান। বাড়ি ফেরার সময়ই বজ্রপাতে আহত হন তিনি। সেখান থেকে উদ্ধার করে তাঁকে তারকেশ্বর গ্রামীণ হাসপাতাল ভরতি করা হয়। পরে লক্ষণকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। এদিকে গাইঘাটা থানার বর্ণবেড়িয়া এলাকায় মৃত ব্যক্তির নাম নেপাল হালদার। বয়স ৩৮ বছর। আজ ভোর নেপাল মাঠে যান কাজ করতে। স্ত্রী ময়না হালদার ফোন করে নেপালকে বাড়ি ফিরতে বলেন। পরে নেপালের সহকর্মীরা ময়নাকে ফোন করে জানান, বজ্রপাতে তাঁর স্বামীর মৃত্যু হয়েছে। (আরও পড়ুন: ভোটের আবহে কর্মীদের মন জয় করতে চুপিসারে ছক্কা হাঁকাল সরকার, সামনে এল অফিস মেমো)

আরও পড়ুন: রাজ্যের শিক্ষদের এবার সুখবর শোনাবে সরকার, তবে এরই মাঝে ভেসে এল শঙ্কার মেঘ

এদিকে আলিপুর হাওয়া অফিসের বুলেটিন অনুযায়ী, রবিবার, ৭ এপ্রিল বৃষ্টির হবে গোটা দক্ষিণবঙ্গে। আজ কলকাতা, উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর, হাওড়া, হুগলি, পুরুলিয়া, ঝাড়গ্রাম, পশ্চিম মেদিনীপুর, বাঁকুড়া, পশ্চিম বর্ধমান, পূর্ব বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ এবং নদিয়ায় বজ্রপাত সহ মাঝারি বৃষ্টি হবে। এরই সঙ্গে প্রায় সব জেলায় হবে ঝড়। ঘূর্ণাবর্তের জেরেই এই ঝড়বৃষ্টি। এর মধ্যে উত্তর ২৪ পগরনা, দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর, পুরুলিয়া, পশ্চিম মেদিনীপুর, বাঁকুড়া, পশ্চিম বর্ধমান, পূর্ব বর্ধমান, বীরভূমে ৫০ থেকে ৬০ কিমি প্রতি ঘণ্টা বেগে ঝোড়ো হাওয়া বইবে। এদিকে ৪০ থেকে ৫০ কিমি বেগে ঝড় হবে কলকাতা, হাওড়া, হুগলি, ঝাড়গ্রাম, মুর্শিদাবাদ এবং নদিয়ায়। দক্ষিণবঙ্গের সব জেলাতেই আজ জারি করা হয়েছে কমলা সতর্কতা। আজ দক্ষিণবঙ্গের তাপমাত্রা ৪ থেকে ৫ ডিগ্রি সেলসিয়াস নামতে পারে। এদিকে স্টেশন ভিত্তিক বুলেটিন অনুযায়ী, আগামী কয়েক ঘণ্টার মধ্যে ঝড়বৃষ্টি হতে পারে আলিপুর, দমদম, সল্টলেক, হাওড়া, বালী, আমতা, বাগনান, ক্যানিং, ডায়মন্ড হারবার, কল্যাণী, বসিরহাট, তারকেশ্বর, শ্রীরামপুর, চন্দননগর, তমলুক, হলদিয়া, দিঘা, মন্দারমণি, কাঁথি এবং খেজুড়িতে।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক ‘‌সাধারণ মানুষের ট্রেনগুলি মৃত্যুপুরী হয়ে উঠছে’‌, দুর্ঘটনা নিয়ে তোপ দেবাংশুর 'ওর কেরিয়ার তো...' ‘অগ্নি’র অগ্নিমিত্রা হওয়ার গল্প ফাঁস করলেন জুন মেয়ে সেজে ভারতীয়দের মধুচক্রে ফাঁসাচ্ছে পাক গুপ্তচররা, জানা গেল আদালতের নথি থেকে শুভ জন্মদিন লিসা: দেখে নিন স্বামী ও সন্তানদের নিয়ে তাঁর ছুটি কাটানোর মুহূর্তগুলি সোনাক্ষী থেকে অর্জুন, ২০২৪-এর ‘বাবা দিবসে’ শ্রদ্ধা জানালেন যে যে সেলেব ‘বিতর্কিত নায়িকা বলে...’ বলিউডে তেমন সুযোগ না পাওয়া নিয়ে ফের ক্ষোভ প্রকাশ স্বরার ট্রাক চালক বাবার পরিচয় দিতে লজ্জা পেতেন 'পঞ্চায়েত' খ্যাত সুনীতা প্রসেন-পর্ণা ম্যাজিকের সামনে ফিকে জিৎ-রুক্মিণী, ১ম সপ্তাহে এগিয়ে অযোগ্য, কত আয়? ‘গোয়েন্দা জিতু’র প্রথম সিনেমায় খুন ডাক্তার! এল অরণ্যের প্রাচীণ প্রবাদের ট্রেলার

T20 WC 2024

২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.