বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Road accident: দোলের দিন প্রেমিকের বাইকে চেপে রিলস বানাতে গিয়ে বিপত্তি, পড়ে মৃত্যু হল তরুণীর

Road accident: দোলের দিন প্রেমিকের বাইকে চেপে রিলস বানাতে গিয়ে বিপত্তি, পড়ে মৃত্যু হল তরুণীর

প্রেমিকের বাইকে চেপে রিলস বানাতে গিয়ে পড়ে মৃত্যু হল তরুণীর (REUTERS)

বছর ২০-র ওই তরুণী রায়গঞ্জ শহরের পূর্ব উকিলপাড়ার বাসিন্দা। তিনি অধিকাংশ সময় মোবাইলে বানাতে ব্যস্ত থাকতেন। দোলের দিনে প্রেমিকের বাইকে চড়ে মোবাইলে রিলস বানাচ্ছিলেন তরুণী। তখনই দুর্ঘটনা ঘটে। বাইক থেকে পড়ে গিয়ে তিনি গুরুতর জখম হন। 

দোলের দিন প্রেমিকের বাইকে চেপে মোবাইলে রিলস বানাতে গিয়ে বিপত্তি। বাইক থেকে পড়ে প্রেমিকার মৃত্যু হল। গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। সোমবার সন্ধ্যায় ইটাহার থানার ডাঙ্গা এলাকার ১২ নম্বর জাতীয় সড়কে বাইক থেকে পড়ে যান তরুণী। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এই দুর্ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায়। শেষ পর্যন্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ মৃত তরুণীর পরিবারের কয়েকজন সদস্যকে আটক করে।

আরও পড়ুনঃ রেললাইনে রিলস বানাচ্ছিলেন, ট্রেনের ধাক্কায় মৃত্যু কানহাইয়া কুমার সহ দুই বন্ধুর

জানা গিয়েছে, বছর ২০-র ওই তরুণী রায়গঞ্জ শহরের পূর্ব উকিলপাড়ার বাসিন্দা। তিনি অধিকাংশ সময় মোবাইলে রিলস বানাতে ব্যস্ত থাকতেন। দোলের দিনে প্রেমিকের বাইকে চড়ে মোবাইলে রিলস বানাচ্ছিলেন তরুণী। তখনই দুর্ঘটনা ঘটে। বাইক থেকে পড়ে গিয়ে তিনি গুরুতর জখম হন। তড়িঘড়ি স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ইটাহার গ্রামীণ হাসপাতাল ও পরে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যান। তবে সেখানে তাকে বাঁচানো সম্ভব হয়নি। কয়েক ঘণ্টার মধ্যে মৃত্যু হয় তরুণীর। 

এদিকে, এই ঘটনার খবর পেয়ে রায়গঞ্জ মেডিক্যাল কলেজে ছুটে আসেন তরুণীর পরিবারের সদস্যরা। তারা চিকিৎসায় গাফিলতির অভিযোগ তুলে হাসপাতালে বিক্ষোভ করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। পরে পুলিশ তরুণীর প্রেমিক, বাবা এবং ভাইকে হাসপাতাল থেকে আটক করে। এর ফলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। জানা গিয়েছে, এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। কীভাবে এই দুর্ঘটনা ঘটল তা ঘটিয়ে দেখছে তারা।

প্রসঙ্গত, দোলের দিন রাজ্যের একাধিক প্রান্তে দুর্ঘটনায় বেশ কয়েকজনের মৃত্যু হয়েছে। এদিনই মা উড়ালপুলে পথ দুর্ঘটনায় মৃত হয়েছে এক যুবকের। মদ্যপ অবস্থায় বেপরোয়াভাবে বাইক নিয়ে যাওয়ার সময় মা উড়ালপুলে বাইক থেকে ছিটকে পড়েন ওই যুবক। মাথায় হেলমেট থাকলেও ওই যুবকের মৃত্যু হয়। জানা গিয়েছে , পিটিএসের দিক থেকে এজিসি বোস ফ্লাইওভার ও পরে মা ফ্লাইওভারে ওঠেন ওই যুবক। তার মাথায় হেলমেট ছিল বলে পুলিশ জানিয়েছে। কীভাবে দুর্ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখছে বেনিয়াপুকুর থানার পুলিশ। ঘটনাস্থল থেকে বাইক আরোহী যুবককে চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

বাংলার মুখ খবর

Latest News

Video:রেমালের দুর্যোগ কবলিত এলাকা স্পেশ্যাল টাস্ক ফোর্স নিয়ে পরিদর্শন রাজ্যপালের ‘‌আমি তদন্তকারী দলের মুখোমুখি হতে চাই’‌, ভিডিয়ো বার্তা দিলেন প্রোজ্জ্বল রেভান্না রাজ্যের আবেদনে সাড়া, মুখ্যসচিব পদে বিপি গোপালিকের মেয়াদ ৩ মাস বাড়াল কেন্দ্র আসছে শনি জয়ন্তী, ৬ জুন ভুল করেও করবেন না এই কাজগুলি, হতে পারে মারাত্মক ক্ষতি মঙ্গল থেকেই দুর্যোগ কেটে যাবে অনেক জেলায়, গরম বাড়বে ৫ ডিগ্রি! কবে ফের বৃষ্টি? নাতাশার সাথে ডিভোর্সের খবরের মাঝে গোপনে ছুটি কাটাচ্ছেন হার্দিক, খেলবেন না T20? ১১টায় উঠে বউ ব্যস্ত ফোনে, শাশুড়িই সব কাজ করেন! অঙ্কিতার গল্পে হতভম্ভ রচনা! গিল নয়, ভারতীয় দলের অধিনায়ক হওয়ার জন্য এগিয়ে শ্রেয়স- প্রাক্তনীর ভবিষ্যদ্বাণী মঞ্চে রাহুল হেঁটে এগোতেই ভেঙে নিচে নেমে গেল স্টেজ! IPL ফাইনালের পর BCCI সচিবের সঙ্গে দীর্ঘ আলোচনা, তবে কি রাহুলের পরিবর্ত গম্ভীরই?

Latest IPL News

গিল নয়, ভারতীয় দলের অধিনায়ক হওয়ার জন্য এগিয়ে শ্রেয়স- প্রাক্তনীর ভবিষ্যদ্বাণী IPL ফাইনালের পর BCCI সচিবের সঙ্গে দীর্ঘ আলোচনা, তবে কি রাহুলের পরিবর্ত গম্ভীরই? ভিডিয়ো কলে সল্টকে চুম্বন বরুণের, কথা রাখল নাইটরা, চুটিয়ে উপভোগ ইংরেজ ব্যাটারের বরুণ-রাসেলকে রিটেন করার সিদ্ধান্ত সঠিক ছিল, ট্রফি জয়ের পর সমালোচকদের তোপ নায়ারের শুধু প্লে-অফে ভালো খেলা নয়, এই বিশেষ কারণটির জন্য স্টার্ককে ক্রেডিট দিলেন অরুণ মাকে জিজ্ঞাসা করেছিলাম তুমি কী চাও… ছেলের কাছে কী আবদার করেছিলেন গুরবাজের মা KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে 'মাস্ক পরো...', অসুস্থতা কাটিয়েই মাঠে হাজির শাহরুখ, পাশে থেকে আগলে রাখলেন গৌরী গম্ভীর নন, KKR-এর IPL জয়ের মূল কারিগর হিসেবে অন্য কাউকে কৃতিত্ব বরুণ-বেঙ্কটেশের শাহরুখ-গৌতির ব্রোম্যান্স- গম্ভীরের কপালে কিং খানের ভালোবাসার চুম্বন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.