বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিধাননগরে মহিলার মুখে অ্যাসিড হামলা, গাইঘাটা থেকে ধৃত ১
ধৃত জুয়েলকে আদালতে পেশ করছে পুলিশ। 
ধৃত জুয়েলকে আদালতে পেশ করছে পুলিশ। 

বিধাননগরে মহিলার মুখে অ্যাসিড হামলা, গাইঘাটা থেকে ধৃত ১

  • গত ২৩ সেপ্টেম্বর রাতে অফিসের কাজ সেরে বাড়ি ফিরছিলেন সল্টলেকের সরকারি অফিসের কর্মী এক মহিলা। কেষ্টপুরে বাড়ি যাওয়ার জন্যে প্রতিদিনের মতো সেদিনও সল্টলেকের ৮ নম্বর ফুটব্রিজ পার করেছিলেন ওই মহিলা।

রাতের অন্ধকারে প্রাক্তন স্ত্রীকে অ্যাসিড হামলা। গ্রেফতার স্বামীর সহযোগী। অভিযুক্ত রাহুল মন্ডল ওরফে জুয়েলকে গ্রেফতার করলো বিধাননগর পূর্ব থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, গত ২৩ সেপ্টেম্বর রাতে অফিসের কাজ সেরে বাড়ি ফিরছিলেন সল্টলেকের সরকারি অফিসের কর্মী এক মহিলা। কেষ্টপুরে বাড়ি যাওয়ার জন্যে প্রতিদিনের মতো সেদিনও সল্টলেকের ৮ নম্বর ফুটব্রিজ পার করেছিলেন ওই মহিলা। সেই সময় ফুটব্রিজের উপরে দাঁড়িয়ে ছিলেন মহিলার প্রাক্তন স্বামী এবং স্বামীর এক পরিচিত। ফুটব্রিজ থেকে পার হতে গেলে ওই সময় মহিলার প্রাক্তন স্বামী মহিলার মুখে অ্যাসিড ছুড়ে পালিয়ে যায় বলে বিধাননগর পূর্ব থানায় অভিযোগ জানান ওই মহিলা। সেই তদন্তে নেমে পুলিশ জানতে পারে ২ বছর আগে বিবাহবিচ্ছেদ হয় মহিলার। আক্রোশের জেরে মহিলার ওপর অ্যাসিড হামলা চালায় তার প্রাক্তন স্বামী।

রবিবার রাতে উত্তর ২৪ পরগনার গাইঘাটায় হানা দেয় বিধাননগর কমিশনারেটের পুলিশ। সেখান থেকে মহিলার প্রাক্তন স্বামীর সহযোগী রাহুল মণ্ডল ওরফে জুয়েলকে গ্রেফতার করে বিধাননগর পূর্ব থানার পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, ঘটনার দিন সন্ধ্যায় বনগাঁ থেকে ট্রেনে করে বিধাননগর স্টেশনে নামে মহিলার স্বামী ও ধৃত ব্যক্তি। সেখান থেকে যায় কেষ্টপুরে ৮ নম্বর ফুটব্রিজে। মহিলার উপর অ্যাসিড হামলা করে পালিয়ে যায় দুজনেই। ধৃত ব্যক্তি অপরাধ কবুল করেছে বলে দাবি পুলিশের। মহিলার স্বামীর খোঁজ চালাচ্ছে পুলিশ। সঙ্গে কেন সে হামলা চালালো তাও জানার চেষ্টা চলছে।

 

বন্ধ করুন