বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ২১শে জুলাই: তিনগুণ সমাগম হবে, জানিয়ে দিলেন ফিরহাদ, ফোন করলেন মমতা
দূরদূরান্ত থেকে মানুষ আসছেন কলকাতায় ২১শে জুলাই উপলক্ষে।

২১শে জুলাই: তিনগুণ সমাগম হবে, জানিয়ে দিলেন ফিরহাদ, ফোন করলেন মমতা

  • দল সূত্রে খবর, কলকাতার বিভিন্ন প্রান্তে তৃণমূল কর্মীদের রাখার ব্যবস্থা করা হয়েছে। বিভিন্ন এলাকায় তাঁদের খাওয়ার ব্য়বস্থা করা হয়েছে। বহু ক্লাবঘর তৃণমূল কর্মীদের থাকার জন্য় খুলে দেওয়া হয়েছে। 

কোভিডের জেরে বছর দুয়েক ২১শে জুলাইয়ের প্রকাশ্য সমাবেশ বন্ধ ছিল। তবে এবার ফের মেগা ইভেন্ট তৃণমূলের। বছর দুয়েক ধরে যেন এই দিনটার জন্য় অপেক্ষা করছিলেন হাজার হাজার তৃণমূলকর্মী। স্রোতের মতো বাংলার প্রান্তিক জেলা থেকেও কলকাতামুখী হয়েছেন তৃণমূল কর্মীরা। বাসে, ট্রেনে, সাইকেলেও কলকাতাতে আসছেন হাজার হাজার তৃণমূল কর্মী। এই ভিড় দেখে কলকাতার মেয়র ফিরহাদ হাকিম জানিয়ে দিলেন, রেকর্ড জনসমাগম হবে এবার। তিনগুণ বেশি লোক হবে এবার।

একের পর এক কমিউনিটি হল, স্টেডিয়ামে কার্যত ঠাঁই নেই অবস্থা। উত্তরবঙ্গের সাত জেলা, পুরুলিয়া, বীরভূম, বাঁকুড়া থেকে দলে দলে তৃণমূল কর্মীরা আসছেন কলকাতায়। নেত্রী কী বলেন সেদিকেই তাকিয়ে রয়েছেন তাঁরা। কিন্তু এত মানুষ থাকবেন কোথায়? কলকাতায় আসা অতিথিদের যাতে অযত্ন না হয় সেজন্য সবরকম উদ্যোগ নিচ্ছেন তৃণমূল নেতৃত্ব।

ফিরহাদ হাকিম এদিন জানিয়েছেন, যে সমস্ত কমিউনিটি হলগুলি পাওয়া যাচ্ছে সেগুলিতেও তাঁদের রাখার ব্যবস্থা করা হচ্ছে। আরও জায়গা বাড়ানোর জন্য় নেত্রী ফোন করেছিলেন। দল সূত্রে খবর, কলকাতার বিভিন্ন প্রান্তে তৃণমূল কর্মীদের রাখার ব্যবস্থা করা হয়েছে। বিভিন্ন এলাকায় তাঁদের খাওয়ার ব্য়বস্থা করা হয়েছে। বহু ক্লাবঘর তৃণমূল কর্মীদের থাকার জন্য় খুলে দেওয়া হয়েছে। সমস্ত তৃণমূল কর্মীরা যাতে নিরাপদে আসতে ও ফিরে যেতে পারেন সেব্যাপারে সবরকম নির্দেশ দিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  

বন্ধ করুন