বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নির্মীয়মাণ বিল্ডিংয়ে মদ্যপানের আসরকে কেন্দ্র করে বচসা, চলল গুলি, আহত ৪
নিউটাউনে শুট আউট।(ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

নির্মীয়মাণ বিল্ডিংয়ে মদ্যপানের আসরকে কেন্দ্র করে বচসা, চলল গুলি, আহত ৪

  • স্থানীয়দের বক্তব্য, তারা গুলি চালানো দেখেননি। তবে গুলি চালানোর শব্দ পেয়ে ঘটনাস্থলে গিয়ে এই দৃশ্য দেখতে পান। কে গুলি চালাল বা কীভাবে গুলি চলল তা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

নিউটাউনে নির্মীয়মাণ বিল্ডিংয়ে জমে উঠেছিল মদ্যপানের আসর। আর সেই আসরকে কেন্দ্র করে নিরাপত্তারক্ষীর সঙ্গে শ্রমিকদের বচসার জেরে চলল গুলি। দু'পক্ষের বচসা এবং শুট আউটের ফলে চারজন আহত হয়েছেন। এর মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। গতকাল রাতে এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। গুলির শব্দে আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয়রা। টেকনো সিটি থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নিউটাউনে ওই বহুতল নির্মাণ চলছিল। গতকাল রাতে ওই বহুতলের নির্মাণের কাজের সঙ্গে যুক্ত শ্রমিকরা মদ্যপান করছিল। এরপর নিরাপত্তারক্ষী তাদের মদ পান করতে বাধা দেন। কিন্তু, নিরাপত্তারক্ষীর কথা না শুনে মদ্যপান চালিয়ে যায় শ্রমিকরা। ঘটনার প্রমাণ হিসেবে একটি ছবিও তুলে নেন নিরাপত্তা রক্ষী। এরপরে শ্রমিকদের সঙ্গে বচসা শুরু হয় নিরাপত্তারক্ষীর। ক্রমে সেই বচসা পৌঁছয় হাতাহাতিতে। শ্রমিকরা নিরাপত্তারক্ষীর বন্দুক কেড়ে নেওয়ার চেষ্টা করে। সেই সময় বন্দুক গুলি বের হয় বলে দাবি নিরাপত্তারক্ষীর।

ঘটনায় গুলি চলার বিকট শব্দ পেয়ে সেখানে ছুটে আসে স্থানীয়রা সেখানে তারা রক্তাক্ত অবস্থায় কয়জনকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এর মধ্যে আশঙ্কাজনক দুজনকে জিরানগাছা হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয়দের বক্তব্য, তারা গুলি চালানো দেখেননি। তবে গুলি চালানোর শব্দ পেয়ে ঘটনাস্থলে গিয়ে এই দৃশ্য দেখতে পান। কে গুলি চালাল বা কীভাবে গুলি চলল তা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিশ। আহতদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ এ বিষয়ে তথ্য সংগ্রহ করার চেষ্টা করছে।

বন্ধ করুন