বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বন্ধুদের সঙ্গে বাজি ধরে আদিগঙ্গায় ঝাঁপ দিয়ে মর্মান্তিক পরিণতি কিশোরের

বন্ধুদের সঙ্গে বাজি ধরে আদিগঙ্গায় ঝাঁপ দিয়ে মর্মান্তিক পরিণতি কিশোরের

আদিগঙ্গা। ফাইল ছবি।

দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পরেও না মেলায় তারা অবশেষে পরিবারের লোকেদের খবর দেয়।

বন্ধুদের সঙ্গে বাজি ধরে মর্মান্তিক পরিণতি হল কিশোরের। ব্রিজ থেকে আদি গঙ্গায় ঝাঁপ দেওয়ার পরেই নিখোঁজ হয়ে গেল অষ্টম শ্রেণীর ছাত্র। ১৯ ঘণ্টা পর পাশের একটি খাল থেকে ওই ছাত্রের নিথর দেহ ভেসে উঠল। ঘটনাটি খিদিরপুর এলাকায় আদিগঙ্গায় ঘটেছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। মৃত কিশোরের নাম আরফাদ হুসেন। ওই কিশোর ওয়াটগঞ্জ থানা এলাকার ওস্তাগার লেনের বাসিন্দা।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই ঘটনাটি ঘটেছে গতকাল। বন্ধুদের সঙ্গে তার বাজি হয়েছিল যে ব্রিজ থেকে আদি গঙ্গায় ঝাঁপ দিতে হবে। সেইমতো খিদিরপুরে গতকাল দুপুরে ওই ব্রিজ থেকে ঝাঁপ মারে আরফাদ। কিন্তু,তারপরে ঘটে বিপদ! আদি গঙ্গায় ঝাঁপ দেওয়ার আর ভেসে উঠতে দেখা যায়নি ওই কিশোরকে। বিচলিত হয়ে তার বন্ধুরা আদিগঙ্গায় নেমে তার খোঁজ চালায়। দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পরেও না মেলায় তারা অবশেষে পরিবারের লোকেদের খবর দেয়। ঘটনায় ওয়াটগঞ্জ থানায় খবর পৌঁছলে ডিএমজি গ্রুপেও খবর পাঠায় পুলিশ।

ডিএমজির কর্মীরা গতকাল দিনভর তল্লাশি চালায়। আরফাদকে খুঁজে না পাওয়ায় আদিগঙ্গা থেকে উঠে পড়ে ওই কর্মীরা। অবশেষে ১৯ ঘণ্টা পর দাইঘাটের কাছে খাল থেকে উদ্ধার হয় তার দেহ। খালের মাঝখানে মাটির মধ্যে ওই কিশোরের দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তারাই পুলিশে খবর দেন।

পুলিশের অনুমান গঙ্গায় ভাটা আসায় ওই কিশোরের দেহ সেখানে আটকে যায়। কিশোরের দেহ উদ্ধার করে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। সত্যি সত্যি জলে ডুবে মৃত্যু হয়েছে, নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলে কিশোরের মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে মনে করছেন তদন্তকারীরা।

বাংলার মুখ খবর

Latest News

ঘরে বসেই শুরু করুন সিভিল সার্ভিস পরীক্ষার প্রস্তুতি, রইল সিক্রেট টিপস ও সিলেবাস বলিউডের বিখ্যাত কমেডিয়ান অভিনেতা, আরবাজের সঙ্গে থাকা অভিনেতাকে চিনতে পারছেন? ঋণ জালিয়াতি মামলায় ৪ বছর পর জামিন, জেল থেকে মুক্তি পেলেন Yes ব্যাঙ্কের Ex- CEO রায়গঞ্জে ভোটের আগে স্লিপ বিলি করতে গিয়ে মহিলার শ্লীলতাহানি, কাঠগড়ায় TMC কর্মী সুশান্ত মৃত্যুর সাড়ে ৩ বছর, বিচার অধরা!আদালতে বড় স্বস্তি ম্যানেজার স্যামুয়েলের রেজিনগরে রাম নবমীর মিছিলে হামলায় যুক্ত মুখ্যমন্ত্রী, বিস্ফোরক দাবি শুভেন্দুর নির্বাচনী প্রচারে বেরিয়ে আবার পড়লেন বিক্ষোভের মুখে, অধীর শুনলেন গো–ব্যাক স্লোগান চিকিৎসক প্রার্থী ভোট প্রচার ফেলে দৌড়লেন হাসপাতালে! প্রাণ বাঁচালেন গর্ভবতীর কবে কলেজের ক্লাস শুরু হবে? উচ্চমাধ্যমিকের রেজাল্টের আগেই নির্দেশ এল UGC থেকে শনি দোষ ও ঋণ থেকে মুক্তি পেতে হনুমান জন্মোৎসবে করুন এই সহজ কাজ, মিটবে সব বাধা

Latest IPL News

কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.