বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বাড়ির সামনেই পড়ে যুবকের রক্তাক্ত দেহ, মানিকতলা কাণ্ডে তদন্তে নামল পুলিশ
মৃত দেহের প্রতীকী ছবি

বাড়ির সামনেই পড়ে যুবকের রক্তাক্ত দেহ, মানিকতলা কাণ্ডে তদন্তে নামল পুলিশ

  • রবিবার রাতে পূর্ব কলকাতার মানিকতলায় এই ঘটনা ঘটেছে।

মানিকতলার রাস্তার ধারে পড়েছিল রক্তাক্ত যুবকের মৃতদেহ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। তখন খোঁজখবর করে জানতে পারা যায় বন্ধুদের সঙ্গে গিয়েছিলেন পিকনিকে এই যুবক। বাড়ি ফেরার সময় কিছু একটা ঘটেছে। যার ফলে বাড়ির কাছেই রাস্তার ধারে পড়েছিল রক্তাক্ত যুবকের দেহ। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। রবিবার রাতে পূর্ব কলকাতার মানিকতলায় এই ঘটনা ঘটেছে।

পুলিশ সূত্রে খবর, কেউ ছুরি দিয়ে আঘাত করেছিল ওই যুবককে। কারণ তাঁর বুক–পেটে রয়েছে আঘাতের চিহ্ন। এই যুবকের নাম দীপক প্রসাদ। তাঁর বাড়ি মানিকতলায়। রবিবার তিনি কয়েকজন বন্ধুর সঙ্গে পিকনিকে গিয়েছিলেন। সেখানে বন্ধুরা মিলে মদ্যপান করেন। কোনও গোলমাল হয়ে থাকতে পারে। তারই জেরে ওই যুবককে ছুরি দিয়ে আঘাত করা হয়। রাতে নিয়ে এসে মানিকতলার জর্জবাগানে রাস্তার ধারে ফেলে রেখে পালিয়ে যায়।

স্থানীয় সূত্রে খবর, আজ, সকালে এখানে রক্তাক্ত যুবকের দেহ থেকে পুলিশে খবর দেওয়া হয়। তখন ওই যুবককে উদ্ধার করে পুলিশ। আর জি কর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। এই ঘটনায় যুক্তদের খুঁজছে পুলিশ। গোটা ঘটনা জানার চেষ্টা করছে পুলিশ। তবে ময়নাতদন্তের রিপোর্ট এলে স্পষ্ট হবে।

এই ঘটনায় শোকাহত দীপকের স্ত্রী মিতালি প্রসাদ। চোখের জল ফেলে তিনি বলেন, ‘‌ও শুধু বলেছিল পিকনিকে যাচ্ছে। কোথায়, কাদের সঙ্গে, কিছুই জানতাম না। আর এখন শুনলাম কেউ নাকি খুন করে ওকে ফেলে দিয়ে গিয়েছে। ওর কোনও শত্রু ছিল বলে তো আমার জানা নেই।’‌ এখন অভিযুক্তদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

বন্ধ করুন