বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আমি হলে মাথার মাঝখানে গুলি করতাম, SSKM-এ গিয়ে মাইক বাজিয়ে বলে এলেন অভিষেক
SSKM হাসপাতালে কলকাতা পুলিশের আহত ASI এর সঙ্গে কথা বলছেন অভিষেক।

আমি হলে মাথার মাঝখানে গুলি করতাম, SSKM-এ গিয়ে মাইক বাজিয়ে বলে এলেন অভিষেক

  • বুধবার বিকেল ৫টা নাগাদ SSKM হাসপাতালে ঢোকেন অভিষেক। কয়েক মিনিট দেবাশিসবাবুর সঙ্গে কথা বলেন তিনি। কথা বলেন চিকিৎসকদের সঙ্গে। এর পর উডবার্ন ওয়ার্ডের বাইরে বেরিয়ে লাউড স্পিকারে বিজেপির কর্মসূচির তুমুল সমালোচনা শুরু করেন তিনি।

বিজেপির নবান্ন অভিযানে আহত পুলিশ আধিকারিক দেবজিৎ চক্রবর্তীকে দেখতে গিয়ে SSKM হাসপাতালের ভিতরে লাউড স্পিকার বাজিয়ে ভাষণ দিলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সঙ্গে তিনি বললেন, দেবজিৎবাবুর জায়গায় আমি থাকলে মাথার মাঝখানে গুলি করতাম।

বুধবার বিকেল ৫টা নাগাদ SSKM হাসপাতালে ঢোকেন অভিষেক। কয়েক মিনিট দেবাশিসবাবুর সঙ্গে কথা বলেন তিনি। কথা বলেন চিকিৎসকদের সঙ্গে। এর পর উডবার্ন ওয়ার্ডের বাইরে বেরিয়ে লাউড স্পিকারে বিজেপির কর্মসূচির তুমুল সমালোচনা শুরু করেন তিনি। যদিও কিছুক্ষণের মধ্যেই লাউড স্পিকারের ব্যাটারি ফুরিয়ে যাওয়ায় খালি গলায় বলতে শুরু করেন তিনি।

BJP কর্মীদের স্পেশাল ট্রেনে উঠতে বাধা, পুলিশের সঙ্গে লুকোচুরি

অভিষেক বলেন, মঙ্গলবার সরকারি সম্পত্তি ধ্বংস করার পরিকল্পনা নিয়ে রাস্তায় নেমেছিেলন বিজেপি নেতাকর্মীরা। নইলে পুলিশের গাড়ি জ্বালানোর জন্য তারা পেট্রল পেলেন কোথা থেকে? তিনি আরও বলেন, বিজেপি বা সিপিএম বিরোধীদের আন্দোলনে গুলি চালায়। কাল পুলিশ চাইলে গুলি চালিয়ে ৫ মিনিটে আন্দোলন শেষ করে দিতে পারত। কিন্তু তৃণমূল গুলি চালানোয় বিশ্বাস করে না। তিনি বলেন, আমি মনে করি সরকারি সম্পত্তি নষ্ট যারা করেছে তাদের বিরুদ্ধে কঠোরতম পদক্ষেপ করা উচিত।

অভিষেক বলেন, আমি দেবজিৎবাবুকে বলেছি, আপনার সহ্যশক্তিকে কুর্ণিশ জানাই। আপনার জায়গায় আমি থাকলে বিজেপি কর্মীদের মাথার মাঝখানে গুলি করতাম। একথা বলে আঙুল দিয়ে নিজের কপালের মাঝখান চিহ্নিত করতে দেখা যায় অভিষেককে।

এদিন অভিষেকের গাড়ি SSKM হাসপাতালের উডবার্ন ওয়ার্ডের সামনে থামার সঙ্গে সঙ্গে স্যালুট করতে দেখা যায় পুলিশকর্মীদের। প্রশ্ন উঠছে, কোন পদমর্যাদাবলে পুলিশের স্যালুট পেতে পারেন তিনি? রাজ্যের অন্য সাংসদদেরও কি এভাবে স্যালুট করতে দেখা যায় পুলিশকে?

 

বন্ধ করুন