বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আমি হলে মাথার মাঝখানে গুলি করতাম, SSKM-এ গিয়ে মাইক বাজিয়ে বলে এলেন অভিষেক

আমি হলে মাথার মাঝখানে গুলি করতাম, SSKM-এ গিয়ে মাইক বাজিয়ে বলে এলেন অভিষেক

SSKM হাসপাতালে কলকাতা পুলিশের আহত ASI এর সঙ্গে কথা বলছেন অভিষেক।

বুধবার বিকেল ৫টা নাগাদ SSKM হাসপাতালে ঢোকেন অভিষেক। কয়েক মিনিট দেবাশিসবাবুর সঙ্গে কথা বলেন তিনি। কথা বলেন চিকিৎসকদের সঙ্গে। এর পর উডবার্ন ওয়ার্ডের বাইরে বেরিয়ে লাউড স্পিকারে বিজেপির কর্মসূচির তুমুল সমালোচনা শুরু করেন তিনি।

বিজেপির নবান্ন অভিযানে আহত পুলিশ আধিকারিক দেবজিৎ চক্রবর্তীকে দেখতে গিয়ে SSKM হাসপাতালের ভিতরে লাউড স্পিকার বাজিয়ে ভাষণ দিলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সঙ্গে তিনি বললেন, দেবজিৎবাবুর জায়গায় আমি থাকলে মাথার মাঝখানে গুলি করতাম।

বুধবার বিকেল ৫টা নাগাদ SSKM হাসপাতালে ঢোকেন অভিষেক। কয়েক মিনিট দেবাশিসবাবুর সঙ্গে কথা বলেন তিনি। কথা বলেন চিকিৎসকদের সঙ্গে। এর পর উডবার্ন ওয়ার্ডের বাইরে বেরিয়ে লাউড স্পিকারে বিজেপির কর্মসূচির তুমুল সমালোচনা শুরু করেন তিনি। যদিও কিছুক্ষণের মধ্যেই লাউড স্পিকারের ব্যাটারি ফুরিয়ে যাওয়ায় খালি গলায় বলতে শুরু করেন তিনি।

BJP কর্মীদের স্পেশাল ট্রেনে উঠতে বাধা, পুলিশের সঙ্গে লুকোচুরি

অভিষেক বলেন, মঙ্গলবার সরকারি সম্পত্তি ধ্বংস করার পরিকল্পনা নিয়ে রাস্তায় নেমেছিেলন বিজেপি নেতাকর্মীরা। নইলে পুলিশের গাড়ি জ্বালানোর জন্য তারা পেট্রল পেলেন কোথা থেকে? তিনি আরও বলেন, বিজেপি বা সিপিএম বিরোধীদের আন্দোলনে গুলি চালায়। কাল পুলিশ চাইলে গুলি চালিয়ে ৫ মিনিটে আন্দোলন শেষ করে দিতে পারত। কিন্তু তৃণমূল গুলি চালানোয় বিশ্বাস করে না। তিনি বলেন, আমি মনে করি সরকারি সম্পত্তি নষ্ট যারা করেছে তাদের বিরুদ্ধে কঠোরতম পদক্ষেপ করা উচিত।

অভিষেক বলেন, আমি দেবজিৎবাবুকে বলেছি, আপনার সহ্যশক্তিকে কুর্ণিশ জানাই। আপনার জায়গায় আমি থাকলে বিজেপি কর্মীদের মাথার মাঝখানে গুলি করতাম। একথা বলে আঙুল দিয়ে নিজের কপালের মাঝখান চিহ্নিত করতে দেখা যায় অভিষেককে।

এদিন অভিষেকের গাড়ি SSKM হাসপাতালের উডবার্ন ওয়ার্ডের সামনে থামার সঙ্গে সঙ্গে স্যালুট করতে দেখা যায় পুলিশকর্মীদের। প্রশ্ন উঠছে, কোন পদমর্যাদাবলে পুলিশের স্যালুট পেতে পারেন তিনি? রাজ্যের অন্য সাংসদদেরও কি এভাবে স্যালুট করতে দেখা যায় পুলিশকে?

 

বাংলার মুখ খবর

Latest News

বিকেলেই ঘুরছেন সাতপাক, গায়ে হলুদে রূপাঞ্জনার চোখে ডুবলেন রাতুল, দেখুন ছবি পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো জুড়েছে ভাঙা সংসার, প্রাক্তনের আনা শ্লীলতাহানির মামলায় ক্লিনচিট পেলেন নওয়াজ অফিসে টিফিন খাচ্ছিলেন বাবা, ছেলে এসে বলল UPSC'র ফলাফল, দেখুন মন ছোঁয়া সেই Video হতশ্রী দশা ‘পথশ্রী’র, হাত দিয়ে রাস্তার ছাল ছাড়িয়ে ফেললেন স্থানীয়রা পাকিস্তানের করাচিতে ফের আত্মঘাতী জঙ্গি হানা, অল্পের জন্য রক্ষা পেলেন ৫ জাপানি রামনবমীতে মুর্শিদাবাদে ব্যাপক গোলমাল, প্রধান বিচারপতির দৃষ্টি আকর্ষণ কেউ অধ্যাপক, কেউ রেস্তোরাঁর মালকিন! প্রভাবশালীদের তালিকায় প্রিয়ম্বদা, আসমারাও ৫ বছর ধরে ক্রমাগত নষ্ট হয় বাচ্চা! ছেলে পেতে কম কষ্ট করেননি আমির-কিরণ রাজনীতি ছাড়ার ঘোষণা করলেন মিমি, ঘরের মেয়ের সিদ্ধান্তের পাশেই জলপাইগুড়ি

Latest IPL News

পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.