বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নবান্ন অভিযান: BJP কর্মীদের স্পেশাল ট্রেনে উঠতে বাধা, পুলিশের সঙ্গে লুকোচুরি

নবান্ন অভিযান: BJP কর্মীদের স্পেশাল ট্রেনে উঠতে বাধা, পুলিশের সঙ্গে লুকোচুরি

তুফানগঞ্জে বিজেপি বিধায়ক মালতী রাভা রায়কেও বাধা দেওয়ার অভিযোগ।

আলিপুরদুয়ারেও বিজেপি কর্মীদের সঙ্গে টানা হেঁচড়া শুরু হয়ে যায় পুলিশের। সূত্রের খবর, নবান্ন অভিযানের পারমিশন নেই। সেকারণেই সেই অভিযানে অশান্তি যাতে না হয় তারই ব্যবস্থা করা হচ্ছে। এদিকে বিজেপি কর্মীরাও নবান্ন অভিযানে যেতে বদ্ধপরিকর।

নবান্ন অভিযানে আসার জন্য একের পর এক স্পেশাল ট্রেন পাঠানো হয়েছে উত্তরবঙ্গের বিভিন্ন স্টেশনে। কোচবিহারের তুফানগঞ্জে, আলিপুরদুয়ারের কামাখ্যাগুড়িতে এই স্পেশাল ট্রেন পাঠানো হয়েছে। বিজেপির বুক করা এই ট্রেনে চেপেই দলীয় কর্মীদের নবান্ন অভিযানে আসার কথা। কিন্তু পথেই বিজেপি কর্মীদের আটকে দেওয়া হয় বলে অভিযোগ।

বিজেপির দাবি, স্টেশনে আসার সমস্ত রাস্তা আটকে দিয়েছে পুলিশ। ব্যারিকেড করে রাখা হয়েছে বিভিন্ন রাস্তা। সেই রাস্তা থেকেই আটক করে বিজেপি কর্মীদের পুলিশের গাড়িতে তুলে দেওয়া হচ্ছে। এই ঘটনার জেরে এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়।

এদিন তুফানগঞ্জে স্থানীয় বিধায়ক মালতী রাভা রায়ের নেতৃত্বে ট্রেন ধরতে যান বিজেপি কর্মীরা। কিন্তু পথেই আটকে দেওয়া হয় তাঁদের। মালতী রাভা রায় বলেন, অগণতান্ত্রিকভাবে আমাদের আটকে দেওয়া হচ্ছে। বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ বলেন, তৃণমূল এত ভয় পাচ্ছে কেন? আমাদের বুক করা ট্রেনে কেন চাপতে দেওয়া হবে না? এভাবে স্টেশনের মধ্যে পুলিশ বাধা দিতে পারে না।

আলিপুরদুয়ারেও বিজেপি কর্মীদের সঙ্গে টানা হেঁচড়া শুরু হয়ে যায় পুলিশের। সূত্রের খবর, নবান্ন অভিযানের পারমিশন নেই। সেকারণেই সেই অভিযানে অশান্তি যাতে না হয় তারই ব্যবস্থা করা হচ্ছে। এদিকে বিজেপি কর্মীরাও নবান্ন অভিযানে যেতে বদ্ধপরিকর। পেছনের রাস্তা দিয়ে অনেকেই ট্রেনে উঠতে চাইছেন। তাঁদের দাবি পুলিশ টিকিট দেখতে চাইছে। পুলিশের টিকিট দেখার অধিকার নেই। তবে শেষ পর্যন্ত পুলিশের সঙ্গে রীতিমতো লুকোচুরি খেলে ট্রেনে উঠে পড়েন বিজেপি কর্মীরা। কয়েকটি স্টেশন থেকে ট্রেন ছেড়েও দিয়েছে।

তবে উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ বলেন, কাউকে বাধা দেওয়া হয়নি। ওদের লোকই তো নেই।

বাংলার মুখ খবর

Latest News

জুতো ছিঁড়তে নিজেই সেফটিপিন দিয়ে করলেন ঠিক, 'মাটির মানুষ' মমতায় আপ্লুত নেটপাড়া উপহারের নামে প্রতারণা! ইনস্টাগ্রামে ভাই সেজে ২ লক্ষ টাকা ঠকিয়ে নিল ব্যক্তি এখানে আর তৃণমূল-বিজেপির লড়াইয়ের ভোট নয়, দক্ষিণ ২৪ পরগনায় নয়া হিসেব দিলেন অভিষেক প্লেনের দরজা থেকে পড়ে গেলেন ব্যক্তি, টেক অফের আগেই বড় দুর্ঘটনা! ভিডিয়ো ভাইরাল কলকাতায় হচ্ছে ৬০৫ বেডের হাসপাতাল ও মেডিক্যাল কলেজ! ১০০০ কোটির উপরে বরাত লারসেনকে ধোঁয়া থেকে গরু, ভোটপ্রচারে দিদির বাণী ঘিরে মিমের বন্যা! রচনা শেষহাসি হাসবেন? সৌর ঝড়ে কি বিপন্ন হতে পারে পৃথিবী? ভয়ঙ্কর তথ্য দিল আদিত্য এল-১ এবং চন্দ্রযান ২ নাম-পদবী একই, বনগাঁ কেন্দ্রে ভোটে লড়ছেন ৩ বিশ্বজিৎ দাস, কোন কোন দলের প্রার্থী? নিজ জেলায় ভোটের ডিউটিতে থাকা পুলিশ কর্মীদের সাম্মানিক চেয়ে মমতাকে প্রস্তাব প্রশংসায় ভরবে মন, চাকরি-ব্যবসায় লাভ! শুক্র, সূর্যের কৃপায় লাকি কারা?

Latest IPL News

আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.