বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Abhijit Sarkar: ক্ষুরটা বের কর! ফেরার অভিযুক্তরাই ‘চড়াও’ হল মৃত বিজেপি কর্মী অভিজিতের দাদার উপর

Abhijit Sarkar: ক্ষুরটা বের কর! ফেরার অভিযুক্তরাই ‘চড়াও’ হল মৃত বিজেপি কর্মী অভিজিতের দাদার উপর

অভিজিৎ সরকারের বাড়িতে গিয়ে তদন্ত চালিয়েছিল সিবিআই। ফাইল ছবি

মঙ্গলবার থেকেই অভিজিৎ সরকার খুনের ঘটনায় সাক্ষ্যদান করা শুরু হচ্ছে। তবে সবথেকে তাৎপর্যপূর্ণ বিষয় হল সিবিআইয়ের খাতায় ফেরার রয়েছে এমন দুজনের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে।

ভোট পরবর্তী হিংসার জেরে খুন হয়েছিলেন অভিজিৎ সরকার। বিজেপি কর্মী অভিজিৎ সরকারের মৃত্যুকে কেন্দ্র করে গোটা বাংলায় শোরগোল পড়ে গিয়েছিল। এবার সেই মৃত অভিজিৎ সরকারের দাদাকে মারধরের অভিযোগ। ইতিমধ্যেই নারকেল ডাঙা থানায় এনিয়ে অভিযোগ দায়ের করা হয়েছে। প্রসঙ্গত ২০২১ সালের ২ মে বিধানসভা ভোটের ফলাফল ঘোষণার দিন খুন করা হয়েছিল কাঁকুরগাছির বিজেপি কর্মী অভিজিৎ সরকারকে।

এদিকে মঙ্গলবার থেকেই অভিজিৎ সরকার খুনের ঘটনায় সাক্ষ্যদান করা শুরু হচ্ছে। তবে সবথেকে তাৎপর্যপূর্ণ বিষয় হল সিবিআইয়ের খাতায় ফেরার রয়েছে এমন দুজনের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। দুই অভিযুক্তের নাম অরুণ দে ও অমিত দাস।

কিন্তু কেন তাকে এভাবে মারধর করা হল বলে অভিযোগ? আগামী মঙ্গলবার থেকে সাক্ষ্যদান করা হবে। তার আগে মারধরের অভিযোগ বিশ্বজিৎ সরকারকে। ভোট পরবর্তী হিংসায় মৃত্যু হয়েছিল অভিজিৎ সরকারের। তার দাবি ভাইয়ের খুনে অভিযুক্তরা প্রাণে মেরে ফেলার চেষ্টা করেছিল।

বিশ্বজিৎ সরকার সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, অরুণ দে বলছিল ক্ষুরটা বের কর। গলাটা কেটে দেব। সাক্ষ্য দিতে পারব না। পথচারী দুজন এসে যাওয়ায় ওরা পালিয়ে যায়। ওরা সিবিআইয়ের চোখে ফেরার। ওদের জন্য ৫০ হাজার টাকা পুরষ্কারও ঘোষণা করেছে। আর তারাই আমাকে মারধর করল। আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। নিরাপত্তারক্ষী আমার বাড়িতে আছে। কিন্তু আমার সঙ্গে তো নিরাপত্তা আধিকারিক থাকে না। আমি সিবিআই আধিকারিককে ফোন করেছি। বলেছি আপনারা কেন ধরছেন না। জানি না সাক্ষ্য টা দিতে পারব কি না। আমার গলায় ক্ষুর বসিয়ে দিচ্ছে। পুলিশকে লিখিতভাবে জানিয়েছি। দেখা যাক কী হয়। তবে আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি।

গোটা ঘটনাকে ঘিরে নানা প্রশ্ন উঠছে। সিবিআইয়ের খাতায় যারা ফেরার তারা কীভাবে প্রকাশ্যে ঘুরতে পারে? তবে এবার সিবিআই কী ব্যবস্থা নেয় সেটাই দেখার। তবে গোটা ঘটনায় ফের শোরগোল পড়েছে রাজনীতির আঙিনায়।

 

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

T20 বিশ্বকাপের সুপার এইটে ভারতের বিরুদ্ধে কাদের মাঠে নামাবে আফগানিস্তান? বুমরাহ-সিরাজ-আর্শদীপ আমি কাউকে ছাড়ব না- টিম ইন্ডিয়াকে ভয় দেখাচ্ছেন গুরবাজ চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ ফের বদলাল মিঠিঝোরার স্লট, ২৪ জুন থেকে নতুন সময়ে আসবে জি বাংলার একাধিক সিরিয়াল কোপার প্রথম দিনই নামছেন মেসি, ভারতে কি আদৌ দেখা যাবে আর্জেন্তিনার ম্যাচ? হলং বাংলোতে অগ্নিকাণ্ডে দায়ের হল FIR, গঠিত হল সিট, ওখানে এবার কী তৈরি হবে? কারোর আবার ৫টা ভ্যানিটি ভ্যান লাগে, খাওয়া, জিম, স্নান, রান্না, সবের আলাদা: নওয়াজ অলিম্পিক্সে সাফল্য পেতে মরিয়া ভারত, প্যারিসে ভারতীয় দলে থাকছে ঘুমের পরামর্শদাতা অবশেষে এগোল বর্ষা, দক্ষিণবঙ্গে কি ঢুকে পড়ল মৌসুমী বায়ু? 'বেটি বাঁচাও বেটি পড়াও' লিখতে গিয়ে হিমশিম খেলেন কেন্দ্রীয় মন্ত্রী,ভাইরাল ভিডিয়ো

T20 WC 2024

চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.