বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > প্রতিবেশীকে খুনের ছক, গুলি কিনতে এসে নিউ টাউনের আকাঙ্খা মোড়ে পুলিশের জালে দম্পতি
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

প্রতিবেশীকে খুনের ছক, গুলি কিনতে এসে নিউ টাউনের আকাঙ্খা মোড়ে পুলিশের জালে দম্পতি

  • বৃহস্পতিবার রাতে নিউ টাউনের আকাঙ্খা মোড়ে কার্তুজ কিনতে এসে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে ওই যুবক। পাশাপাশি তাঁর স্ত্রীকে আটক করেছে ইকো পার্ক থানার আধিকারিকরা।

বরানগর এলাকার বাসিন্দা এক বধূকে ‌দিনের পর দিন এক যুবক ধর্ষণ করেছে বলে অভিযোগ। যাতে ওই বধূ ও তাঁর স্বামী মুখ বন্ধ রাখে তার জন্য খুনের হুমকিও দেওয়া হত। অতিষ্ঠ হয়ে এর প্রতিশোধ নিতে অভিযুক্ত যুবককে খুনের ছক কষে বরানগরের বাসিন্দা ওই দম্পতি। এরই মধ্যে একটি আগ্নেয়াস্ত্র কিনে ফেলেন তাঁরা। কিন্তু তাঁদের কাছে গুলি বা কার্তুজ ছিল না। আর নিউ টাউনে তা কিনতে গিয়েই পুলিশের জালে ধরা পড়ল ওই দম্পতি।

বৃহস্পতিবার রাতে নিউ টাউনের আকাঙ্খা মোড়ে কার্তুজ কিনতে এসে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে ওই যুবক। পাশাপাশি তাঁর স্ত্রীকে আটক করেছে ইকো পার্ক থানার আধিকারিকরা। প্রাথমিকভাবে পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাতে তাঁরা খবর পান বরানগরের বাসিন্দা ওই দম্পতি কার্তুজ কিনতে আকাঙ্খা মোড়ে এসেছেন। সঙ্গে সঙ্গে পুলিশ আধিকারিকরা তাঁদের আটক করে নিয়ে আসেন ইকো পার্ক থানায়। তাঁদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ। দম্পতি পুলিশকে জানান, প্রতিবেশী এক যুবক দিনের পর দিন ওই মহিলাকে ধর্ষণ করেছে। এবং খুনের হুমকিও দিত ওই যুবক। সেই প্রতিশোধ নেওয়ার জন্যই ওই দম্পতি একটি আগ্নেয়াস্ত্র কেনেন। কিন্তু তাঁদের কাছে কার্তুজ অর্থাৎ গুলি ছিল না।

ওই দম্পতি জানতে পারেন যে নিউ টাউনের এই এলাকায় কার্তুজ কিনতে পাওয়া যায়। সেই সন্ধানে তাঁরা বৃহস্পতিবার রাতে আকাঙ্খা মোড়ে আসেন। খবর পেয়ে পুলিশ ওই দম্পতিকে আটক করে থানায় নিয়ে আসে। তাঁদের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র বাজেয়াপ্ত করা হয়েছে। গ্রেফতার যুবককে শুক্রবার বারাসত আদালতে তোলা হয়। পাশাপাশি থানায় জেরা করা হচ্ছে তাঁর স্ত্রীকে। বরানগর থানাকে গোটা ঘটনার কথা জানিয়েছেন ইকো পার্ক থানার পুলিশ আধিকারিকরা। জানা গিয়েছে, যে যুবকের বিরুদ্ধে অভিযোগ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হবে।

বন্ধ করুন