বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Bengal government jobs-পশ্চিমবঙ্গ পুলিশে আরও ৩ ব্যাটেলিয়ন, জানালেন মমতা, নিয়োগ হবে ৩,০০০
মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি (PTI)
মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি (PTI)

Bengal government jobs-পশ্চিমবঙ্গ পুলিশে আরও ৩ ব্যাটেলিয়ন, জানালেন মমতা, নিয়োগ হবে ৩,০০০

  • ব্যাটেলিয়নগুলির নামও ঘোষণা করেছেন মমতা। তিনি জানিয়েছেন, কোচবিহারে নারায়ণী ব্যাটেলিয়ন, পাহাড়ে গোর্খা ব্যাটেলিয়ন ও জঙ্গলমহলে জঙ্গলমহল ব্যাটেলিয়ন তৈরি হবে।

পশ্চিমবঙ্গ পুলিশে আরও ৩টি ব্যাটেলিয়ন তৈরির কথা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর মধ্যে ২টি উত্তরবঙ্গে ও ১টি দক্ষিণবঙ্গে। বুধবার নবান্নে মন্ত্রিসভার বৈঠক শেষে সাংবাদিক বৈঠকে একথা জানান মুখ্যমন্ত্রী। 

এদিন মমতা জানান, পশ্চিমবঙ্গ পুলিশে আরও ৩টি ব্যাটেলিয়ন গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়েছে। ব্যাটেলিয়নগুলি হবে কোচবিহার, দার্জিলিং ও জঙ্গলমহলে। আগামী ১ জানুয়ারি থেকে কাজ শুরু করবে ব্যাটেলিয়নগুলি। তবে তাতে নিয়োগের ব্যাপারে কিছু খোলসা করেননি মুখ্যমন্ত্রী। 

ব্যাটেলিয়নগুলির নামও ঘোষণা করেছেন মমতা। তিনি জানিয়েছেন, কোচবিহারে নারায়ণী ব্যাটেলিয়ন, পাহাড়ে গোর্খা ব্যাটেলিয়ন ও জঙ্গলমহলে জঙ্গলমহল ব্যাটেলিয়ন তৈরি হবে। 

মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, আপাতত ৩ ব্যাটেলিয়নে ১,০০০ করে মোট ৩,০০০ কর্মী ও আধিকারিক নিয়োগ হবে। তবে নিয়োগের প্রক্রিয়া এখনো জানা যায়নি। 

 

বন্ধ করুন