বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভবানীপুর উপনির্বাচনে BJPর পর্যবেক্ষক অর্জুন, সব ওয়ার্ডে নজরদারিতে এক একজন বিধায়ক
বুধবার সাংবাদিকদের মুখোমুখি সাংসদ অর্জুন সিং
বুধবার সাংবাদিকদের মুখোমুখি সাংসদ অর্জুন সিং

ভবানীপুর উপনির্বাচনে BJPর পর্যবেক্ষক অর্জুন, সব ওয়ার্ডে নজরদারিতে এক একজন বিধায়ক

  • ভবানীপুরের রণনীতি ঘোষণা করে বিজেপি বুঝিয়ে দিল, প্রার্থী যেই হোন না কেন, ভবানীপুরে হারতে নামছে না তারা। ওদিকে অর্জুনকে পর্যবেক্ষক করায় কটাক্ষ উড়ে এসেছে তৃণমূলের তরফে।

ভবানীপুর বিধানসভা উপনির্বাচনে বিজেপির পর্যবেক্ষক নিযুক্ত হলেন সাংসদ অর্জুন সিং। বুধবার দলের তরফে জানানো হয়েছে, এই কাজে অর্জুনকে সাহায্য করবেন সাংসদ জ্যোতির্ময়সিং মাহাতো ও বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সঞ্জয় সিং। ওদিকে বিজেপি সূত্রের খবর, আজই দিল্লি থেকে ঘোষণা হতে পারে ভবানীপুর কেন্দ্রের প্রার্থীর নাম।

মঙ্গলবার ভবনীপুরের প্রার্থী নিয়ে বৈঠকে বসেছিল বিজেপি। সেখানে প্রার্থীর নাম ঠিক না হলেও ঠিক হয়েছে এই নির্বাচনে পর্যবেক্ষকের দায়িত্ব পালন করবেন বারাকপুরের সাংসদ অর্জুন সিং। তাঁকে সাহায্য করবেন জ্যোতির্ময় সিং মাহাতো ও সঞ্জয় সিং। এছাড়া ভবানীপুর কেন্দ্রের অন্তর্গত ৮ ওয়ার্ডের জন্য এক একজন বিধায়ককে পর্যবেক্ষক নিয়োগ করেছে বিজেপি। অর্জুনের নেতৃত্বে কাজ করবে তারা।

ভবানীপুরের রণনীতি ঘোষণা করে বিজেপি বুঝিয়ে দিল, প্রার্থী যেই হোন না কেন, ভবানীপুরে হারতে নামছে না তারা। ওদিকে অর্জুনকে পর্যবেক্ষক করায় কটাক্ষ উড়ে এসেছে তৃণমূলের তরফে। দলের এক মুখপাত্র জানিয়েছেন, অর্জুন কেমন শান্ত মানুষ সবাই জানেন। তিনি ভবানীপুরে কোন বাণটা মারেন তা দেখা যাবে।

মঙ্গলবার বিজেপির বৈঠকের পর জানা যায় ভবানীপুরের প্রার্থী হিসাবে দিল্লির কাছে ৬ জনের নাম প্রস্তাব করেছে দল। তবে এদিন দিলীপবাবু জানান, ৩ জনের নাম গিয়েছে দিল্লিতে। সম্ভবত বুধবারই ঘোষণা হবে প্রার্থীর নাম।

 

বন্ধ করুন