বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌গোয়ার রাজনীতিতে তৃণমূল কংগ্রেস শুধুমাত্র দর্শক’‌, খোঁচা দিলেন দিলীপ ঘোষ
দিলীপ ঘোষ

‘‌গোয়ার রাজনীতিতে তৃণমূল কংগ্রেস শুধুমাত্র দর্শক’‌, খোঁচা দিলেন দিলীপ ঘোষ

  • এই পরিস্থিতিতে শুক্রবার সকালে বিমানে নয়াদিল্লি যাওয়ার আগে কলকাতা বিমানবন্দরে তৃণমূল কংগ্রেসকে খোঁচা দিলেন বিজেপির সর্বভারতীয় সহ–সভাপতি দিলীপ ঘোষ।

আগামী ১৪ ফেব্রুয়ারি গোয়া বিধানসভার নির্বাচন। সেখানে জোর টক্কর দিতে প্রস্তুত তৃণমূল কংগ্রেস। এখন সেখানে সফর করেছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। জোট নিয়ে কংগ্রেসের মুখোশ খুলে দিয়েছেন তিনি। এই পরিস্থিতিতে শুক্রবার সকালে বিমানে নয়াদিল্লি যাওয়ার আগে কলকাতা বিমানবন্দরে তৃণমূল কংগ্রেসকে খোঁচা দিলেন বিজেপির সর্বভারতীয় সহ–সভাপতি দিলীপ ঘোষ। যা নিয়ে ফের চর্চা তুঙ্গে।

ঠিক কী বলেছেন দিলীপ ঘোষ?‌ এদিন তিনি বলেন, ‘‌নয়াদিল্লিতে প্রিভিলেজ কমিটির মিটিং আছে। তাই সেখানে যাচ্ছি। গোয়ার এখন সিজন। এখন বহু মানুষ সেখানে বেড়াতে যান। কিছুদিন আগেই আভিষেক বন্দ্যোপাধ্যায় সেখান থেকে ঘুরে এলেন। কিন্তু তাতে কি পরিবর্তন হয়েছে তা বোঝা যায়নি। ত্রিপুরাতে কোনও আশা নেই। তাই ধারণা যদি গোয়া দিয়ে কিছু হয়। গোয়াতে আঁতাত হচ্ছে না। ফলে গোয়ার রাজনীতিতে তৃণমূল কংগ্রেস শুধুমাত্র দর্শক।’‌

অভিষেক বন্দ্যোপাধ্যায় গোয়া নির্বাচন নিয়ে স্ট্র‌্যাটেজি সাজাচ্ছেন। সেখানে কাজ করছে পিকে’‌র টিম। ফলে সেখানে জোর টক্কর দিতে চলেছেন তাঁরা। কংগ্রেসের সঙ্গে তৃণমূল কংগ্রেসের জোট হয়নি এখানে ঠিকই। তাই আশা দেখছে বিজেপি। এই কারণেই এমন মন্তব্য করেছেন দিলীপ ঘোষ বলে মনে করা হচ্ছে। এখানে ৪০টি আসনের মধ্যে ৩১টি আসনে প্রার্থী দিয়েছে তৃণমূল কংগ্রেস। আর বাকি ৯টি ছেড়েছেন জোট শরিককে। তবে এখানে লড়াই জোর হবে বলে মনে করা হচ্ছে।

গোয়ায় কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যকে সমর্থন করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই বিষয়ে দিলীপ ঘোষ বলেন, ‘‌এসব নিয়ে বলার কিছুই নেই। কে নেত্রী, কে নেতা। কার নেতা কে। এই বিষয়ে বিজেপির কিছুই বলার নেই। তৃণমূল কংগ্রেসের সর্বোচ্চ স্তরের নেতারা নিজেদের মধ্যে যেভাবে কাদা ছোড়াছুড়ি করছেন তাতে ড্যামেজ কন্ট্রোল হয় না।’‌

বন্ধ করুন