বাড়ি > বাংলার মুখ > কলকাতা > নজরে নির্বাচন, ৪ সেপ্টম্বর ‘গণতন্ত্র বাঁচাও’ বিক্ষোভ দিয়ে মাঠে নামছে BJP
দিলীপ ঘোষ। ফাইল ছবি
দিলীপ ঘোষ। ফাইল ছবি

নজরে নির্বাচন, ৪ সেপ্টম্বর ‘গণতন্ত্র বাঁচাও’ বিক্ষোভ দিয়ে মাঠে নামছে BJP

  • ৪ সেপ্টেম্বর পশ্চিমবঙ্গ জুড়ে বিডিও অফিসের দাবিতে ‘গণতন্ত্র বাঁচাও’ বিক্ষোভে সামিল হবেন বিজেপির নেতাকর্মীরা।

করোনা মহামারির মধ্যেই প্রায় চার মাস পর পশ্চিমবঙ্গে ফের একবার পথে নেমে আন্দোলনে সামিল হতে চলেছে বিজেপি। মঙ্গলবার এমনটাই জানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, মানুষ পরিবর্তন চাইছেন। আমরা মানুষকে নিয়ে পরিবর্তনের পথে এগোব। 

এদিন দিলীপবাবু জানান, আগামী ৪ সেপ্টেম্বর পশ্চিমবঙ্গ জুড়ে বিডিও অফিসের দাবিতে ‘গণতন্ত্র বাঁচাও’ বিক্ষোভে সামিল হবেন বিজেপির নেতাকর্মীরা। সামাজিক দূরত্ববিধি মেনে হবে এই কর্মসূচি। 

দিলীপ ঘোষের দাবি, পশ্চিমবঙ্গে গণতন্ত্র বলে কিছু অবশিষ্ট নেই। পরিবর্তনের আশায় মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কে ভোট দিয়েছিল। কিন্তু তাতে পরিস্থিতি আরও খারাপ হয়েছে। মানুষের কণ্ঠরোধ করা হচ্ছে। কেউ ফেসবুকে লাইক করলে পুলিশ তাঁকে তুলে নিয়ে গিয়ে অস্ত্র আইনে মামলা দিচ্ছে। বিরোধী দলের কর্মীরা শাসকদলের হাতে খুন হচ্ছেন। স্বাধীনতা দিবসে জাতীয় পতাকা তুলতে যাওয়ায় প্রাণ গিয়েছে বিজেপি কর্মীর। এই পরিস্থিতিতে হাত পা গুটিয়ে বসে থাকা সম্ভব নয়। 

তবে করোনা সংক্রমণ যখন মধ্যগগনে তখন রাজনৈতিক কর্মসূচি কি বিপদ আরও বাড়াবে না। এই প্রশ্নের জবাবে দিলীপবাবু বলেন, পশ্চিমবঙ্গের শাসকদল কখনো লকডউন মানেনি। তারা লকডাউন না মানতে প্ররোচনা দিয়েছে। মুখ্যমন্ত্রী নিজে লকডাউন মানেননি। আমরা বিরোধী দল হিসাবে তাদের অনুকরণ করছি মাত্র। 

দিলীপবাবু জানান, ৪ সেপ্টেম্বর পশ্চিমবঙ্গের ৮১টি বিডিও অফিসের সামনে বিক্ষোভ দেখাবেন বিজেপি কর্মীরা। 

 

বন্ধ করুন