বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নেশামুক্তি কেন্দ্রের নীচে রাস্তায় মিলল আবাসিকের দেহ, খুনের অভিযোগ পরিবারের
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

নেশামুক্তি কেন্দ্রের নীচে রাস্তায় মিলল আবাসিকের দেহ, খুনের অভিযোগ পরিবারের

  • পরিবারের তরফে জানানো হয়েছে, মেধাবী ছাত্র অনির্বাণ গত প্রায় ২ মাস ধরে ওই নেশামুক্তি কেন্দ্রে থাকছিলেন। রবিবার সকালে হঠাৎই তাঁর মৃত্যুর খবর পাওয়া যায়।

দক্ষিণ কলকাতার হরিদেবপুরে নেশামুক্তি কেন্দ্রের সামনে পাওয়া গেল আবাসিকের দেহ। নিহত যুবকের নাম অনির্বাণ ভট্টাচার্য। তিনি ইঞ্জিনিয়ারিংয়ের পড়ুয়া ছিলেন। ঘটনায় পূর্ণাঙ্গ তদন্ত দাবি করেছে নিহতের পরিবার। তদন্তে সাহায্যের আশ্বাস দিয়েছে নেশামুক্তি কেন্দ্র কর্তৃপক্ষ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রবিবার সকালে নেশামুক্তি কেন্দ্রের সামনের রাস্তার ফুটপাথে যুবকের দেহ পড়ে থাকতে দেখা যায়। খবর যায় হরিদেবপুর থানায়। পুলিশ এসে দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। খবর দেওয়া হয় পরিবারকেও। নেশামুক্তি কেন্দ্রের দাবি, ছাদ থেকে পড়ে মৃত্যু হয়েছে যুবকের। পরিবারের দাবি, খুন করা হয়েছে অনির্বাণকে।

পরিবারের তরফে জানানো হয়েছে, মেধাবী ছাত্র অনির্বাণ গত প্রায় ২ মাস ধরে ওই নেশামুক্তি কেন্দ্রে থাকছিলেন। রবিবার সকালে হঠাৎই তাঁর মৃত্যুর খবর পাওয়া যায়। তবে যুবক আত্মঘাতী হননি বলে দাবি পরিবারের।

নেশামুক্তি কেন্দ্রের তরফে তদন্তে সম্পূর্ণ সহযোগিতার আশ্বাস দিয়ে বলা হয়েছে, ‘আমাদের নেশামুক্তি কেন্দ্রে আজ পর্যন্ত কোনও দিন এরকম ঘটনা ঘটেনি। নেশাগ্রস্ত মানুষকে সুস্থ সমাজে ফিরিয়ে দেওয়ার কাজ করি আমরা। এই ঘটনা কী ভাবে ঘটল তাতে আমরাও আশ্চর্য। গোটা ঘটনার তদন্ত চাই।’

 

বন্ধ করুন