বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আমি তখন শিক্ষামন্ত্রী ছিলাম না, ২০১৪ টেট দুর্নীতির দায় ঝেড়ে ফেলে বললেন ব্রাত্য
ব্রাত্য বসু। ছবি: পিটিআই
ব্রাত্য বসু। ছবি: পিটিআই

আমি তখন শিক্ষামন্ত্রী ছিলাম না, ২০১৪ টেট দুর্নীতির দায় ঝেড়ে ফেলে বললেন ব্রাত্য

  • ২০১৪ প্রাথমিক টেটের নিয়োগে দুর্নীত ও স্বজনপোষণের অভিযোগ তুলে বুধবার কলকাতা হাইকোর্টে মামলা করে বিজেপি। তাদের দাবি, এই ঘটনায় একযোগে CBI ও ED তদন্ত হওয়ার দরকার।

২০১৪ প্রাথমিক টেটে নিয়োগে দুর্নীতির অভিযোগ বিজেপির দায়ের করা মামলা নিয়ে মন্তব্য করতে অস্বীকার করলেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু। তাঁর দাবি, যে সময়ে দুর্নীতির কথা বলা হচ্ছে তখন শিক্ষামন্ত্রীর দায়িত্বে ছিলেন না তিনি। সঙ্গে তাঁর দাবি, স্থানীয় স্তরের নেতাদের মন্তব্যের জবাব দেবেন না তিনি।

২০১৪ প্রাথমিক টেটের নিয়োগে দুর্নীত ও স্বজনপোষণের অভিযোগ তুলে বুধবার কলকাতা হাইকোর্টে মামলা করে বিজেপি। তাদের দাবি, এই ঘটনায় একযোগে CBI ও ED তদন্ত হওয়ার দরকার। এমনকী দুর্নীতির কথা স্বীকার করেছেন শাসকদলের সাংসদ মহুয়া মৈত্র ও দমদমের তৃণমূল নেতা রাজু সেন শর্মা। অভিযোগ উঠছে ঘটনার সময় রাজ্যের শিক্ষামন্ত্রী ছিলেন ব্রাত্য বসু।

অভিযোগ অস্বীকার করে এদিন ব্রাত্যবাবু জানিয়েছেন, ঘটনার সময় শিক্ষামন্ত্রীর দায়িত্বে ছিলেন না তিনি। ফলে এই নিয়ে কোনও মন্তব্য করা তাঁর উচিত হবে না। স্থানীয় নেতারা কে কী বললেন তাঁর জবাব তিনি দিতে পারবেন না। এব্যাপারে জানতে হলে কথা বলতে হবে সেই নেতার সঙ্গেই।

 

 

 

বন্ধ করুন