Tet

সেরা খবর

সেরা ভিডিয়ো

২০১৭ সালের পর এবার ফের টেট হচ্ছে রাজ্যে। পরীক্ষায় বসেছেন ৬ লক্ষ ৯০ হাজার ৯৩২ জন পরীক্ষার্থী। ১ হাজার ৪৬০টি পরীক্ষা কেন্দ্রে হয়েছে পরীক্ষার আয়োজন। সবথেকে বেশি সংখ্যক পরীক্ষার্থী মুর্শিদাবাদে। এদিকে টেটের প্রশ্নফাঁস রুখতে তৎপর পর্ষদ। মালদা, মুর্শিদাবাদ, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, উত্তর দিনাজপুর এবং দক্ষিণ দিনাজপুরে পরীক্ষা চলাকালীন ইন্টারনেট পরিষেবা নিয়ন্ত্রণ করা হয়।

সেরা ছবি

  • প্রাথমিক টেট পরীক্ষা প্রায় এসে গিয়েছে। আগামী ২৪ ডিসেম্বর হবে প্রাথমিক টেট পরীক্ষা। আর প্রাথমিক টেটের জন্য ২৪ ডিসেম্বর সকাল থেকেই মেট্রো পরিষেবা শুরু হবে। অন্যদিকের থেকে ১০৪টি মেট্রো বেশি চলবে কলকাতা মেট্রোর নর্থ-সাউথ করিডরে। দেখে নিন সময়সীমা।
read in app

Latest News

এই জায়গায় স্বামী-স্ত্রী একসঙ্গে সময় কাটান! তাহলে নাকি বাড়বে প্রেম গুরু পূর্ণিমায় শুভ ৩ যোগ! চাকরির অফার থেকে মান-সম্মান মিলবে কাদের? লাকি ৩ রাশি ‘আগলে রাখব..’, শোভনের বেলুড়ের বাড়িতেই ঘরোয়া বউভাত, বরকে কী কথা দিলেন সোহিনী? হাওয়াই চটির দাম ১ লক্ষ টাকা? সুদূর আরব দেশের কাণ্ডে হেসে খুন নেটপাড়া হিন্দু মহিলাদের সঙ্গে মুসলিম যুবকদের গণবিবাহ, উদ্যোগী মৌলবী, শোরগোল যোগী রাজ্যে 'আপনার বাড়ির পাশে রাস্তা বেহাল সেটা আম্বানির দোষ নয়', ট্রোলারদের জবাব অন্তরার অমরনাথ যাত্রার জন্য বালতাল বেস ক্যাম্পে পৌঁছলেন কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজু! কোহলিকে স্লেজ করতে মানা করলে খুব রাগ হত, অকপট প্রাক্তন অজি অধিনায়ক ভিন রাজ্যে আলু পাঠানো বন্ধের নির্দেশ দিল নবান্ন, সবজির দাম নিয়ন্ত্রণে রাখতে বৈঠক পুরসভার ওয়েবসাইটে মজাদার ‘হিংলিশ’! কুকুর পাগল হওয়ার কথা দেখে হাসছে নেটদুনিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.